শনিবার ২৭ জুলাই ২০২৪

সম্পূর্ণ খবর

TheArcArt

Doaansh trailer: বনবিবির উপর ভরসা রেখে জীবনকে বাজি রাখার গল্প বলবে 'দোআঁশ', ট্রেলার লঞ্চে কেন চোখে জল নায়িকা শ্রীতমা দে-এর?

নিজস্ব সংবাদদাতা | ১০ জুন ২০২৪ ২২ : ৫৫



নিজস্ব সংবাদদাতা: সুন্দরবনের এক অজানা গল্প বলতে আসছে পরিচালক সায়ন বন্দ্যোপাধ্যায়-এর 'দোআঁশ।' প্রযোজনার দায়িত্বে আছেন প্রযোজক সুমনা কাঞ্জিলাল। 'মোজোটেল এন্টারটেনমেন্টস এন্ড ডিস্ট্রিবিউশন'-এর ব্যানারে আসছে এই ছবি।
সম্প্রতি হয়ে গেল ছবির ট্রেলার এবং মিউজিক লঞ্চের অনুষ্ঠান। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ছবির দুই মুখ্য চরিত্র অর্থাৎ অভিনেত্রী শ্রীতমা দে এবং অভিনেতা অনুভব কাঞ্জিলাল।

ট্রেলারে দেখা মিলল সুন্দরবনের অদেখা ছবি। বনবিবিকে ভরসা করে জীবনকে বাজি রেখে দিনযাপন করেন যাঁরা, 'দোআঁশ' তাঁদের ছবি। ছবির গানের অ্যালবাম ও মুক্তি পেল এদিন। পারিজাত প্রধান-এর গাওয়া 'পিরিত ভরা কালা চোখে' গানটি ছবিতে এক অন্য মাত্রা যোগ করেছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিচালক সায়ন বন্দ্যোপাধ্যায়। আজকাল ডট ইন-কে বহু প্রতিক্ষিত এই দিনটি নিয়ে তিনি জানান, "আমার আনন্দ ব্যক্ত করার ভাষা নেই। আমার প্রায় ১২ বছরের চেষ্টার ফল যেন আমি স্বচক্ষে দেখতে পারছি। আসলে ছবিটি শুটিংয়ের জন্য এক বছর মতো সময় লাগলেও আমার সুন্দরবন নিয়ে, সেখানকার মানুষদের নিয়ে কাজের সময়সীমা বহু বছরের। ছবিতে আমার সঙ্গে যাঁরা ছিলেন তাঁদের মধ্যে একজনও না থাকলে ছবিটা অসম্পূর্ণ থেকে যেত।"



প্রযোজক সুমনা কাঞ্জিলাল-এর কথায়, "ছবিটার জন্য অনেক লড়াই করেছি। আজ দর্শকের কাছে এটুকুই বলবো, সামনে এগিয়ে যাওয়ার পথটা সহজ না হলেও হাল ছাড়বেন না। মনের জোরের গল্প বলবে 'দোআঁশ'। মাটির কাছাকাছি পৌঁছতে হলে এই ছবিটি দেখতেই হবে।"

ছোটপর্দায় দারুণ জনপ্রিয়তা পেয়েছেন অভিনেতা অনুভব কাঞ্জিলাল। এই ছবিতে অভিনয় প্রসঙ্গে তিনি জানান, "আমি দিল্লিতে বড় হয়েছি। গ্রামবাংলার সঙ্গে তেমন পরিচিত নই। এই ছবিতে অভিনয় করতে গিয়ে বাংলার গ্রামের সঙ্গে শুধু পরিচয়ই হয়নি। বাংলার মাটির স্পর্শ পেয়ে আমি যেন অন্য একটা মানুষ হয়ে গিয়েছিলাম। ছোটপর্দায় দর্শক আমায় যেমন ভালবাসা দিয়েছেন আশা করি এই ছবিতেও আমায় ভাল লাগবে সবার।"

অভিনেত্রী শ্রীতমা দে-এর কথায়, "ছবিতে আমার চরিত্রের নাম ঝুমরি। ঝুমরি যেন আমার খুব কাছের হয়ে উঠেছে। আমি এই চরিত্রটার বাইরে বেরোতে পারিনি এখনও।" কথা বলতে গিয়ে চোখের কোণে জল আসে নায়িকার। নিজেকে সামলে নিয়ে বলেন, "আমি বরাবরই চেয়েছি অন্যরকম কাজ করতে। এই ছবিটা আমার মনের খুব গভীরে আছে। আর থাকবেও।" চলতি বছর ৫ জুলাই বড়পর্দায় মুক্তি পেতে চলেছে 'দোআঁশ'।




বিশেষ খবর

নানান খবর

Advertise with us

নানান খবর

Music: ভালবাসার রং ধরে রাখতে পারবে 'বকুল ফুলের মালা'? সৃজনে প্রলয় ও উৎস ...

Friday Web Platform: বছরভর থাকবে একগুচ্ছ ওয়েব সিরিজ, 'ফ্রাইডে'র তালিকায় রয়েছে সৃজিত থেকে অরিন্দম শীল, শ্রীলেখা...

Farah Khan: মাকে হারিয়ে শোকস্তব্ধ ফারাহ খান, সান্ত্বনা দিতে পাশে থাকলেন বান্ধবী রানী মুখার্জী ...

Dilip Kumar: দিলীপ কুমারের বাংলো ভেঙে তৈরি হল বিলাসবহুল অ্যাপার্টমেন্ট, সুপারস্টারের শেষ স্মৃতি বিক্রি হল কত টাকায়? ...

Imraan Hashmi: কাস্টিং কাউচের শিকার ইমরান হাশমি? প্রত্যেক ঘনিষ্ঠ দৃশ্যের জন্য কী খেসারত দিতে হতো অভিনেতাকে?...

Breaking: পরিচালক নয়,ক্রিয়েটিভ প্রোডিউসারের ভূমিকাতেই থাকতে হবে রাহুল মুখোপাধ্যায়কে? কবে থেকে শুটিং? কী জানাল টলিউড ফ...

Ranojoy Bishnu: ‘সব মিথ্যে , যাঁরা বলছে তাঁরা মানুষ?’ প্রশ্ন তুলে রণজয়ের সতর্কবাণী 'এবার আইনি পদক্ষেপ করতে বাধ্য হব...

Exclusive : পরিচালনায় রাহুল থাকবেন নয়তো ইস্তফা দেবেন পরিচালকরা? ডিরেক্টরস অ্যাসোসিয়েশনের মিটিংয়ে ফেডারেশনের বিরুদ্ধে...

Rahool Mukherjee: ‘ক্লাসের বাইরে শাস্তি’ পাওয়া পরিচালকের সমর্থনকারীদের একহাত নিলেন রাণা, জবাবে ‘শক্তিগড়ের ল্যাংচা’র কথা ...

Shafin Ahmed: স্তব্ধ হল ‘ফিরিয়ে দাও’, শ্রোতাদের ‘নিঃস্ব’ করে না ফেরার দেশে ‘মাইলস’খ্যাত সঙ্গীতশিল্পী শাফিন আহমেদ...

Rahool Mukherjee: পরিচালক রাহুল মুখোপাধ্যায়ের উপর থেকে কি উঠবে নিষেধাজ্ঞা না কি হস্তক্ষেপ করবেন মুখ্যমন্ত্রী? মুখ খুললেন...

Iman-Keshab: ডান্স ফ্লোরে আবার ঝড় তুলবে কেশব-ইমনের নতুন বাংলা গান, সঙ্গী কে থাকছেন জানেন?...

Tiger Vs Pathaan: সিদ্ধার্থের নির্দেশে লড়াইয়ের প্রস্তুতি শুরু ‘টাইগার’ ও ‘পাঠান’-এর? হইচই শুরু নেটপাড়ায়...

Shah Rukh Khan : মাদকাসক্ত ছিলেন প্রীতি জিন্টা? প্রকাশ্যে শাহরুখ কী বলেছিলেন অভিনেত্রীকে? ...

Uttam Kumar: উত্তমকুমার আজ থাকলে টলিপাড়ার এই বিরাট নায়কদের দেখে পালিয়ে যেতেন: বিপ্লব চট্টোপাধ্যায়...



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া