শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

TheArcArt

Bollywood: এবার মহেশবাবুর মেয়ের ইনস্টাগ্রাম হ্যাক! অ্যাকশন দৃশ্য করে স্লিপডিস্ক রাজপালের?

সংবাদ সংস্থা, মুম্বই | ১০ ফেব্রুয়ারী ২০২৪ ১৪ : ৪৫


টিনসেল টাউনের মায়ানগরীতে খবর অফুরান। বিনোদনের সমস্ত খবর জানতে যদি চান, চোখ রাখুন নজরে বিনোদনে। জেনে নিন, সারাদিনের গরমাগরম খবর কী?-----

সিতারার অ্যাকাউন্ট হ্যাক?
মহেশবাবু-নম্রতা শিরোদকরের মেয়ে সিতারার ইনস্টগ্রাম অ্যাকাউন্ট হ্যাকড! অনুরাগীদের সতর্ক করে এই খবর জানিয়েছেন স্বয়ং তারকা দম্পতি। দাবি, ভুয়ো অ্যাকাউন্ট খুলে অনুরাগীদের বিভ্রান্ত করার চেষ্টা করা হচ্ছে। ইতিমধ্যেই অভিযুক্ত সিতারার অফিসিয়াল অ্যাকাউন্টের সঙ্গে নিজের ভুয়ো অ্যাকাউন্ট জুড়ে দিয়েছে। দাবি করেছে, এটিই আসল অ্যাকাউন্ট। বিষয়টি নজরে আসতেই সাইবার অপরাধদমন শাখায় অভিযোগ দায়ের করা হয়েছে। বিভাগীয় আধিকারিকেরা সব রকম সহযোগিতার আশ্বাস জানিয়েছেন। 

অর্জুনের স্লিপ ডিস্ক
‘ক্র্যাক’ ছবির শুটে অ্যাকশন দৃশ্যে অভিনয়ের সময় স্লিপ ডিস্কে আক্রান্ত অর্জুন রামপাল। সদ্য ছবির ট্রেলার মুক্তি পেয়েছে। সেই অনুষ্ঠানেই বিষয়টি জানান তিনি। আপও জানান, তিনি এর আগেও বিভিন্ন ছবিতে অ্যাকশন দৃশ্য করেছেন। ডামি না নিয়েই। এবারের দৃশ্যগুলো খুবই কঠিন ছিল। ফলে, কয়েকটি দৃশ্যের পরে তাঁর একাধিক স্লিপ ডিস্ক হয়। সেই সময় অসুস্থতার কারণে তাঁকে তিন সপ্তাহ টানা বিশ্রামে থাকতে হয়েছিল।

প্রেমের মাসে ভাঙন!
ফেব্রুয়ারি মানেই প্রেমের মাস। বিশ্বজুড়ে ভালবাসার উদযাপন। এমন মরশুমে বিচ্ছেদের খবর বলিউডে। শুক্রবার থেকে জোর গুঞ্জন, দ্বিতীয় বার ঘর ভাঙছে ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী দলজিৎ কৌরের। ২০০৯-এ সহ-অভিনেতা শালিন ভানোটের সঙ্গে প্রথম বিয়ে তাঁদের। এঁদের এক ছেলে জেডন। ২০১৫-য় সেই বিয়ে ভাঙার পরে ২০২৩-এর মার্চে আবার বিয়ে করেন দলজিৎ। তাঁর বিয়ে হয় প্রবাসী ব্যবসায়ী নিখিল প্যাটেলের সঙ্গে। এবার সেই বিয়েও সম্ভবত বিচ্ছেদের পথে। অভিনেত্রী ইতিমধ্যেই তাঁর সামাজিক পাতা থেকে নিখিলের সমস্ত ছবি মুছে দিয়েছেন। তাঁর পদবিও আর ব্যবহার করছেন না।

মোনাকে আমিরি উপদেশ
‘থ্রি ইডিয়েটস’-এ একসঙ্গে কাজের সুবাদে ‘লাল সিং চড্ডা’র অডিশনে মোনা সিংকে ডেকেছিলেন আমির খান। তাতে যথেষ্ট গোঁসা হয়েছিল অভিনেত্রীর। জসসি জ্যায়সি কোই নহির পরে কেউ আর তাঁর অডিশন নেননি। ফলে, অডিশনের ডাক পেয়ে যথেষ্ট ক্ষুব্ধ তিনি, বিস্মিতও। সেই সময় তাঁকে আমির বুঝিয়েছিলেন, প্রযোজকদের ছবি নিয়ে দুশ্চিন্তা থাকে। তাই সংস্থার পক্ষ থেকে অডিশনের আয়োজন। যাতে তারা পছন্দের অভিনেতাদের দেখে নিতে পারেন। তার মানে এই নয়, তিনি অভিনয় পারেন না।

অযোধ্যায় আবার!
একবার দেখে সাধ মেটেনি। তাই কি দ্বিতীয় বারের জন্য অযোধ্যায় রামমন্দিরে অমিতাভ বচ্চন? সূত্রের খবর, অমিতাভ অযোধ্যায় দ্বিতীয়বার এসেছেন সম্ভবত প্রথম সারির গয়না প্রস্তুতকারক সংস্থার নতুন বিপণির উদ্বোধনে। ওই সংস্থার প্রচারের মুখ তিনি। সম্প্রতি, অযোধ্যায় একটি নতুন শাখা খুলছে সেই সংস্থা। প্রচারের আগে তাঁকে মন্দিরে বিগ্রহের সামনে নতজানু হতেও দেখা যায়।



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া