বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Tollywood: শুটে পরীমণির দুপুরের খাওয়া ফাঁস! নায়িকার পাতে মাছ মিষ্টি অ্যান্ড মোর...

নিজস্ব সংবাদদাতা | ০১ এপ্রিল ২০২৪ ২৩ : ১০


পরীমণি কলকাতায়। বাংলাদেশের বহু চর্চিত নায়িকা টলিউডের ছবিতে। দেবরাজ সিনহার ‘ফেলু বক্সী’তে তিনি ‘লাবণ্য’। বিধায়ক-প্রযোজক-অভিনেতা সোহম চক্রবর্তীর নায়িকার ভূমিকায় দেখা যাবে তাঁকে। চরিত্র সম্বন্ধে এর বেশি মুখ খুলতে নারাজ নায়িকা। কিন্তু নানা জায়গায় তাঁর ফাঁস হওয়া ছবি বলছে‘লাবণ্য’ সম্ভবত ঘরোয়া। কারণ, তাঁকে নানা ধরনের সালোয়ার-কামিজে দেখা গিয়েছে। এমনিতেই পরীকে নিয়ে কৌতূহলের অন্ত নেই। তাই তিনি শহরে পা রাখতেই প্রতি মুহূর্তে পাপারাৎজিরা তাঁকে অনুসরণ করার চেষ্টা করছেন। সেই উন্মাদনা পরী বাড়িয়ে দিলেন শুটের ফাঁকে তাঁর দুপুরের খাওয়াদাওয়ার ছোট্ট ভিডিও ভাগ করে।

বড় খাওয়ার টেবিল। তাতে থরে বিথরে সাজানো সুস্বাদু রকমারি বাঙালি খানা। ভাচ, রুটি, ডাল, ভাজা, তরকারি, রকমারি মাছ তো ছিলই। ছিল চিকেন, মিষ্টি দই আর বড় বড় রাজভোগ। যা দেখে জিভ দিয়ে জল ঝরবে যে কোনও খাদ্যরসিকের। নায়িকার পাতে কী? কাঁসার থালা, কাঁসার বাটিতে খাবার সাজিয়ে দেওয়া হয়েছিল তাঁকে। পাতে এতো বড় মাছের মুড়ো! এবং বাকি সব পদ। কিন্তু পরীর নজর রাজভোগের দিকে! তিনি মনের সুখের একের পর এক পর মনের সুখে খেয়ে চলেছেন। তাঁকে ঘিরে মেকআপ ম্যান, ক্যামেরাম্যান, ফ্লোর ম্যানেজার। পরীর তাতে ভ্রূক্ষেপ নেই! তিনি তখন মিষ্টিতে মজে। এও জানিয়েছেন, কলকাতার রসগোল্লা তাঁর ভীষণ প্রিয়। খেতে খেতেই ইশারায় এও জানিয়েছেন, সোমবার তিনি একসঙ্গে চারটে রাজভোগ খেয়ে ফেলেছেন!



পরী অবশ্য একা বসে খাননি। তাঁর পাশে সাদা-ধুতি পাঞ্জাবি পরে বসেছিলেন সুমন্ত মুখোপাধ্যায়। তাঁকেও খেতে দেখা গিয়েছে। যা দেখে মনে হয়েছে, খাওয়ার দৃশ্য ক্যামেরাবন্দি হচ্ছিল। একমাত্র শিশুপুত্র পদ্মকে নিয়ে দিন কয়েক আগে শহরে পা রেখেছেন নায়িকা। বিমানবন্দরে পা দিতে না দিতেই পাপারাৎজিদের হাতে বন্দি যথারীতি। পরীও অবাক, তাঁর জন্য এত রাতে সাংবাদিকেরা বিমানবন্দরে অপেক্ষা করছেন! সেই সময় কলকাতা নিয়ে, টলিউডে প্রথম কাজ নিয়ে তিনি বলেন, ‘‘কলকাতায় ঘুরেফিরে আসি। ভালবাসি শহরটাকে। চিকিৎসার কারণে, আরও নানা কারণে আসা হয়। এবারের আসা কাজ নিয়ে। আমার বহুদিনের স্বপ্ন পূরণ হচ্ছে। বাংলা ছবিতে কাজ করছি। আরও বেশি উত্তেজিত।’’ ছবিতে দ্বিতীয় নায়িকার ভূমিকায় মধুমিতা সরকার। 



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া