শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

বিনোদন | EXCLUSIVE: থাকতে পারেন অপূর্ব-সোহম, সেই নিরাপত্তাহীনতায় ভুগেই ‘এম-১৬’-এ নেই জীতু?

নিজস্ব সংবাদদাতা | | Editor: শ্যামশ্রী সাহা ১৯ ডিসেম্বর ২০২৩ ১৯ : ১৯


‘‘আগামী ইদ অঙ্কুশ হাজরার ‘মির্জা’ বনাম ‘এম-১৬’ হতে চলেছে’’, জীতু কমলের পোস্টের প্রেক্ষিতে এভাবেই বোমা ফাটাল প্রযোজনা সংস্থা টিম নেক্সজেন ভেঞ্চার। প্রযোজকের অবশ্য মুখে কুলুপ। তিনি বিষয়টি নিয়ে কথা বলতে নারাজ। ছবির পরিচালক এম এন রাজের কথায় ইঙ্গিত, এই ছবিতে থাকতে পারেন সোহম চক্রবর্তী, বাংলাদেশের অপূর্ব। জীতু নাকি তাই নিরাপত্তাহীনতায় ভুগে ছবি থেকে নিজেকে সরিয়ে নিলেন! আগামী ইদমুক্তিতে রক্তিমের ছবিতে জীতু প্রধান মুখ। এই খবর প্রথম আজকাল ডট ইন করেছিল। সেই সময় অভিনেতা আজকাল ডট ইনকে জানিয়েছিলেন, তিনিও খবরটি পেয়েছেন। এই ধরনের চরিত্র যে কোনও অভিনেতার প্রিয়। রবিবার ছবির পোস্টার প্রকাশ্যে। সেই পোস্টার ভাগ করে নিয়েছিলেন অভিনেতাও। সোমবার সন্ধেয় আচমকা ৩৬০ ডিগ্রি ঘুরে গিয়েছেন তিনি। সামাজিক মাধ্যমে পোস্ট দিয়ে জানিয়েছেন, ছবিটির সঙ্গে তিনি আর কোনও ভাবে যুক্ত নন। এর পরেই ছবির ভবিষ্যত নিয়ে জল্পনা তুঙ্গে।

সত্যিই, এই কারণেই কি নেই তিনি? জানতে জীতুর সঙ্গে যোগাযোগের চেষ্টা করেছিল আজকাল ডট ইন। অভিনেতা সাড়া দেননি। তবে সামাজিক পাতায় বিনয়ের সঙ্গে লিখেছেন, ‘আমার সমস্ত অনুরাগী, শুভাকাঙ্খীদের জানাচ্ছি, আমি, জীতু কমল এমএন রাজ পরিচালিত, নেক্সজেন ভেঞ্চার পরিচালিত এম-১৬ ছবির সঙ্গে আর কোনও ভাবে যুক্ত নই।’ এ সম্পর্কে কোনও অভিযোগ করেননি। বরং, জীতু ছবির সঙ্গে যুক্ত গোটা টিমকে শুভেচ্ছা জানিয়েছেন।



তবে চুপ থাকেননি ছবির প্রযোজনা সংস্থার অন্যান্য সদস্যরা। তাঁদের অভিযোগ, ‘‘এই ছবিতে জীতু তাঁর সমান্তরাল কাউকে মেনে নিতে পারছিলেন না। নিরাপত্তাহীনতায় ভুগছিলেন। যে কারণে শেষপর্যন্ত ভয় পেয়ে ছবি থেকে সরে দাঁড়ালেন। এবং সরে যাওয়ার আগে একবার জানানোরও প্রয়োজন মনে করেননি!’’ তাঁর আরও বক্তব্য, ছবির ১০ দিনের শুট হয়ে গিয়েছে। ২৭ ডিসেম্বর থেকে দ্বিতীয় পর্যায়ের শুট। জীতু কিছুতেই প্রযোজনা সংস্থাকে ডেট দিচ্ছেন না। এতে ছবির কাজ আরও পিছিয়ে যাচ্ছে। প্রথমে অঙ্কুশের সঙ্গে সমস্যা। এখন জীতুর সঙ্গে। নেক্সজেন ভেঞ্চারের সাধের "এম-১৬"-এর ভবিষ্যত কী? প্রশ্ন রাখতেই টিমের তরফ থেকে বলা হয়েছে, ‘‘অঙ্কুশ প্রযোজনা সংস্থার আগে ‘মির্জা’ করতে পারেনি। জীতুর জন্যও এই ছবি আটকাবে না। ওঁর থেকেও বড় কেউ হয়তো আসতে চলেছেন।’’

ক্ষুব্ধ পরিচালক এমএন রাজও। তাঁরও প্রায় একই কথা। বলেছেন, ‘‘আমার ছবিতে জীতুই নায়ক। বিরতির পর দ্বিতীয় ভাগে দ্বিতীয় নায়কের প্রবেশ। জীতু তাঁকে নিজের সমান্তরাল ভেবে ভয় পাচ্ছেন। সেই নায়কের চরিত্রে সোহম চক্রবর্তীর সঙ্গে কথা হয়েছিল। দাদা রাজিও ছিলেন। কিন্তু জীতুর সমানে বায়না, নতুন কাউকে নাও। ফলে, সোহমদার সঙ্গে কিছুতেই পাকা কথা বলতে পারলাম না।’’ তাঁর দ্বিতীয় পছন্দ বাংলাদেশের অপূর্ব। তাঁর সঙ্গেও নাকি কথা এগিয়েছে। তাতেও আপত্তি নাকি জীতুর। তাই সমানে শুটে যেতে গড়িমষি করছিলেন। শেষপর্যন্ত কিচ্ছু না জানিয়ে সামাজিক মাধ্যমে ফলাও করে ঘোষণা করে সরে গেলেন। পরিচালকের দাবি, জীতুর এই ভয় গোটা বাংলা ইন্ডাস্ট্রির। যা একেবারেই কাম্য নয়। প্রত্যেকে নিরাপত্তাহীনতায় ভোগেন। যা বাংলা ছবির পক্ষে ক্ষতিকর।

জীতু সরে গিয়েছেন। এবারে কি তাহলে পর্দায় অপূর্ব-সোহমের যুগলবন্দি দেখবে দর্শক? সরাসরি হ্যাঁ না বললেও একেবারে না বলেননি পরিচালক। দাবি, সঠিক সময়ে সঠিক খবর সংবাদমাধ্যমের কাছে পৌঁছে দেওয়া হবে।
 




বিশেষ খবর

নানান খবর

শীঘ্রই আসছে...

নানান খবর

Breaking: তথাগতর বোনের প্রেমে হাবুডুবু খাচ্ছেন রৌনক! কী হবে এই সম্পর্কের পরিণতি?...

গোয়াতে গ্রেফতার জানি মাস্টার, তামান্নার 'আজ কি রাত'র নৃত্য পরিচালকের বিরুদ্ধে কী অভিযোগ?...

দিনদুপুরে সেলিম খানকে প্রাণনাশের হুমকি বিষ্ণোই গ্যাংয়ের! ঘোমটার আড়ালে 'স্ত্রী'-এর চরিত্রে ছিলেন কোন অভিনেত্রী...

সমাজমাধ্যমে এ কী 'নোংরা' ভুল করলেন অমিতাভ বচ্চন! জানতে পেরেই প্রায় হাতজোড় করে ক্ষমাপ্রার্থনা ...

জলের তলায় ডুব থেকে নৌকাভ্রমণ, কলকাতার কোলাহল থেকে দূরে ছেলের সঙ্গে অলস দুপুরে হইচই প্রিয়াঙ্কার...

হৃদয়ের ক্যালেন্ডারে 'শ্রাবণ' চিরস্থায়ী, তাই আশ্বিনে আসছে 'দেখেছি তোমাকে শ্রাবণে'...

'দুই শালিক'-এ নয়া অবতারে ফিরলেন সায়ন, বড় চমক নিয়ে হাজির 'যমুনা ঢাকি' খ্যাত চাঁদনি ...

আম্বানিদের বিয়েতে যাওয়ার জন্য টাকা নিয়েছেন বলিউড তারকারা? বিস্ফোরক দাবি অনন্যা পাণ্ডের...

কোনও সন্তানের মা কেন হননি শাবানা আজমি? নেপথ্যের আসল কারণ প্রথমবার ফাঁস বর্ষীয়ান অভিনেত্রীর...

'সিংহম এগেইন' পিছোনোর কাতর অনুরোধ কার্তিকের, মন কি গললো অজয় দেবগণ-রোহিত শেঠির?...

বিচ্ছেদের বছর ঘুরতেই বড় ঘোষণা সোশ্যাল মিডিয়ায়! কোন ভালবাসায় বাঁধা পড়লেন পরীমণি?...

অভিনয় জীবনে ২৫ বছর পার করতেই বড়সড় চ্যালেঞ্জের মুখে করিনা! কী হতে চলেছে অভিনেত্রীর সঙ্গে?...

পতৌদি প্যালেসের সব হিসাব দেখেন শর্মিলা ঠাকুর! খরচ বাঁচাতে কী কাণ্ড করেছেন সইফ? মুখ খুললেন সোহা...

পতৌদি প্যালেসের সব হিসাব দেখেন শর্মিলা ঠাকুর! খরচ বাঁচাতে কী কাণ্ড করেছেন সইফ? মুখ খুললেন সোহা...

বলিউডের প্রায় সব ছবি কেন ব্যর্থ হচ্ছে? চমকে ওঠার মতো কারণ খুঁজে বের করলেন সঞ্জয় গুপ্তা! ...



সোশ্যাল মিডিয়া



12 23