বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

লোকসভা নির্বাচন ২০২৪ | TMC: প্রচারের জন্য ৩ লক্ষ টাকা চাওয়ার অভিযোগ তৃণমূলের শিক্ষক নেতার বিরুদ্ধে

Sumit | ২৮ এপ্রিল ২০২৪ ১৩ : ৩৬Sumit Chakraborty


আজকাল ওয়েবডেস্ক: তৃণমূল প্রার্থীর হয়ে ভোট করার জন্য তৃণমূল বিধায়কের কাছ থেকে টাকা চাওয়ার অভিযোগ উঠল মুর্শিদাবাদের ফরাক্কা ব্লকের তৃণমূল কংগ্রেসের প্রাথমিক শিক্ষক সংগঠনের প্রাক্তন ব্লক সভাপতি মিঠুন দাসের বিরুদ্ধে।
রবিবার তৃণমূল কংগ্রেসের প্রাথমিক শিক্ষক সংগঠনের সদস্যদের সঙ্গে ফরাক্কা ব্লক তৃণমূল পার্টি অফিসে একটি বৈঠকের সময় এই বিস্ফোরক অভিযোগ করেন ফরাক্কার বিধায়ক মনিরুল ইসলাম। যদিও বিধায়কের এই অভিযোগ অস্বীকার করেছেন প্রাথমিক শিক্ষক সংগঠনের নেতা মিঠুন দাস।
আসন্ন লোকসভা নির্বাচনে মালদা (দক্ষিণ) লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী শাহনওয়াজ আলী রাইহানকে জেতানোর ডাক দিয়ে ফরাক্কার বিধায়ক মনিরুল ইসলাম রবিবার ফরাক্কা ব্লকের তৃণমূল নেতৃত্ব এবং তৃণমূল শিক্ষক সংগঠনের সদস্য ও নেতাদেরকে নিয়ে একটি বৈঠক করেন ব্লক তৃণমূল কংগ্রেস কার্যালয়ে।
সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া একটি ভিডিওতে (যার সত্যতা আজকাল ডট ইন যাচাই করেনি) বিধায়ককে বলতে শোনা যাচ্ছে মিঠুন দাস তাঁর সঙ্গে নাকি তিন লাখ টাকার "সওদা" করেছেন সংগঠনের ২০০ ভোট তৃণমূলকে দেওয়ার জন্য।
ভাইরাল হওয়া ভিডিওটির সত্যতা সম্পর্কে জানার জন্য তৃণমূল বিধায়কের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন," মিঠুন তৃণমূল শিক্ষক সংগঠনের একজন নেতা অথচ শিক্ষক সংগঠনের সদস্যদেরকে তৃণমূল প্রার্থীর হয়ে প্রচারে আমরা সেভাবে পাচ্ছি না।"
টাকা চাওয়ার অভিযোগ প্রসঙ্গে বলতে গিয়ে মনিরুল ইসলাম বলেন," ওই টাকা মিঠুন লোকসভা নির্বাচন নয় তার আগের একটি নির্বাচনে আমার কাছ থেকে চেয়েছিলেন।"
তৃণমূল বিধায়কের তোলা অভিযোগ প্রসঙ্গে মিঠুন দাসের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন," পূর্ব পরিকল্পনা থাকায় আমি  মুর্শিদাবাদ জেলাতে নেই। গতকাল রাতে হঠাৎই আমাকে জানানো হয় বিধায়কের বৈঠকের কথা। তাই আমি আজকের সভাতে উপস্থিত থাকতে পারেনি।"
তিনি আরও বলেন,"বিধায়ক আমার সম্পর্কে যে অভিযোগ করেছেন তার ভিডিও ইতিমধ্যেই আমি দেখেছি। কিন্তু উনি কি প্রমাণ করতে পারবেন আমি ওঁর কাছ থেকে টাকা চেয়েছি। যদি সেই প্রমাণ থাকে তাহলে আমি তা প্রকাশ্যে আনার দাবি রাখছি। "
মিঠুন দাস বলেন," আমার বিরুদ্ধে বিধায়ক যে অভিযোগ করেছেন তা সম্পূর্ণ মিথ্যে। বিধায়ক শিক্ষক সংগঠনের সদস্য এবং নেতৃত্বকে তৃণমূল প্রার্থীর হয়ে প্রচারে ডাকলে আমরা সর্বতোভাবে তাঁকে প্রচারে সাহায্য করব।"




বিশেষ খবর

নানান খবর

শীঘ্রই আসছে...

নানান খবর



সোশ্যাল মিডিয়া



04 24