মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Arjun Singh: ‘‌নজরদারি চালানো হচ্ছে’‌, চাঞ্চল্যকর অভিযোগ তুলে আদালতে মামলা অর্জুনের

Rajat Bose | ০৩ এপ্রিল ২০২৪ ১৪ : ০২


আজকাল ওয়েবডেস্ক:‌ তৃণমূল সরকার নাকি তার উপর নজরদারি চালাচ্ছে। ‌‌এমনই চাঞ্চল্যকর অভিযোগ তুলে কলকাতা হাইকোর্টে মামলা করলেন ব্যারাকপুরের বিজেপি প্রার্থী অর্জুন সিং। বুধবার আদালতে অর্জুন দাবি করেন, বিজেপিতে যোগ দেওয়ার পরেই নাকি তাঁর বাড়ির আশপাশে সিসি ক্যামেরা লাগিয়ে দিয়েছে রাজ্য প্রশাসন। এইভাবে নাকি তাঁর উপর নজরদারি করা হচ্ছে। অর্জুনের দাবি, বাড়ি থেকে কে বেরোচ্ছেন, কে আসছেন–সব দেখা হচ্ছে। তাঁর ব্যক্তিগত গোপনীয়তা লঙ্ঘিত হচ্ছে বলে অভিযোগ করেছেন অর্জুন। তাঁর আবেদন শোনার পর মামলা দায়েরের অনুমতি দিয়েছেন হাইকোর্টের বিচারপতি জয় সেনগুপ্ত। আগামী মঙ্গলবার হবে এই মামলার শুনানি। 
প্রসঙ্গত, ২০১৯ সালে বিজেপির টিকিটে জিতেই ব্যারাকপুরের সাংসদ হয়েছিলেন অর্জুন। কিন্তু ২০২১ সালে অর্জুন ফের তৃণমূলে ফেরেন। এরপর জল অনেকদূর গড়িয়েছে। গত ১০ মার্চ ব্রিগেডে প্রার্থীদের নাম ঘোষণা করে তৃণমূল। কিন্তু তাঁর নাম থাকায় ফের বিজেপিতে ফেরেন অর্জুন। ফের ব্যারাকপুরেই বিজেপির টিকিট পেয়েছেন অর্জুন। আর এবার আনলেন রাজ্য প্রশাসনের বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ। 
এদিকে অর্জুন–পুত্র ভাটপাড়ার বিধায়ক পবন সিংয়ের দাবি, সিসি ক্যামেরা দিয়ে তাঁদের পরিবারের সবার উপর নজরদারি শুধু নয়, তাঁদের কথাবার্তাও আড়ি পেতে শোনা হচ্ছে। 



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া