বুধবার ২৪ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Murshidabad: মুর্শিদাবাদে হেরোইন সহ উদ্ধার আগ্নেয়াস্ত্র, বোমা–গুলি, গ্রেপ্তার তিন

Rajat Bose | ২৫ নভেম্বর ২০২৩ ০৮ : ০৮


আজকাল ওয়েবডেস্ক:‌ মুর্শিদাবাদ জেলার লালগোলা থেকে মালদায় হেরোইন পাচার করার সময়ে ফারাক্কা থানার পুলিশের জালে ধরা পড়ল দুই পাচারকারী। ধৃতদের নাম সুভাষ মণ্ডল (৪০) এবং সুজিত মণ্ডল (৩৫)। দু’‌জনের বাড়ি মালদা জেলার বৈষ্ণবনগর থানার চর সুজাপুর গ্রামে। 
পুলিশ সূত্রে জানা গেছে, ধৃত দুই ব্যক্তি শুক্রবার গভীর রাতে ওমরপুর থেকে জাতীয় সড়ক ধরে ফারাক্কার দিকে যাচ্ছিল। গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ দু’‌জনকে আকুরা ব্রিজের কাছে আটকায়। সঙ্গে থাকা ব্যাগে তল্লাশি করতেই উদ্ধার হয় ৩০৭ গ্রাম হেরোইন। উদ্ধার হওয়া হেরোইনের আনুমানিক বাজারমূল্য প্রায় ৫ লক্ষ টাকা। প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, ধৃত দু’‌জন দীর্ঘদিন ধরে মালদা, মুর্শিদাবাদ, ঝাড়খণ্ড এবং বিহারে মাদক পাচারচক্রের সঙ্গে জড়িত। কোথা থেকে ধৃতরা এত হেরোইন পেয়েছে তা তদন্ত করে দেখছে পুলিশ। ধৃত দুই ব্যক্তির ১০ দিনের পুলিশ হেফাজতের আবেদন করে শনিবার এনডিপিএস আদালতে তোলা হবে। 
এদিকে, শুক্রবার রাতে গোপন সূত্রে খবর পেয়ে সামশেরগঞ্জ থানার পুলিশ একটি আগ্নেয়াস্ত্র এবং এক রাউন্ড গুলি সহ এক দুষ্কৃতীকে গ্রেপ্তার করেছে। ধৃত ব্যক্তির নাম রফিকুল শেখ (৩৫)। বাড়ি ধুলিয়ান পুরসভার নতুন বাজার এলাকায়। পুলিশ পুরাতন ডাকবাংলো মোড় সংলগ্ন এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে। কি উদ্দেশ্যে ধৃত ব্যক্তি আগ্নেয়াস্ত্র এবং গুলি নিয়ে ঘুরছিল পুলিশ তা তদন্ত করে দেখছে। 
অন্যদিকে শুক্রবার সকালে সামশেরগঞ্জের হাসুপুর ফিডার ক্যানেল সংলগ্ন এলাকায় বালতি ভর্তি তাজা বোমা উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ায়। গোটা এলাকা ঘিরে রাখা হয়েছে। খবর দেওয়া হয়েছে বোম্ব ডিসপোজাল স্কোয়াডকে। পুলিশ সূত্রে জানা গেছে, অন্তত ১০–১৫টি তাজা বোমা উদ্ধার করা হয়। কে বা কারা ওই এলাকায় বোমা মজুত করল তা তদন্ত করে দেখছে পুলিশ। 



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া