মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

রাজ্য | BJP: বহরমপুরে বিজেপি প্রার্থীর প্রচার শুরু হতেই দলের নেতাদের অন্তর্কলহ প্রকাশ্যে

Sumit | ০৫ মার্চ ২০২৪ ১৫ : ০৩Sumit Chakraborty


আজকাল ওয়েবডেস্ক:  লোকসভা নির্বাচনের দিন ঘোষণার বহু আগে অন্যান্য রাজনৈতিক দলকে কিছুটা চমকে দিয়ে গোটা দেশের সাথে পশ্চিমবঙ্গের ২০ টি আসনে প্রার্থী ঘোষণা করেছে বিজেপি শিবির।
তবে প্রার্থীদের প্রচার শুরু হতেই বিজেপি নেতৃত্বের মধ্যে "দ্বন্দ্ব" প্রকাশ্য চলে এসেছে বহরমপুর লোকসভা কেন্দ্রে। সোমবার বিজেপির বহরমপুর সাংগঠনিক জেলা সভাপতি শাঁখারভ সরকারের উদ্যোগে অনুষ্ঠিত বিজেপির বহরমপুর লোকসভা কেন্দ্রের প্রার্থী নির্মল কুমার সাহার সঙ্গে দলীয় কর্মীদের পরিচয় পর্বে অনুপস্থিত ছিলেন বহরমপুর বিধানসভা কেন্দ্রের বিজেপি বিধায়ক সুব্রত (কাঞ্চন) মৈত্র।
অন্যদিকে মঙ্গলবার বিজেপি বিধায়ক যখন নির্মলবাবুর হয়ে বহরমপুরের কাশিমবাজার এলাকা থেকে প্রচার পর্ব শুরু করলেন সেখানে অনুপস্থিত থাকলেন খোদ বিজেপি প্রার্থী এবং সাংগঠনিক জেলা সভাপতি। তবে এই ঘটনাকে দলীয় অন্তর্কলহ বলে মানতে নারাজ কোনও পক্ষই ।
সোমবার নির্মল সাহার সঙ্গে দলীয় কর্মীদের বৈঠক চলাকালীন সেখানে বিক্ষোভও দেখান বেশ কিছু বিজেপি কর্মী সমর্থক।
মঙ্গলবার সকালে কাশিমবাজার এলাকার বিভিন্ন প্রান্তে ঘুরে নির্মল সাহার হয়ে প্রচার সারেন বহরমপুরের বিজেপি বিধায়ক সুব্রত মৈত্র। সেই সময় তাঁর সঙ্গে বেশকিছু বিজেপি কর্মী থাকলেও উল্লেখযোগ্যভাবে অনুপস্থিত ছিলেন নির্মল সাহা এবং সাংগঠনিক জেলা সভাপতি।
সোমবারের বৈঠকে অনুপস্থিতির কারণ জানতে চাইলে সুব্রত মৈত্র বলেন," আমাকে বৈঠকে ডাকাই হয়নি। তাই সেখানে যাওয়ার কোনও প্রশ্ন নেই। তবে আমাদের দলের বহরমপুর কেন্দ্রে যিনি প্রার্থী হয়ে যান তিনি অত্যন্ত সজ্জন ব্যক্তি। তাঁর সঙ্গে আমার ব্যক্তিগত সম্পর্কও খুব ভাল। তাই বিজেপির বিধায়ক হিসেবে বিজেপি প্রার্থীকে জেতানোর জন্য যা যা করার দরকার আমি করব। এই কাজে আমার সঙ্গে কে থাকবে সেটা বড় বিষয় নয়। তবে আমি আশা করব আগামী দিন বহরমপুর শহরে বড় কোনও মিছিল বা দলীয় কর্মসূচি হলে দলের প্রার্থী সেখানে থাকবেন।"
তবে দলের বিধায়কের সঙ্গে তাঁর যে কোনও বিভেদ নেই তা জোর গলায় জানিয়েছেন শাঁখারভ সরকার। তিনি বলেন ,"বিধায়ক আমাকে জানিয়ে দলীয় কর্মসূচি গ্রহণ করেছেন। আমি নিজে ব্যক্তিগত কাজে ব্যস্ত থাকায় ওই কর্মসূচিতে অংশগ্রহণ করতে পারিনি। আমাদের দলের প্রার্থী পেশায় চিকিৎসক। তাঁর সম্ভবত কোনও জরুরী দরকার ছিল তাই তিনিও যেতে পারেননি।"
অন্যদিকে বিজেপি প্রার্থী নির্মল সাহা বলেন," আমার পক্ষে সব জায়গাতে যাওয়া মুশকিল। তবে সুব্রত মৈত্র আমার অত্যন্ত ভালোবাসার লোক। তাঁর সঙ্গে আমার ব্যক্তিগত সম্পর্কও ভাল। ইতিমধ্যে সুব্রতর সঙ্গে আমার বহুবার কথা হয়েছে। আগামী দিন বিধায়ক কোনও কর্মসূচি গ্রহণ করলে আমি নিশ্চয়ই সেখানে যাব।"




বিশেষ খবর

নানান খবর

শীঘ্রই আসছে...

নানান খবর

জাস্টিস ফর আরজি কর কর্মসূচিতে তরুণীর সঙ্গে আলাপ ও বন্ধুত্ব, সেই সুযোগ কাজে লাগিয়েই তরুণীকে ধর্ষণের অভিযোগ ‘‌প্রতিবাদী’‌...

শ্রমিকদের হাতে খুন সুপারভাইজার, উত্তেজনা জুপিটার কারখানায়...

নারী নিরাপত্তাই মূল উদ্দেশ্য, মহিলা টহল ভ্যান চালু করল কোচবিহার জেলা পুলিশ...

৩০০ বছর ধরে এই জমিদার বাড়িতে চলছে দুর্গাপুজো, মা দুর্গার সঙ্গে পূজিত হচ্ছেন রাম-সীতাও...

বজ্রপাতে নষ্ট ট্রলারের ওয়্যারলেস, নিখোঁজ ৪৯ জন মৎস্যজীবী-সহ তিনটি ট্রলার...

ধূপগুড়িতে দেশী বাজনার প্রতিযোগিতা, তুলে ধরা হল রাজবংশী সম্প্রদায়ের সংস্কৃতি...

রবিবারেও ভাসছে বাংলা, সোমবার থেকে আবহাওয়ার উন্নতি দক্ষিণবঙ্গে...

মাকে বাঁচিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কিশোর ছেলের মৃত্যু ...

বিজেপির বড়সড় ভাঙন মথুরাপুরে! শতাধিক কর্মী যোগ দিলেন তৃণমূলে...

উর্বরতার উৎসবে সাতদিনের ব্রত, ডায়না-জলঢাকায় বিসর্জন করম পূজার...

ডাইনি সন্দেহে দুই আদিবাসী মহিলাকে পিটিয়ে খুন, হাড়হিম ঘটনা বীরভূমে...

শুরু হল আজকাল প্রোপার্টি ফেয়ার, প্রথম দিনেই অপ্রত্যাশিত সাড়া...

আজ থেকে হাওড়া-তারকেশ্বর এবং আরামবাগ শাখায় বন্ধ থাকছে ৮টি লোকাল ট্রেন ...

জনসাধারণকে উৎসবে, জুনিয়র চিকিৎসকদের কাজে ফেরার আহ্বান তৃণমূল সাংসদ রচনার ...

জেলা লোকশিল্পী সম্মেলন হল হুগলিতে



সোশ্যাল মিডিয়া



03 24