শনিবার ২০ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Travel: এই বসন্তে সঙ্গীকে নিয়ে ঘুরে আসুন হংকং, এই সব জায়গায় ঢুঁ মারতে ভুলবেন না...

নিজস্ব সংবাদদাতা | ১৭ ফেব্রুয়ারী ২০২৪ ১৯ : ৫২


 
আজকাল ওয়েবডেস্ক: আপনারা দু’জনেই নানা দেশের সংস্কৃতির স্বাদ নিতে ভালবাসেন? এই বসন্তে তেমনই সৃজনশীল অভিজ্ঞতার জন্য পাড়ি দিতে পারেন হংকং! কিন্তু জানেন কি কোথায় কোথায় যাবেন? রইল তারই হালহদিশ।
১. আর্ট হারবার
সেন্ট্রাল হারবারফ্রন্টে টিমল্যাবের গ্রাউন্ডব্রেকিং ‘কন্টিনিউয়াস’ ইনস্টলেশনের মাধ্যমে হোক আপনার শৈল্পিক অ্যাডভেঞ্চারের ইচ্ছে পূরণ। অবকাশ ও সাংস্কৃতিক পরিষেবা বিভাগের (LCSD) এই উদ্যোগ চলবে ২৫ মার্চ-২ জুন, ২০২৪ পর্যন্ত। শত শত উজ্জ্বল ডিম্বাকৃতি কাঠামোগুলি দর্শকদের মিথস্ক্রিয়ায় সাড়া দেবে। জীবন্ত হয়ে উঠবে রং এবং শব্দে।
২. ওয়েস্টকে ফানফেস্ট:
সিম শা সুই প্রমোনাডকে-এর ডিজিটাল আর্ট ফেস্ট উপভোগ করুন। ওয়েস্টকে ফানফেস্টে চলবে ১৬ মার্চ-৭ এপ্রিল , ২০২৪ পর্যন্ত। এখানকার দুর্দান্ত আর্ট ইনস্টলেশন সারা বিশ্বে জনপ্রিয়।
৩. কমপ্লেক্সকন হংকং
পপ সংস্কৃতি প্রেমীদের জন্য শহরে থাকবে কমপ্লেক্সকন হংকং ২২-২৪ মার্চ, ২০২৪। নিপুণভাবে আয়োজন করা এই উৎসবে বিশ্বের সবচেয়ে প্রভাবশালী ব্র্যান্ড এবং শিল্পীরা উপস্থিত থাকবেন। যা এক অবিস্মরণীয় অভিজ্ঞতা দেবে আপনাকে। হংকং আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মাত্র কয়েক মিনিট দূরেই এর ঠিকানা।
৪. আর্ট বাসেল হংকং
 আর্ট বাসেল হংকং-এর কোনও পরিচিতির প্রয়োজন নেই। ২৮-৩০ মার্চ, ২০২৪, আয়োজিত হবে এই মর্যাদাপূর্ণ শিল্প মেলা। ২৪০টিরও বেশি দেশ এই মেলায় অংশগ্রহণ করবে।
৫. হংকং প্যালেস মিউজিয়াম এবং সিক্স. এম
ক্লাসিক সামগ্রীর প্রতি আপনার আগ্রহ বেশি? পশ্চিম কাউলুন কালচারাল ডিস্ট্রিক্ট সেক্ষেত্রে সেরা জায়গা। হংকং প্যালেস মিউজিয়ামে ‘বোটিসেলি টু ভ্যান গগ’ প্রদর্শনীতে (১১ এপ্রিল পর্যন্ত) মাস্টারপিস দেখতে ভুলবেন না। চিত্তাকর্ষক ‘নয়ার অ্যান্ড ব্ল্যাঙ্ক’-এর জন্য সিক্স.এম-এ অবশ্যই যাবেন কিন্তু।



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া