বুধবার ২৪ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Fashion: প্রেমের মাসে সেজে উঠুন বোল্ড অ্যান্ড ব্রাইট রঙে!

নিজস্ব সংবাদদাতা | ০৮ ফেব্রুয়ারী ২০২৪ ১০ : ৫৬


 
আজকাল ওয়েবডেস্ক: শীত চলে গেলেও আমেজটা রয়ে আছে। রোদ এখনও মৃদু। সন্ধের দিকে হাওয়ায় থাকে শীতের স্পর্শ। প্রেমের মাসে যেন আবেগী হয়েছে প্রকৃতিও। এই মরশুমে কোন রঙে সাজাবেন নিজেকে? হালফিলের ফ্যাশন ট্রেন্ড কিন্তু বোল্ড অ্যান্ড ব্রাইট। ফ্যাশনিস্তাদের মতে, উজ্জ্বল এবং সাহসী রং সবসময়ই আকর্ষণীয়। বছরের এই সময়টাতে উজ্জ্বল রং সাজে আলাদা মাত্রা যোগ করে। গোলাপি রঙের সমস্ত শেড - ভাইব্র্যান্ট লাল, ধূসর, হলুদ , কমলা, সবুজ, নীল - প্রতিটা রং যেন মূর্ত করে তোলে ভ্যালেন্টাইন্স ডে"র প্যাশনকে।
প্রিয় জনের সঙ্গে ডেটিংয়ে যাওয়ার সময় কোন রঙে সাজবেন ?
লাল
এটি চিরন্তন। শীতের শেষবেলায় এই রং গাঢ় হয়ে ওঠে ভ্যালেন্টাইন্স ডে"র ছোঁয়ায়। এই রং যেমন সাহসিকতার তেমন উষ্ণতারও। সোয়েটশার্ট বা একটি স্টেটমেন্ট কোট- আপনি সঙ্গে রাখতে পারেন। ব্লেজার ড্রেস পরলেও মন্দ হবে না। বিশেষ করে আপনারা যদি কফি ডেটে যান। আর যদি দিনভর পার্টি করার পরিকল্পনা থাকে কিছু আরামদায়ক পোশাক বেছে নিন।
সবুজ-
এই রং আপনার সাজে যোগ করবে ঐশ্বর্যের ছোঁয়া । এর সঙ্গে বেজ, সাদা, ব্রাউন রং দিয়ে মিক্স এন্ড ম্যাচ পোশাক পরুন। সবুজের এখন অনেক শেড। মুড অনুযায়ী বেছে নিন যেকোনও একটা।
হলুদ
এই রং মানেই একরাশ খোলা হাওয়া। হলুদ রঙের ড্রেস, স্টোল, টপ - যেকোনও কিছুই আপনি ব্যবহার করতে পারেন। এই রং আপনার সাজে যোগ করবে নাটকীয়তা।
নীল
শাড়ি হোক বা পাশ্চাত্য পোশাক, নীল রং মানেই রাজকীয়। ক্লাসি লুক পেতে ব্যবহার করুন স্যাফায়ার ব্লু। এই রঙের সঙ্গে স্টেটমেন্ট গয়না কিংবা মুক্তো খুব মানানসই হবে।



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া