সোমবার ২২ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Vicky-Katrina: ভিকির 'এন্টারটেইনমেন্ট' ক্যাটরিনা? দ্বিতীয় বিবাহবার্ষিকীতে স্ত্রীকে আর কী বললেন পর্দার 'স্যাম বাহাদুর'?

নিজস্ব সংবাদদাতা | ০৯ ডিসেম্বর ২০২৩ ১৫ : ০৪


সংবাদসংস্থা, মুম্বই: বলিউডের অন্যতম দম্পতি, ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফ তাঁদের বিয়ের দু"বছর উদযাপন করছেন। স্ত্রীকে শুভেচ্ছা জানাতে "স্যাম বাহাদুর" অভিনেতা সোশ্যাল মিডিয়ায় একটি বিশেষ পোস্ট শেয়ার করেছেন। সেই মজার ভিডিওতে দেখা গিয়েছে, ফ্লাইটে বসে বক্সিং প্র্যাকটিস করছেন অভিনেত্রী। সেই পোস্ট করে ভিকি ক্যাপশনে লিখেছেন, ‘ইন-ফ্লাইট এবং ইন-লাইফ এন্টারটেইনমেন্ট- তোমাকে ভালবাসি!’
বিবাহবার্ষিকী উদযাপন করেছেন জুটিতে। ফ্লাইটে সিনেমা দেখছিলেন তাঁরা। সিনেমা দেখার সময়ে নিজেও অ্যাকশন প্র্যাকটিস করছিলেন অভিনেত্রী। পাশেই ছিলেন ভিকি। মোবাইলের ফ্রন্ট ক্যামেরা দিয়ে রেকর্ড করেছেন সে সব। ইনস্টাগ্রামে সেই ভিডিও এখন ভাইরাল। দম্পতির রসায়নে বেজায় খুশি নেটপাড়া। অনেকেই মন্তব্য করে বলেছেন "কিউট"। অভিনেতার ভাই সানি কৌশল, দাদা-বৌদির গায়ে হলুদের ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, "এভাবেই একে অপরের সুরে নাচতে থাকো আনন্দে। হ্যাপি অ্যানিভার্সারি।"
২০২১ সালের ৯ ডিসেম্বর রাজস্থানের সিক্স সেন্স ফোর্ট বারওয়ারায় গাঁটছড়া বাঁধেন ভিকি এবং ক্যাটরিনা। মেহেন্দি, হলদি, সঙ্গীত এবং রিসেপশন- চুটিয়ে মজা করেছেন "ভিক্যাট"। কয়েকদিন আগেই মুক্তি পেয়েছিল সলমন খান ও ক্যাটরিনার "টাইগার ৩" । ছবিটি মাত্র ১০০ দিনেই ৪০০ কোটি টাকার ব্যবসা করেছিল। অন্যদিকে "স্যাম বাহাদুর" ছবিতে প্রশংসিত হয়েছেন ভিকি। আগামী দিনে ক্যাটরিনাকে দেখা যাবে দক্ষিণী সুপারস্টার বিজয় সেতুপতির বিপরীতে "মেরি ক্রিস্টমাস" ছবিতে।



বিশেষ খবর

নানান খবর

Earth day 2024 #Aajkaal #EarthDay2024 #EarthDay #aajkaalonline

নানান খবর



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া