শুক্রবার ১২ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Vidya Balan: চাকরি দিচ্ছেন বিদ্যা বালন? ভুয়ো প্রচারে চটে লাল 'সিল্ক', কী করলেন?

নিজস্ব সংবাদদাতা | ২১ ফেব্রুয়ারী ২০২৪ ১৮ : ০০


সংবাদসংস্থা, মুম্বই: অভিনেত্রী বিদ্যা বালান নাকি চাকরি দিচ্ছেন? ভুয়ো খবরে তোলপাড় সোশ্যাল মিডিয়া। বিষয়টি জানতেই তড়িঘড়ি খার পুলিশ স্টেশনে এফআইআর দায়ের করেছেন "ডার্টি পিকচার্স" অভিনেত্রী। মুম্বই সংবাদসংস্থার কাছে তেমনটাই জানিয়েছেন অভিনেত্রীর ম্যানেজার অদিতি সান্ধু।
বিদ্যার নামে ভুয়ো মেল-আইডি এবং ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট তৈরি করে চাকরির প্রলোভন দিচ্ছেন একদল হ্যাকার। স্ক্যামের জন্য ব্যক্তিগত নথি ব্যবহার করার অভিযোগে ওই অজ্ঞাত ব্যক্তির বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে মামলা করেছেন অভিনেত্রী। একদল মানুষ, কাজের সুযোগের মিথ্যা প্রতিশ্রুতি পৌঁছে দিচ্ছে ইন্ডাস্ট্রিতে ।
পুলিশ রিপোর্ট অনুসারে, বালান তাঁর স্বামী সিদ্ধার্থ কাপুরের সঙ্গে বান্দ্রা পশ্চিমের কার্টার রোডের সিলভার স্যান্ড অ্যাপার্টমেন্টের নবম তলায় থাকেন। ১৬ ফেব্রুয়ারি, ফিল্ম ইন্ডাস্ট্রির একজন পরিচিত স্টাইলিশ, প্রণয় তাকে জানিয়েছিলেন যে তিনি ৮১০০০৫২২৯৫৩ থেকে হোয়াটসঅ্যাপে বার্তা পেয়েছেন যা তাঁকে কাজের সুযোগের আশ্বাস দিয়েছে। অভিনেত্রী প্রণয়কে জানিয়েছেন এটি তাঁর নম্বর নয়। এরপর ১৭ থেকে ১৯ ফেব্রুয়ারির মধ্যে এরকম আরও আরও ঘটনা অভিনেত্রীর কানে আসে। বিদ্যাবালন প্রাইভেট লিমিটেড নাম দিয়ে ওই অ্যাকাউন্ট থেকে একাধিক জায়গায় ভুয়ো বার্তা পাঠানো হয়। ভুয়ো মেল আইডি - vidyabalanspeaks@gmail.com, ইনফরমেশন টেকনোলজি আইনের আওতায় এফআইআর দায়ের করেছেন অভিনেত্রী।



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া