বুধবার ২৪ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Bollywood: পুজোর জন্য দাঁড়িয়ে, হঠাৎ কেউ টেনে নিয়ে গেল রণিতকে! তার পর...

নিজস্ব সংবাদদাতা | ০১ এপ্রিল ২০২৪ ২৩ : ৫৮


অলৌকিক আজও ঘটে! যেমন ঘটল রণিত রায়ের সঙ্গে। সম্প্রতি তিনি শুটের থেকে একটু অবসর পেতেই পৌঁছে গিয়েছিলেন কঙ্কালিতলায়। বীরভূম, শান্তিনিকেতন, সোনাঝুরির হাট মিলিয়ে আপাতত তাঁর আগামী ছবির শুট চলছে। তার আগে শুটিং করেছেন পূর্ব বর্ধমানের আউশগ্রামের রাজবাড়িতে। ছবির নায়িকা কাজল। পুজো দিতে গিয়ে এক অভূতপূর্ব ঘটনার সাক্ষী তিনি। সে কথা অভিনেতা অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন।

কথিত, কঙ্কালীতলা খুবই জাগ্রত। এখানে পুজো দিলে মনস্কামনা পূর্ণ হয়। রণিত বাঙালি। তাই তিনি এই স্থানের মাহাত্ম্য জানেন। আর জানেন বলেই সুযোগ পেয়ে ছুটে গিয়েছিলেন দেবীর আশীর্বাদ নিতে। বাকি ভক্তদের মতো তিনিও লাইনে দাঁড়িয়ে। লম্বা লাইন মন্দির ছাড়িয়ে অনেকটাই ছড়িয়ে গিয়েছে। বাকিটা জানুন রণিতের বিবরণী থেকে। অভিনেতার বক্তব্য অনুযায়ী, “মা কালী ও ভোলেবাবার টানেই মন্দিরে আসা।ঈশ্বরের আশীর্বাদ থাকলে পুজোও খুব ভাল করে দেওয়া যায়। আমি পুজো দেব বলে লাইনে দাঁড়িয়ে। হঠাৎ কোথা থেকে একজন এসে সোজা নিয়ে গেলেন দেবীর সামনে। পুরোহিতমশাই মন্ত্র পড়ে আমার পুজো নিলেন। সব কিছু এত সুষ্ঠু ভাবে হল যে মনে হচ্ছিল, ভোলেবাবা যেন গোটা মন্দিরটা আমার জন্যই খুলে দিয়েছিলেন। অথচ বাইরে সেই সময় লম্বা লাইন। অনেক লোকের ভিড়। আমি পুজো শেষ করে বেরনোর পর বাকিরা পুজো দিলেন। ওখানেও উপস্থিত আমার বহু অনুরাগী। তাঁরাও আমায় শুভেচ্ছা জানিয়েছেন।”



২৯ মার্চ কাজলের সঙ্গে কলকাতায় আসেন রণিত। শহরের মাটি ছুঁয়েই তাঁরা রওনা দেন পূর্ব বর্ধমানের উদ্দেশ্যে। খবর, ৬ এপ্রিল পর্যন্ত শান্তিনিকেতনে থাকবেন তাঁরা। ওখানকার শুট শেষ হলে ফিরবেন কলকাতায়র শুট চলছে। নায়িকা কাজল। 



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া