মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

লোকসভা নির্বাচন ২০২৪ | ABHISHEK: দেশে ক্যা-এনআরসির খেলা চলছে: অভিষেক

Sumit | ২৩ এপ্রিল ২০২৪ ১৫ : ১২Sumit Chakraborty


আজকাল ওয়েবডেস্ক: দার্জিলিংয়ে গোপাল লামার সমর্থনে জনসভা করলেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক ব্যানার্জি। এদিন সভামঞ্চ থেকে শুরু থেকেই তিনি বিজেপি সরকারকে একহাত নিলেন। তিনি বলেন, শুধু জুমলাবাজি করেই বিজেপি সরকার ভোট নেয়। তারপর ভোটে জিতে গেলে আর ফিরে তাকায় না। পাহাড়ের সঙ্গে তৃণমূলের আত্মিক সম্পর্ক রয়েছে। সারা বছরই রাজ্যের তৃণমূল সরকার পাহাড়ে আসে। পাহাড়ের উন্নয়নের কাজ করে। শুধু ৫ বছর অন্তর ভোটের রাজনীতি করে না তৃণমূল কংগ্রেস।
এদিন অভিষেক আরও বলেন, বিজেপির বহিরাগত প্রার্থীকে সকলে মিলে বর্জন করুন। গণতান্ত্রিক অধিকার মাথা তুলে প্রয়োগ করুন। ১০০ দিনের টাকা বন্ধ করে দিয়েছে বিজেপি। আবাসের টাকাও বন্ধ করেছে বিজেপি। ২০২১ সালে বিধানসভা নির্বাচনে পরাজয়ের পর এক পয়সাও দেয়নি বিজেপি। বাংলার মানুষের কথা যদি বিজেপি সরকার ভাবত তাহলে কেন বাংলার মানুষের অধিকার থেকে তাঁদের বঞ্চিত রাখত।
অভিষেক এদিন ক্যা এবং এনআরসি নিয়েও সরব হন। তিনি বলেন, দেশে ক্যা-এনআরসির খেলা চলছে। ভয় দেখানোর খেলা। ভারতের গণতন্ত্রকে বিজেপি লজ্জাজনক জায়গায় নিয়ে গিয়েছে। দেশের মানুষকে ভাঁওতাবাজি দিয়ে বিজেপি নিজেদের ঘরে ফায়দা তুলতে চাইছে। বিজেপির নির্বাচনী ইস্তাহারে দেশের উন্নয়নের কথা নেই। শুধু দেশের মানুষকে কীভাবে সমস্যায় ফেলা হবে তাঁর হিসেব রয়েছে।  




বিশেষ খবর

নানান খবর

শীঘ্রই আসছে...

নানান খবর



সোশ্যাল মিডিয়া



04 24