সোমবার ২২ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

দেখে নিন আজকের সেরা ১০টি খবর

HEMRAJ ALI | ০৯ নভেম্বর ২০২৩ ২০ : ০৯


01. লোকসভা পদ খারিজের সুপারিশ
খসড়া কমিটির সুপারিশে সিলমোহর দিল এথিক্স কমিটি। অপেক্ষা ছিল এই ভোটাভুটির দিকেই। বৃহস্পতিবার বিকেলে দেখা গেল, ক্যাশ ফর কোয়েশ্চন কাণ্ডে মহুয়া মৈত্রের লোকসভা পদ খারিজের সুপারিশে সিলমোহর দিল এথিক্স কমিটি।

02. মহুয়ার পাশে অভিষে)
মহুয়া প্রসঙ্গে মুখ খুললেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক ব্যানার্জি। মহুয়া প্রসঙ্গে মন্তব্য করেন, তৃণমূল সাংসদ। তিনি বলেন, মহুয়া নিজের লড়াই নিজেই লড়তে পারেন।

03. আত্মবিশ্বাসী অভিষেক
সিজিও কমপ্লেক্স থেকে একঘন্টার মাথায় বেরোলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক ব্যানার্জি। বেরিয়ে বললেন ‘তদন্তে সহযোগিতা করেছি।‘ সঙ্গেই বলেন, আগেও এসেছি, পরে ডাকলে আবার আসব।

04. নজের জ্যোতিপ্রয়র স্বাস্থ্)
আর মাত্র দু’বার কম্যান্ড হাসপাতালে স্বাস্থ্যপরীক্ষা করানো যাবে জ্যোতিপ্রিয় মল্লিকের। তার মধ্যেই বিকল্প হাসপাতালের খোঁজ করতে হবে। ইডিকে এমনই নির্দেশ দিল কলকাতা হাইকোর্ট।

05. দ্রুত তদন্ত শেষের নির্দেশ
নিয়োগ দুর্নীতির অভিযোগে যে তদন্ত করছে সিবিআই, সেই সমস্ত তদন্ত আগামী দু’মাসের মধ্যে শেষ করতে বলল সুপ্রিম কোর্ট। একই সঙ্গে এই সংক্রান্ত যে সব মামলা এতদিন সুপ্রিম কোর্টের বিচারাধীন ছিল, সেগুলিকেও কলকাতা হাইকোর্টে ফিরিয়ে দেওয়া হল।

06. কংগ্রেসকে ফের আক্রমণ প্রধানমন্ত্রীর
মধ্য প্রদেশের নির্বাচনী সভা থেকে ফের একবার কংগ্রেসকে আক্রমণ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি বলেন, কংগ্রেস এল, ধ্বংস এল।

07. বাঘেল সরকারকে তোপ অমিত শাহের
ছত্তিশগড় সরকারকে ফের একবার কটাক্ষ করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তিনি বলেন, বাঘেল সরকার এখানে সত্তে পে সাট্টার রাজনীতি করছে।

08. বিহারের আঁচ কলকাতায)
কলেজ স্কোয়ারে বিজেপি মহিলা মোর্চার বিক্ষোভ কর্মসূচি।বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমারের মহিলা সংক্রান্ত কুরুচিকর মন্তব্যের প্রতিবাদ।

09. ফের পাকিস্তানের সংঘর্ষ বিরতি সঙ্ঘন
জম্মু-কাশ্মীরের সাম্বা সেক্টরে ফের সংঘর্ষ বিরতি লঙ্ঘন করল পাকিস্তান। বৃহস্পতিবার সাম্বা সেক্টরের সেনা ছাউনিকে লক্ষ্য করে আচমকাই গুলির লড়াই শুরু করে পাক সেনারা। গুলির লড়াইয়ে একজন বিএসএফ জওয়ান শহিদ হয়েছে বলে সূত্রের খবর।

10. আলোর উৎসবে কড়া মহারাষ্ট্র
আলোর উৎসবে কড়া মহারাষ্ট্র। বম্বে হাইকোর্ট ইতিমধ্যেই জানিয়ে দিয়েছে রাত ৭ টা থেকে ১০ টা পর্যন্ত বাজি পোড়ানো যাবে। পাশাপাশি মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিণ্ডে একটি জরুরি বৈঠক করেন।



বিশেষ খবর

নানান খবর

Earth day 2024 #Aajkaal #EarthDay2024 #EarthDay #aajkaalonline

নানান খবর



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া