মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

TheArcArt

লোকসভা নির্বাচন ২০২৪ | Election 2024: শেষ দফার ভোটে জায়গায় জায়গায় বিক্ষিপ্ত অশান্তি

Riya Patra | ০১ জুন ২০২৪ ১২ : ৪৪Riya Patra


আজকাল ওয়েবডেস্ক: ৭ দফার ভোটের শেষদিন শনিবার। রাজ্যের ৯ কেন্দ্রে ভোট হচ্ছে এদিন। শেষ দফার ভোটের দিন সকাল থেকে বিক্ষিপ্ত অশান্তি। কোথাও মাথা ফাটল দলীয় কর্মীর, কোথাও ক্যাম্প ভাঙচুরের অভিযোগ। শনিবারের শুরুতেই বরানগর উপনির্বাচনের বাম প্রার্থী তন্ময় ভট্টাচার্য বাক-বিতন্ডা, হাতাহাতিতে জড়িয়ে পড়েন।

তৃণমূলের অভিযোগ, ভোটারদের প্রভাবিত করছিলেন বাম প্রার্থী। অন্যদিকে বসিরহাট লোকসভা কেন্দ্র শুরু থেকেই নজরে। তৃণমূলের অভিযোগ, সন্দেশখালির ১৭৭ নম্বর বুথে তৃণমূলের পঞ্চায়েত সদস্য মণিকা মণ্ডলের স্বামীকে মারধর করা হয়েছে। অভিযোগের তীর বিজেপির দিকে। বসিরহাটের হিঙ্গলগঞ্জ ব্লকের ভবানীপুরে ৬৬ নম্বর ব্লকে তৃণমূল কর্মী সমর্থকদের মারধর করা হয়েছে বলে অভিযোগ। অভিযোগের তীর বিজেপির দিকে। অন্যদিকে সকাল থেকে দফায় দফায় উত্তপ্ত ভাঙড়। সিপিএম-এর অভিযোগ, তাদের একাধিক ক্যাম্প ভাঙচুর করা হয়েছে।

ভাঙড়ে ভোটের দায়িত্বে থাকা পুলিশ কর্মী, এম আই খান আহত হয়েছেন শনিবার। আহত হওয়ার পর তাঁকে নিয়ে আসা হয়েছে এসএসকেএম-এ। অন্যদিকে কলকাতা দক্ষিণের প্রার্থী সায়রা শাহ হালিমের অভিযোগ, ছাপ্পা ভোটের। অভিযোগের তীর তৃণমূলের দিকে। ফুলবাগানের ২২০ নম্বর বুথে বিজেপির এজেন্টকে মারধরের অভিযোগ উঠেছে। বেলা বাড়তেই জয়নগরে সংঘর্ষে জড়িয়ে পরে তৃণমূল-বিজেপি। বারুইপুরে বিক্ষোভ দেখানো হয় সিপিএম প্রার্থী সৃজন ভট্টাচার্যকে। তাঁকে ঘিরে গো ব্যাক স্লোগান দেখানো হয়। ডায়মন্ডহারবারের বিজেপি প্রার্থী অভিজিৎ দাসকে ঘিরেও ওঠে গো ব্যাক স্লোগান।





বিশেষ খবর

নানান খবর

শীঘ্রই আসছে...

নানান খবর



সোশ্যাল মিডিয়া



06 24