বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Vidyut Jamal: ছবি মুক্তির আগেই বড় ধাক্কা! গ্রেফতার বিদ্যুৎ জামাল?

নিজস্ব সংবাদদাতা | ২১ ফেব্রুয়ারী ২০২৪ ১৮ : ৩৬


সংবাদসংস্থা মুম্বই: চাঁচাছোলা  নিখুঁত অ্যাবস! সুগঠিত পেশির ভাঁজ! বিদ্যুৎ জামাল মানেই ফিটনেসের শেষকথা! শুধু অভিনয় নয়, নিজের জীবনধারা, নিয়মানুবর্তিতা, মার্শাল আর্ট- সব কিছু দিয়েই অনুরাগীদের মধ্যে জনপ্রিয় তিনি। সম্প্রতি হাত পাকিয়েছেন প্রযোজনাতেও। আর কিছুদিন পরেই মুক্তি পাবে তাঁর "ক্র্যাক" ছবিটি। কিন্তু মুক্তির আগেই বড় ধাক্কা। বলিপাড়ায় গুঞ্জন, গ্রেফতার হয়েছেন প্রযোজক-অভিনেতা।
"ক্র্যাক" ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন নোরা ফতেহি, অর্জুন রামপাল, অ্যামি জ্যাকসন। অভিনেতা অর্জুন রামপালের সাম্প্রতিক পোস্ট থেকেই শুরু হয়েছে গুঞ্জন। যেখানে বিদ্যুৎকে মুম্বইয়ের থানায় প্রশাসনিক অফিসারদের সঙ্গে কথা বলতে দেখা গিয়েছে। আর তা দেখেই চোখ কপালে উঠেছে নেটিজেনদের। সেই পোস্টের ক্যাপশনে অর্জুন লেখেন, "অর্জুনের পরামর্শ নিলে ভাল হত"! তা দেখে আরও দ্বন্দ্বে রয়েছেন অনুরাগীরা। কেউই বুঝতে পারছেন না ঠিক কোন কারণে গ্রেফতার হতে হল অভিনেতাকে।
অন্যদিকে সোশ্যাল মিডিয়া থেকে একটি বিশেষ পোস্ট মুছে ফেলেছেন বিদ্যুৎ। একজন কিশোর চলন্ত ট্রেনে স্টান্ট করছে। এমনই একটি ভিডিও কিছুদিন আগে শেয়ার করেছিলেন অভিনেতা। সেই পোস্টই মুছে ফেলেছেন তিনি। ফলে অনুরাগীদের কাছে পরিষ্কার নয় বিষয়টি।  সমালোচকরা আবার মনে করছেন, এই সব ঘটনা ছবির প্রচারের জন্যেই।  



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া