শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

Arvind Kejriwal's Weight Loss:  দিল্লি আবগারি দুর্নীতিতে ইডির মামলায় জামিন পেয়েছেন অরবিন্দ কেজরিওয়াল। তবে এখনও রয়েছে সিবিআই-এর মামলা। তাই জামিন হলেও জেলমুক্তি হয়নি দিল্লির মুখ্যমন্ত্রীর। আর এই অবস্থায় ফের চর্চায় তাঁর স্বাস্থ্য। কেজরির গ্রেপ্তারির কয়েকদিন পর থেকেই আপ বারবার সরব হয়েছে একাধিক ইস্যুতে। তারমধ্যে অন্যতম, জেলে ঠিকমতো খেয়াল রাখা হচ্ছে না দিল্লির মুখ্যমন্ত্রীর। রক্তে সুগারের মাত্রা বাড়ছে। দিনে দিনে কমছে ওজন। যদিও আপ-এর দাবির পাল্টা ব্যাখ্যা দিল তিহাড় কর্তৃপক্ষ। জানাল, ভুল ব্যাখ্যা হচ্ছে।দেওয়া হচ্ছে ভুল তথ্য। একই সঙ্গে জানানো হল, কেজরির ক্রমাগত ওজন হ্রাসের সম্ভাব্য কারণ।

দেশ | Arvind Kejriwal's Weight Loss: কেন ওজন কমছে কেজরিওয়ালের? আপ-এর দাবির পাল্টা ব্যাখ্যা দিল তিহাড় কর্তৃপক্ষ

Riya Patra | ১৫ জুলাই ২০২৪ ১৩ : ২৬Riya Patra


আজকাল ওয়েবডেস্ক: দিল্লি আবগারি দুর্নীতিতে ইডির মামলায় জামিন পেয়েছেন অরবিন্দ কেজরিওয়াল। তবে এখনও রয়েছে সিবিআই-এর মামলা। তাই জামিন হলেও জেলমুক্তি হয়নি দিল্লির মুখ্যমন্ত্রীর। আর এই অবস্থায় ফের চর্চায় তাঁর স্বাস্থ্য। কেজরির গ্রেপ্তারির কয়েকদিন পর থেকেই আপ বারবার সরব হয়েছে একাধিক ইস্যুতে। তারমধ্যে অন্যতম, জেলে ঠিকমতো খেয়াল রাখা হচ্ছে না দিল্লির মুখ্যমন্ত্রীর। রক্তে সুগারের মাত্রা বাড়ছে। দিনে দিনে কমছে ওজন। যদিও আপ-এর দাবির পাল্টা ব্যাখ্যা দিল তিহাড় কর্তৃপক্ষ। জানাল, ভুল ব্যাখ্যা হচ্ছে।দেওয়া হচ্ছে ভুল তথ্য। একই সঙ্গে জানানো হল, কেজরির ক্রমাগত ওজন হ্রাসের সম্ভাব্য কারণ। 

শনিবার আপ নেতা সঞ্জয় সিং দাবি করেন, জেলে প্রায় সাড়ে আট কেজি ওজন কমে গিয়েছে দিল্লির মুখ্যমন্ত্রীর। সঞ্জয় সিং বলেন, যখন কেজরিওয়ালকে গ্রেপ্তার করা হয়েছিল তখন তাঁর ওজন ছিল ৭০ কেজি। বর্তমানে তা ৬১ কেজিতে নেমে এসেছে। মোদি সরকার কেজরিওয়ালের জীবন নিয়ে খেলা করছে বলে অভিযোগ তোলেন আপ নেতা। বলেন, কী কারণে এই ওজন কমছে তা কেউ জানতে পারছে না। এর পাশাপাশি কেজরিওয়াল একজন সুগারের রোগী তা মনে করিয়ে দেন সঞ্জয়। জানান, বার বার তাঁর সুগারের মাত্রাও কমছে। এমন হতে হতে তিনি কোমাতেও চলে যেতে পারেন বলেও উদ্বেগ প্রকাশ করেন। প্রশ্ন করেন, কেজরিওয়ালের সঙ্গে এমনটা করা হচ্ছে ?

যদিও সঞ্জয়ের অভিযোগের পাল্টা জবাবে তিহাড় কর্তৃপক্ষ জানাচ্ছে, ভুল তথ্য দেওয়া হয়েছে। জেল কর্তৃপক্ষ জানিয়েছে, ১ এপ্রিল কেজরিওয়াল যখন তিহাড়ের ২ নম্বর সেলে যান, তখন ওজন ছিল ৬৫। চিকিৎসক নিয়মিত তাঁর স্বাস্থ্য পরীক্ষা করেন বলেও দাবি করা হয়েছে। একই সঙ্গে জানানো হয়েছে, কেজরিওয়ালের ওজন কমে যাওয়ার কারণ তাঁর কম খাবার খাওয়া কিংবা কম পরিমাণে ক্যালোরি গ্রহণ হতে পারে।




বিশেষ খবর

নানান খবর

শীঘ্রই আসছে...

নানান খবর

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে প্রতারণা বিচারককেই, উত্তরপ্রদেশের ব্যক্তির কাণ্ডকারখানা চোখ কপালে ওঠার মতো...

ইসরোর বিশাল পদক্ষেপ, তিন বছরের মধ্যে চাঁদের উদ্দেশে পাড়ি দেবে চন্দ্রযান ৪, কত টাকা অনুমোদন করল মন্ত্রিসভা? ...

এলআইসি-র নতুন পলিসি, নিশ্চিত হবে আপনার মেয়ের ভবিষ্যৎ...

দ্রুত অবসর নিতে চান, জেনে নিন কোথায় বিনিয়োগ করবেন ...

অটোয় ধাক্কা দিয়ে যাত্রীদের উপর উল্টে পড়ল ট্রাক, ভয়ঙ্কর দুর্ঘটনায় মৃত ৭ ...

ফের ভারত পাকিস্তান দ্বৈরথ, এবার সিন্ধু জলবন্টন চুক্তি...

সিনেমা দেখেই মগজের বিরল অপারেশন, বিরল এই ঘটনা হল কোথায়...

এক দেশ এক ভোট, আদৌ সম্ভব? কী বলছেন বিরোধীরা? 

রাহুল গান্ধীকে খুনের ষড়যন্ত্র ? বিজেপি নেতার বিরুদ্ধে থানায় নালিশ ত্রিপুরা কংগ্রেসের ...

১২ জন বাংলাদেশী মৎস্যজীবীকে উদ্ধার ভারতীয় উপকূল রক্ষী বাহিনীর ...

পয়লা অক্টোবর থেকে পিপিএফে বড়সড় পরিবর্তন, এখনই সতর্ক হন ...

সুকন্যা সমৃদ্ধি যোজনায় আসছে বিরাট বদল, নিয়ম জানা না থাকলে পড়তে হবে বিপদে ...

বোনের সামনেই নাবালিকা দিদিকে ধর্ষণ, মুখ বন্ধ রাখতে ২০ টাকা হাতে গুঁজেই পলাতক অভিযুক্ত ...

আহমেদাবাদের রাস্তায় গাড়ি পিষে দিল মা ও ছেলেকে, তারপর কী হল ...

এই বই পড়ে ফেললেই মানুষ বুঝতে পারতেন পশু-পাখির ভাষা!...



সোশ্যাল মিডিয়া



07 24