শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

বিনোদন | Bollywood: রাহার ‘মা-বাবা’ গর্বিত করলেন নীতুকে? পারিবারিক ভাঙন নিয়ে সরব অমিতাভ!

Reporter: সংবাদ সংস্থা, মুম্বই | লেখক: সংবাদ সংস্থা, মুম্বই | Editor: শ্যামশ্রী সাহা ২৫ জানুয়ারী ২০২৪ ০৯ : ৩৯


টিনসেল টাউনের মায়ানগরীতে খবর অফুরান। বিনোদনের সমস্ত খবর জানতে যদি চান, চোখ রাখুন নজরে বিনোদনে। জেনে নিন, সারাদিনের গরমাগরম খবর কী?-----

গর্বিত নীতু সিং
ছেলে-বৌমাকে নিয়ে গর্বের শেষ নেই নীতু সিংয়ের! সেকথা তিনি আবার সামাজিক পাতায় ফলাও করে জানিয়েছেন! লিখেছেন, রাহা কাপুরের ‘মা-বাবা’ তাঁকে প্রচণ্ড গর্বিত করেছে। কীভাবে? সে কথাও জানিয়েছেন তিনি। রণবীর কাপুর-আলিয়া ভাট সঞ্জয় লীলা ভনশালির আগামী ছবি ‘লাভ ওয়্যার’-এ জুটি বেঁধে কাজ করবেন। সে খবরেই মায়ের মন উৎফুল্ল। গত বছর আলিয়া জাতীয় পুরস্কার পেয়েছেন সঞ্জয়ের ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’তে অভিনয়ের দৌলতে। রণবীর বলিউডে পা রেখেছেন সঞ্জয়ের ‘সাঁওরিয়া’ দিয়ে। এই প্রথম ভিকি কৌশল সঞ্জয়ের পরিচালনায় অভিনয় করতে চলেছেন। ২০২৫-এ ছবিমুক্তি। তিন অভিনেতার স্বাক্ষর-সহ টিম ভনশালি ছবির নামঘোষণা করেছেন।

মুখ খুললেন অমিতাভ
বচ্চন পরিবারে ভাঙন। বলিউডে তুমুল শোরগোল। অনুরাগীদের মনখারাপ। ঐশ্বর্য রাই বচ্চন নাকি শ্বশুরবাড়ি ছেড়ে মেয়েকে নিয়ে বেরিয়ে গিয়েছেন। অভিষেক বচ্চন-ঐশ্বর্য বিচ্ছেদের পথে। বচ্চন পরিবারের বাকিরা কিন্তু বিষয়টি নিয়ে মুখ খোলেননি। অমিতাভ বচ্চনও না। উল্টে তিনি সামাজিক মাধ্যম থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন। সম্প্রতি, তিনিই হঠাৎ সরব। অনুরাগীদের থেকে তিনি ক্ষমা চেয়েছেন। বেশ কিছুদিন সামাজিক মাধ্যম থেকে দূরে থাকার জন্য। তিনি নাকি গুরুত্বপূর্ণ কাজে ব্যস্ত ছিলেন। তাই এই সাময়িক বিরতি। তিনি আগের মতো আবারও নিয়মিত সামাজিক মাধ্যমে থাকবেন।

বরুণে আপত্তি!
দেখতে দেখতে বিয়ের দু’বছর পার। অবশেষে অতীত ঘটনা ফাঁস করলেন বরুণ ধওয়ান। তাঁর অকপট স্বীকারোক্তি, শুরুতে তাঁর সঙ্গে নাকি কিছুতেই সম্পর্কে জড়াতে রাজি ছিলেন না নাতাশা দালালের পরেও। বেশ বরুণ হাল না ছাড়ায় নাতাশা শেষ পর্যন্ত রাজি হন। সাক্ষাৎকারে বলেন, ‘‘নাতাশা আমায় তিন-চার বার না বলেছিল। আমি হাল ছাড়িনি।’’ 

নওয়াজের সঙ্গী আরবাজ
বিয়ে পর্ব মিটতেই কাজে মন আরবাজ খানের। খবর, ‘সেকশন ১০৮’ ছবিতে নওয়াজউদ্দিন সিদ্দিকির সঙ্গে পর্দাভাগ করবেন বলে খবর। ছবিতে যথেষ্ট গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন তিনি। এক প্রভাবশালী ব্যবসায়ীর চরিত্রে দেখা যাবে তাঁকে। ছবির পরিচালক রসিক খান।

সোনুর নতুন পদক্ষেপ
এবার প্রবীণদের দিতে সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন সোনু সুদ। দ্য সুদ ফাউন্ডেশন বরিষ্ঠ নাগরিকদের জন্য বৃদ্ধাবাস তৈরি করতে চলেছে। যেখানে অসহায়, বাসস্থানহীন বৃদ্ধ-বৃদ্ধারা জীবনে শেষ ক’টা দিন শান্তিতে কাটাতেন পারবেন। সোনু মায়ের নামে এই বৃদ্ধাবাসের নাম রাখছেন সূরজ ভবন।

গৌরীর সঙ্গে মোনা
গৌরী শিন্দের আগামী ছবিতে মোনা সিং। এমনই খবর বলিউডে। আপাতত ছবির নাম, বিষয় সম্পর্কে কিছুই বলেননি পরিচালক। তবে মোনা যে তাঁর আগামী ছবিতে রয়েছেন সে খবরে সিলমোহর দিয়েছেন। মোনাকে শেষ বড়পর্দায় দেখা গিয়েছে আমির খানের ‘লাল সিং চড্ডা’য়। এর আগে তিনি আমির খান-করিনা কাপুরের সঙ্গে ‘থ্রি ইডিয়টস’ ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন।

‘মাসুম ২’-এ শেখর-কন্যা
শেখর কাপুরের ‘মাসুম’ ছবির সিক্যুয়েল আসছে। খবর, ‘মাসুম ২’-এর হাত ধরে বলিউডে আসছেন শেখর কাপুর-সুচিত্রা কৃষ্ণমূর্তির একমাত্র সন্তান কাবেরী কাপুর। পরিচালক-কন্যা এর আগে গানের দুনিয়ায় নিজেকে প্রমাণ করেছেন। তিনি শিল্পী এবং সঙ্গীত পরিচালক হিসেবে যথেষ্ট পরিচিত। মেয়ের অভিনয়ের আসার খবর পাকা করেছেন সুচিত্রা।  

ধর্মেন্দ্রর নাতনির বিয়ে
গত বছরের শেষ দিক থেকে দেওল পরিবারে উদযাপনের মরশুম। পরপর ধর্মেন্দ্র, সানি, ববির ছবি সুপারহিট। ধুমধাম করে বিয়ে হয়েছে প্রবীণ তারকার নাতি করণ দেওলের। নতুন বছরেও সেই আমেজ জারি। এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন প্রবীণ তারকার নাতনি নিকিতা চৌধুরী। খবর, উদয়পুরে একটি জমকালো অনুষ্ঠানের মাধ্যমে সাতপাকে বাঁধা পরবেন ধর্মেন্দ্র-প্রকাশ কৌরের ছোট মেয়ে অজিতা দেওলের মেয়ে। ক্যালিফর্নিয়ায় বেড়ে ওঠা নিকিতার বিয়েতে হাজির থাকবেন গোটা পরিবার।

ফিরছেন প্রীতি
বহুদিন অভিনয় থেকে দূরে ছিলেন। অবশেষে আবার বড়পর্দায় প্রীতি জিন্টা। তাঁকে দেখা যাবে রাজকুমার সন্তোষীর আগামী ছবি ‘লাহোর ১৯৪৭’-এ। বিপরীতে সানি দেওল। দেওল পরিবারের সঙ্গে বরাবর ভাল সম্পর্ক প্রীতির। তাই এই গাঁটছড়ায় খুশি উভয়পক্ষ। অনুরাগীরাও মুখিয়ে প্রীতি জিন্টাকে ফের দেখার জন্য।

 












বিশেষ খবর

নানান খবর

শীঘ্রই আসছে...

নানান খবর

Breaking: তথাগতর বোনের প্রেমে হাবুডুবু খাচ্ছেন রৌনক! কী হবে এই সম্পর্কের পরিণতি?...

গোয়াতে গ্রেফতার জানি মাস্টার, তামান্নার 'আজ কি রাত'র নৃত্য পরিচালকের বিরুদ্ধে কী অভিযোগ?...

দিনদুপুরে সেলিম খানকে প্রাণনাশের হুমকি বিষ্ণোই গ্যাংয়ের! ঘোমটার আড়ালে 'স্ত্রী'-এর চরিত্রে ছিলেন কোন অভিনেত্রী...

সমাজমাধ্যমে এ কী 'নোংরা' ভুল করলেন অমিতাভ বচ্চন! জানতে পেরেই প্রায় হাতজোড় করে ক্ষমাপ্রার্থনা ...

জলের তলায় ডুব থেকে নৌকাভ্রমণ, কলকাতার কোলাহল থেকে দূরে ছেলের সঙ্গে অলস দুপুরে হইচই প্রিয়াঙ্কার...

হৃদয়ের ক্যালেন্ডারে 'শ্রাবণ' চিরস্থায়ী, তাই আশ্বিনে আসছে 'দেখেছি তোমাকে শ্রাবণে'...

'দুই শালিক'-এ নয়া অবতারে ফিরলেন সায়ন, বড় চমক নিয়ে হাজির 'যমুনা ঢাকি' খ্যাত চাঁদনি ...

আম্বানিদের বিয়েতে যাওয়ার জন্য টাকা নিয়েছেন বলিউড তারকারা? বিস্ফোরক দাবি অনন্যা পাণ্ডের...

কোনও সন্তানের মা কেন হননি শাবানা আজমি? নেপথ্যের আসল কারণ প্রথমবার ফাঁস বর্ষীয়ান অভিনেত্রীর...

'সিংহম এগেইন' পিছোনোর কাতর অনুরোধ কার্তিকের, মন কি গললো অজয় দেবগণ-রোহিত শেঠির?...

বিচ্ছেদের বছর ঘুরতেই বড় ঘোষণা সোশ্যাল মিডিয়ায়! কোন ভালবাসায় বাঁধা পড়লেন পরীমণি?...

অভিনয় জীবনে ২৫ বছর পার করতেই বড়সড় চ্যালেঞ্জের মুখে করিনা! কী হতে চলেছে অভিনেত্রীর সঙ্গে?...

পতৌদি প্যালেসের সব হিসাব দেখেন শর্মিলা ঠাকুর! খরচ বাঁচাতে কী কাণ্ড করেছেন সইফ? মুখ খুললেন সোহা...

পতৌদি প্যালেসের সব হিসাব দেখেন শর্মিলা ঠাকুর! খরচ বাঁচাতে কী কাণ্ড করেছেন সইফ? মুখ খুললেন সোহা...

বলিউডের প্রায় সব ছবি কেন ব্যর্থ হচ্ছে? চমকে ওঠার মতো কারণ খুঁজে বের করলেন সঞ্জয় গুপ্তা! ...



সোশ্যাল মিডিয়া



01 24