শনিবার ২০ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Emraan Hashmi: ঐশ্বর্যের সৌন্দর্য প্লাস্টিকের মতো?

নিজস্ব সংবাদদাতা | ২৩ ফেব্রুয়ারী ২০২৪ ১৮ : ২১


সংবাদসংস্থা, মুম্বই: ওয়েব সিরিজ "শোটাইম" এর প্রমোশনে ব্যস্ত অভিনেতা ইমরান হাশমি। সম্প্রতি একটি ইভেন্টে ২০১৪ সালে "কফি উইথ করণ" সিজন 4-এ ঐশ্বর্য রাই বচ্চনকে "প্লাস্টিক" বলার জন্য প্রশ্নের মুখোমুখি হতে হয় অভিনেতাকে।
"শোটাইম" এ তিনি একটি কাল্পনিক চরিত্রে অভিনয় করছেন। "কফি উইথ করণ" এর সেই ঘটনা সম্পর্কে অভিনেতা বলেন, "সত্যিটা বলার জন্য আমাকে বেশ কিছু সময়ের জন্য ক্ষতির সম্মুখীন হতে হয়েছিল।অনেকেই জানেন না, সেই দ্রুত ফায়ার রাউন্ডে আমার উত্তর শুনে , করণ শটটি কেটেছিলেন। এবং সেটের সকলেই হতবাক হয়ে গিয়েছিলেন। করণ জিজ্ঞেস করেছিলেন আমাকে এই উত্তরটা রাখতে পারবেন কিনা। এবং ক্যামেরার পিছনে কয়েকজন লোক "হ্যাঁ" বলেছিল।""
অনুষ্ঠানে পরিচালক মহেশ ভাটের সঙ্গে হাজির হয়েছিলেন ইমরান। করণ তাঁকে জিজ্ঞেস করেছিলেন, "ইন্ডাস্ট্রিতে কাকে তিনি প্লাস্টিক মনে করেন?" উত্তরে ইমরান বলেছিলেন ঐশ্বর্য রাই বচ্চন। পরে ২০১৪ সালের একটি সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছিলেন, তিনি মন থেকে সেই কথা বলেননি। তিনি নিজেও ঐশ্বর্যের অনুরাগী। অভিনেতা আরও বলেন, "করণের অনুষ্ঠানের ফরম্যাটটাই ওরকম। হঠাৎ করে কিছু একটা উত্তর দিতে হয়। যা মনে এসেছে বলেছিলাম। "" অবশ্য সমালোচকদের বুঝতে অসুবিধা হয়নি যে, শাক দিয়ে মাছ ঢাকার চেষ্টা করছেন অভিনেতা।



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া