মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

লোকসভা নির্বাচন ২০২৪ | AMIT SHAH: নিজের মন্ত্রীদের দুর্নীতি আটকাতে পারেননি মমতা: অমিত শাহ

Sumit | ২৩ এপ্রিল ২০২৪ ১৪ : ০৫Sumit Chakraborty


আজকাল ওয়েবডেস্ক: ২৬ এপ্রিল শুক্রবার লোকসভা নির্বাচনের দ্বিতীয় দফার ভোট। রাজ্যে তিনটি আসন দার্জিলিং, রায়গঞ্জ এবং বালুরঘাটে এবার ভোট হবে। মঙ্গলবার মালদা দক্ষিণের ইংরেজবাজারে রোড শো করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এদিন বিজেপি প্রার্থী শ্রীরূপা মিত্র চৌধুরীর হয়ে প্রচার করেন অমিত শাহ।
এদিন রোড শো থেকে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বলেন, চাকরি বাতিল নিয়ে নির্দেশ দিয়েছে কলকাতা হাইকোর্ট। এর সঙ্গে বিজেপির কোনও সম্পর্ক নেই। নিজের মন্ত্রীদের দুর্নীতি আটকাতে পারেননি মমতা ব্যানার্জি। এখন সমস্ত দোষ বিজেপির উপর চাপিয়ে দেওয়া অর্থহীন। খোদ মমতা দিদিই এখন জয় শ্রীরাম বলেন। এটাই বড় পরিবর্তন। বাংলায় এবার বিজেপি ৩০ টির বেশি আসন পাবে।
এর পাশাপাশি অমিত শাহ ক্যা-এর পক্ষেও জোরালো সওয়াল করেন। তিনি বলেন, দেশজুড়ে ক্যা হবেই। একে কেউ আটকাতে পারবে না। যদি তৃণমূল মনে করে তাঁরা ক্যা রুখে দেবে তাহলে তাঁরা দিবাস্বপ্ন দেখছে।
উল্লেখ্য, মালদা দক্ষিণ লোকসভা কেন্দ্রে ভোট হবে তৃতীয় দফায়। এখানে ভোট হবে ৭ মে মঙ্গলবার। মালদা দক্ষিণের এই আসনটি কংগ্রেসের গড় হিসাবেই পরিচিত। ২০১৯ সালে আবু হাসেম খান চৌধুরী এই আসনে জয়লাভ করেছিলেন। এবার তাঁর ছেলে ঈশা খান চৌধুরীকে প্রার্থী করেছে হাত শিবির। 




বিশেষ খবর

নানান খবর

শীঘ্রই আসছে...

নানান খবর



সোশ্যাল মিডিয়া



04 24