বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

লোকসভা নির্বাচন ২০২৪ | ইডির বাজেয়াপ্ত করা ৩ হাজার কোটি টাকা বাংলার গরিবদের ফেরানো হবে: মোদি

Pallabi Ghosh | ২৭ মার্চ ২০২৪ ১৩ : ৪৬Pallabi Ghosh


আজকাল ওয়েবডেস্ক: চব্বিশের লোকসভা নির্বাচনের মুখে বাংলার জন্য বড়সড় প্রতিশ্রুতি দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বাংলায় বিভিন্ন দুর্নীতিতে ইডি যে টাকা বাজেয়াপ্ত করেছে, সেই টাকা ফেরানো হবে গরিবদের। বাংলায় নতুন সরকার গঠন হলেই ইডির উদ্ধার করা টাকা পাবেন গরিবরা। এমনটাই জানালেন নরেন্দ্র মোদি।
সন্দেশখালির রেখা পাত্রর পর বুধবার কৃষ্ণনগরের বিজেপি প্রার্থী রাজমাতা অমৃতা রায়ের সঙ্গে ফোনে কথা বলেন প্রধানমন্ত্রী। সেই সময়েই তিনি বলেন, বাংলা থেকে ৩ হাজার কোটি টাকা ইডি উদ্ধার করেছে, তা গরিবদের মধ্যে ভাগ করে দেওয়া হবে। এর জন্য তিনি আইনি পরামর্শও নিচ্ছেন। বলাই বাহুল্য, প্রধানমন্ত্রীর এই প্রতিশ্রুতি সাড়া ফেলেছে বিভিন্ন মহলে।
২০১৪ লোকসভা নির্বাচনের আগে নরেন্দ্র মোদি কথা দিয়েছিলেন, ক্ষমতায় এলে বিদেশে সঞ্চিত সমস্ত কালো টাকা ১০০ দিনের মধ্যে উদ্ধার করা হবে। সেই টাকা উদ্ধার করার পর প্রত্যেক ভারতীয়র ব্যাঙ্ক অ্যাকাউন্টে ১৫ লক্ষ টাকা পৌঁছে যাবে। পাশাপাশি চাকরির প্রতিশ্রুতিও দিয়েছিলেন তিনি। বিপুল ভোটে জিতে প্রধানমন্ত্রীর কুর্সিতে বসেছিলেন তিনি। দশ বছর পেরিয়েও সেই টাকা না পাওয়ায় বিতর্ক জারি রয়েছে। এবার লোকসভা নির্বাচনের আগে প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি ঘিরে জোর চর্চা শুরু হয়েছে।




বিশেষ খবর

নানান খবর

শীঘ্রই আসছে...

নানান খবর



সোশ্যাল মিডিয়া



03 24