মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

রাজ্য | Murshidabad: ‌আগ্নেয়াস্ত্র নিয়ে স্কুলে হাজির দুই ছাত্র, মুর্শিদাবাদে তুমুল চাঞ্চল্য

Rajat Bose | ২২ জুন ২০২৪ ১৩ : ৩০Rajat Bose


আজকাল ওয়েবডেস্ক:‌ স্কুলের মধ্যে আগ্নেয়াস্ত্র নিয়ে ঢুকে কয়েকজন ছাত্র এবং নিরাপত্তারক্ষীকে ভয় দেখানোর অভিযোগে মুর্শিদাবাদের রেজিনগর থানার পুলিশ আন্দুলবেড়িয়া হাই স্কুলের দুই ছাত্রকে গ্রেপ্তার করল। পুলিশ সূত্রে জানা গেছে, ধৃত দুই ছাত্রের নাম সন্তু ঘোষ এবং অনির্বাণ ঘোষ। ধৃত দুই ছাত্রের হেফাজত থেকে উদ্ধার হয়েছে একটি দেশি আগ্নেয়াস্ত্র। যদিও ওই আগ্নেয়াস্ত্রের মধ্যে কোনও গুলি ছিল না বলেই প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে। জানা গেছে, ধৃত দুই ছাত্র দশম শ্রেণির পড়ুয়া। ঘটনার সঙ্গে সংযুক্ত অন্য একটি ঘটনায় আরও এক ছাত্রকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ আটক করেছে বলে জানা গেছে। 
স্থানীয় সূত্রে জানা গেছে, আন্দুলবেড়িয়া হাই স্কুলের কিছু ছাত্র সম্প্রতি বিভিন্ন ছাত্রের সাইকেলের সিট কভার চুরি করে নিচ্ছিল। বৃহস্পতিবার কয়েকজন ছাত্র একই কাজ করার সময় স্কুলের নিরাপত্তারক্ষীর হাতে ধরা পড়ে যায়। এরপর ওই নিরাপত্তারক্ষী ছাত্রদের বকাবকি করে বলে অভিযোগ। এই ঘটনার পর ছাত্ররা দল বেঁধে স্কুলের শিক্ষকদের কাছে ওই নিরাপত্তারক্ষীর বিরুদ্ধে অভিযোগ জানান। অনেকের সন্দেহ, সেই আক্রোশ থেকে নিরাপত্তরক্ষীকে ভয় দেখানোর জন্য আগ্নেয়াস্ত্র নিয়ে শনিবার দুই ছাত্র স্কুলে গিয়েছিল। 
স্কুলের এক শিক্ষক বলেন ‘‌এদিন সকালে স্কুল শুরু হওয়ার পর ওই দুই ছাত্র শৌচাগারে গিয়ে একটি দেশি বন্দুক বার করে দেখছিল। সেই সময় অন্য কয়েকজন ছাত্র তা দেখে শিক্ষকদের জানায়। এরপর বেশ কয়েকজন শিক্ষক তাড়া করে ওই দুই ছাত্রকে ধরে ফেলে। তাদের কাছ থেকে দেশি বন্দুক উদ্ধার হয়। এরপরই পুলিশে খবর দেওয়া হয়।’‌ ধৃতদের মধ্যে সন্তু স্থানীয় এক নেতার আত্মীয় বলে জানা গেছে। ওই পড়ুয়া খুব কমই স্কুলে আসে বলে অভিযোগ। 
রেজিনগরের তৃণমূল বিধায়ক রবিউল আলম চৌধুরী বলেন, ‘‌প্রায় ১১০ বছরের পুরনো ওই স্কুলে কিছু ছাত্র সম্প্রতি বিভিন্ন ধরনের বেআইনি কার্যকলাপের সঙ্গে জড়িয়ে পড়েছে। ওই ছাত্ররা স্কুল শেষ হয়ে যাওয়ার পরও স্কুলে বসে থাকে। অনেকেই স্কুলের ভেতরে মদ্যপান করে বলে জানতে পেরেছি। বিষয়টি স্কুলের নিরাপত্তারক্ষীর নজরে আসার পর তিনি ওই ছাত্রদের বাধা দিয়েছিলেন। সম্ভবত সেই আক্রোশ থেকেই ওই দুই ছাত্র স্কুলে নিরাপত্তারক্ষীকে ভয় দেখানোর উদ্দেশ্য নিয়ে স্কুলে আগ্নেয়াস্ত্র নিয়ে এসেছিল।’‌ 






বিশেষ খবর

নানান খবর

শীঘ্রই আসছে...

নানান খবর

জাস্টিস ফর আরজি কর কর্মসূচিতে তরুণীর সঙ্গে আলাপ ও বন্ধুত্ব, সেই সুযোগ কাজে লাগিয়েই তরুণীকে ধর্ষণের অভিযোগ ‘‌প্রতিবাদী’‌...

শ্রমিকদের হাতে খুন সুপারভাইজার, উত্তেজনা জুপিটার কারখানায়...

নারী নিরাপত্তাই মূল উদ্দেশ্য, মহিলা টহল ভ্যান চালু করল কোচবিহার জেলা পুলিশ...

৩০০ বছর ধরে এই জমিদার বাড়িতে চলছে দুর্গাপুজো, মা দুর্গার সঙ্গে পূজিত হচ্ছেন রাম-সীতাও...

বজ্রপাতে নষ্ট ট্রলারের ওয়্যারলেস, নিখোঁজ ৪৯ জন মৎস্যজীবী-সহ তিনটি ট্রলার...

ধূপগুড়িতে দেশী বাজনার প্রতিযোগিতা, তুলে ধরা হল রাজবংশী সম্প্রদায়ের সংস্কৃতি...

রবিবারেও ভাসছে বাংলা, সোমবার থেকে আবহাওয়ার উন্নতি দক্ষিণবঙ্গে...

মাকে বাঁচিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কিশোর ছেলের মৃত্যু ...

বিজেপির বড়সড় ভাঙন মথুরাপুরে! শতাধিক কর্মী যোগ দিলেন তৃণমূলে...

উর্বরতার উৎসবে সাতদিনের ব্রত, ডায়না-জলঢাকায় বিসর্জন করম পূজার...

ডাইনি সন্দেহে দুই আদিবাসী মহিলাকে পিটিয়ে খুন, হাড়হিম ঘটনা বীরভূমে...

শুরু হল আজকাল প্রোপার্টি ফেয়ার, প্রথম দিনেই অপ্রত্যাশিত সাড়া...

আজ থেকে হাওড়া-তারকেশ্বর এবং আরামবাগ শাখায় বন্ধ থাকছে ৮টি লোকাল ট্রেন ...

জনসাধারণকে উৎসবে, জুনিয়র চিকিৎসকদের কাজে ফেরার আহ্বান তৃণমূল সাংসদ রচনার ...

জেলা লোকশিল্পী সম্মেলন হল হুগলিতে



সোশ্যাল মিডিয়া



06 24