রবিবার ১৪ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

World Cup final: বিশ্বকাপের কারণে সাময়িক বন্ধ থাকবে আহমেদাবাদের আকাশসীমা

Riya Patra | ১৯ নভেম্বর ২০২৩ ০৬ : ৪৯


আজকাল ওয়েবডেস্ক: একদিনের বিশ্বকাপ ক্রিকেটের ফাইনালে আজ মুখোমুখি ভারত-অস্ট্রেলিয়া। ম্যাচটি অনুষ্ঠিত হবে এক লক্ষ ৩০ হাজার আসনবিশিষ্ট আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে।
তবে ম্যাচ শুরুর কিছুক্ষণ আগে সাময়িক বন্ধ থাকবে আহমেদাবাদের আকাশসীমা। এমনটাই জানিয়েছে সর্দার বল্লভ ভাই প্যাটেল আন্তর্জাতিক বিমানবন্দর কর্তৃপক্ষ।
আজ স্থানীয় সময় দুপুর ১টা ২৫ মিনিট থেকে ২টা ১০ মিনিট পর্যন্ত বন্ধ থাকবে আহমদাবাদের আকাশসীমা। কারণয, নরেন্দ্র মোদি স্টেডিয়ামের ওপর দিয়ে এয়ার শো করবে ভারতীয় বিমানবাহিনী। এর জেরেই এই ৪৫ মিনিটের জন্য বন্ধ করা হয়েছে আকাশসীমা, এই পথ দিয়ে অন্য কোনো বিমান চলাচল করবে না।
সর্দার বল্লভ ভাই প্যাটেল আন্তর্জাতিক বিমানবন্দরের পক্ষ থেকে এক বিবৃতিতে জানানো হয়েছে, "অনুগ্রহ করে ভ্রমণের প্রক্রিয়া সম্পন্ন করার জন্য অতিরিক্ত সময় হাতে নিয়ে আসবেন। ১৯ নভেম্বর, দুপুর ১টা ২৫ মিনিট থেকে দুপুর ২টো ১০ মিনিট পর্যন্ত আকাশপথ বন্ধ থাকবে আহমেদাবাদে। এই কারণে আপনার উড়ানের সময়সূচি আগেভাগে দেখে নিন। আপনার নিরাপত্তাকে অগ্রাধিকার দিতে চাই আমরা। আপনাদের সহযোগিতার জন্য ধন্যবাদ। " 
উল্লেখ্য, এর আগে ১৭ নভেম্বরও এই ৪৫ মিনিটের জন্য বন্ধ ছিল আমদাবাদের আকাশসীমা। কারণ, সেদিন এই সময়ে এয়ার শো-এর প্রস্তুতি চলছিল। এদিকে বিশ্বকাপ দেখতে হাজার হাজার মানুষ অন্য শহর থেকে আহমেদাবাদে পৌঁছবেন আজ। অনেকেই যাবেন নিজস্ব বিমানে। এই পরিস্থিতিতে বিমানের পার্কিং সংক্রান্ত নির্দেশিকাও আগেভাগে জারি করেছে বিমানবন্দর কর্তৃপক্ষ। ফাইনাল চলাকালীন বিমানের পার্কিংয়ের জন্য ১৫টি স্ট্যান্ড তৈরি আছে সেখানে।



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া