বুধবার ১৭ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Bollywood: পুজোর আবহে বিদ্যুতের জীবনপাঠ! ‘বিদ্যুৎ’ গতিতে জীবনের চড়াই উৎরাই পেরোবেন কীভাবে?

নিজস্ব সংবাদদাতা | ২৪ অক্টোবর ২০২৩ ০৯ : ২৯


সংবাদ সংস্থা, মুম্বই: জীবনে সবাইকে চড়াই উৎরাই পেরোতে হয়। সবাই চেষ্টা করেন চেনা পথে হেঁটে দ্রুত বাধা অতিক্রম করতে। ব্যতিক্রম বিদ্যুৎ জামওয়াল। পুজোর আবহে তিনি ভিন্ন পাঠ পড়ালেন অনুরাগীদের। জানালেন, চেনা ছকে না হেঁটে নতুন ভাবেও জীবনের বাধা পার করা সম্ভব। আর নতুন কিছু সব সময়েই উপভোগ্য। অভিনেতার নতুন পথ কী? কেরলের মার্শাল আর্ট ‘কালারিপায়াট্টু’। বিদ্যুৎ নিজে এই বিশেষ বিদ্যা শিখেছেন। মার্শাল আর্টের সাহায্যে নিয়মিত শরীরচর্চাও করেন। নবমীর সকালে ক্যামেরাবন্দি তেমনই কিছু মুহূর্ত।


কী করেছেন অভিনেতা? মার্শাল আর্টের সহায়তায় তিনি দু’ভাবে গাছে চড়েছেন। এক, দু’পাশের গাছে দুই হাত ছড়িয়ে পায়ের সহায়তায় গাছে উঠেছেন। দুই, মাটির সঙ্গে শরীর সমান্তরাল রেখে একটি গাছকে ধরে অন্য গাছে পা রেখে উঠতে দেখা গিয়েছে তাঁকে। দুটো পদ্ধতিই যথেষ্ট কঠিন। নিয়মিত চর্চা না থাকলে কারও পক্ষে সম্ভব নয়। সেটাই অভিনেতা বিদ্যুৎ গতিতে করেছেন! ঘন অরণ্য। পরনে শুধুই সাদা জগার্স প্যান্ট আর স্পোর্টস জুতো। এই সাজে নিজের কেরামতি দেখিয়েছেন তিনি। শরীরের প্রতিটি সুগঠিত পেশি অঙ্গচালনায় দৃশ্যমান।




বিদ্যুতের দাবি, জীবনকে ভিন্ন ভাবে দেখা উচিত। সবাই সোজাসুজি গাছে চড়ে। তিনি ভিন্ন পথে হেঁটেছেন। এই ব্যতিক্রম পথে সবার হাঁটা উচিত। অভিনেতার ভাগ করে নেওয়া ভিডিও দেখে বহু জন প্রশংসা করেছেন। এখানেও কিন্তু ব্যতিক্রম রয়েছেন। এক ভক্তর খেদ, ছোটবেলায় এভাবেই তিনি গাছে উঠতে চাইতেন। তাঁর মা তাঁকে কিছুতেই ব্যতিক্রমী পথে হাঁটতে দিতেন না!  
   





বিশেষ খবর

নানান খবর

Charlie Chaplin Birthday 2024 #charliechaplin #birthday #BirthAnniversary #aajkaalonline

নানান খবর

সোশ্যাল মিডিয়া