মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

ACID: ইমরান খানের স্ত্রীর খাবারে অ্যাসিড মেশানোর অভিযোগ

Sumit | ১৬ ফেব্রুয়ারী ২০২৪ ১৫ : ৩৮


আজকাল ওয়েবডেস্ক: পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ নেতা ইমরান খানের স্ত্রী বুশরা বিবির খাবারে ‘অ্যাসিড মেশানো’র অভিযোগ উঠেছে। নিজের বাড়িতে বন্দি বুশরা বিবির বর্তমান অবস্থা নিয়ে উদ্বেগ জানিয়েছে পিটিআই। জরুরি ভিত্তিতে বুশরার চিকিৎসার উদ্যোগ নেওয়ার দাবি জানানো হয়েছে। 
তোষাখানা দুর্নীতি মামলায় ইমরান খানের সঙ্গে বুশরা বিবিও সাজা পেয়েছেন। তিনি এখন ইমরানের ইসলামাবাদের বানিগালার বাড়িতে আছেন। ওই বাড়িকে সাব-কারাগার ঘোষণা করা হয়েছে। সেখানেই বুশরার খাবারে অ্যাসিড জাতীয় কিছু একটা দেওয়া হয়েছিল। এরফলে কিছুটা অসুস্থ হয়ে পড়েন বুশরা বিবি।
বুশরার মুখপাত্র ও পিটিআইয়ের আইনজীবী মাশাল ইউসুফজাই নিজের এক্স হ্যান্ডেলের পোস্টে এমনটা জানিয়েছেন। তিনি লেখেন, বুশরা বিবির পাকস্থলীতে তীব্র যন্ত্রণা হচ্ছে। মুখে ও গলায় গুরুতর ক্ষত হয়েছে। তিনি চরম যন্ত্রণার মধ্যে দিন কাটিয়েছেন। যত দ্রুত সম্ভব তাঁকে চিকিৎসক দেখানো দরকার। 
এক্স হ্যান্ডেলে দেওয়া আলাদা একটি পোস্টে পিটিআই জানিয়েছে, এখনকার ‘ফ্যাসিবাদী শাসন’ এতটাই নিচে নেমে গেছে যে তাঁরা ইমরান খানের স্ত্রীর ওপর ‘নোংরা আক্রমণ’ করছে। তাঁকে চিকিৎসার সুযোগ দেওয়া হচ্ছে না। পিটিআইয়ের পক্ষ থেকে এবিষয়ে পাকিস্তানের উচ্চ আদালতের হস্তক্ষেপ দাবি করা হয়েছে।





বিশেষ খবর

নানান খবর

Charlie Chaplin Birthday 2024 #charliechaplin #birthday #BirthAnniversary #aajkaalonline

নানান খবর

সোশ্যাল মিডিয়া