শনিবার ২৫ মে ২০২৪

সম্পূর্ণ খবর

Bollywood: ‘চন্দু চ্যাম্পিয়ন’-এর পোস্টারেই চমকে দিলেন কার্তিক, ‘হীরামান্ডি ২’ বানাবেন না সঞ্জয়?

সংবাদ সংস্থা, মুম্বই | ১৫ মে ২০২৪ ১৫ : ০৩


টিনসেল টাউনে খবর অফুরান। বিনোদনের সমস্ত খবর জানতে যদি চান, চোখ রাখুন নজরে বিনোদনে। জেনে নিন, সারাদিনের গরমাগরম খবর কী?-----

পোস্টারেই চমক
চমকে গিয়েছে বলিপাড়া। চমকে গিয়েছেন অনুরাগীরাও। ‘চন্দু চ্যাম্পিয়ন’-এর পোস্টারেই সাড়া ফেলে দিয়েছেন কার্তিক আরিয়ান। সারা গায়ে ধুলোমাটি। শরীরে মেদের লেশমাত্র নেই। কোমরে লাল কাপড় মালকোঁচা দিয়ে পরা। দৌড়োনোর সুবিধের জন্য সেটিও হাঁটুর উপরে গোটানো। সুগঠিত পেশি বলছে, চরিত্র হয়ে উঠতে নিজেকে উজাড় করে দিয়েছেন অভিনেতা। লক্ষ্যে পৌঁছতে আপ্রাণ দৌড়োচ্ছেন। কবীর খানের স্পোর্টস ড্রামা নিয়ে অনুরাগীদের আকাঙ্খার পারদ বরাবর ঊর্ধ্বমুখী। কার্তিকের প্রথম লুক সেই প্রত্যাশা আরও বাড়িয়ে দিয়েছে। কার্তিক নিজেও এই ছবিটি নিয়ে আশাবাদী। তাঁর মতে, এটি তাঁর পেশাজীবনের সবথেকে চ্যালেঞ্জিং এবং সেরা ছবি হতে চলেছে। 

‘হীরামান্ডি ২’-এ না?
সিরিজ ‘হীরামান্ডি ২’ আর বানাবেন না সঞ্জয় লীলা বনশালি? সাম্প্রতিক এক সাক্ষাৎকারে তেমনই আভাস দিয়েছেন পরিচালক। তিনি ধন্যবাদ জানিয়েছেন তাঁর টিমের সদস্যকে। জানিয়েছেন, তাঁরা তাঁর সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে পরিশ্রম না করলে এই অসম্ভব সম্ভব হত না। কারণ, তিনি জানেন, তাঁর স্বপ্ন বাস্তব হওয়া কতটা কঠিন ছিল। এরপরেই তাঁর বক্তব্য, সব কাজ দ্বিতীয় বার হয় না। সব পরিশ্রম একই ভাবে দ্বিতীয়বার করা সম্ভব নয়। তেমনই ‘হীরামান্ডি’ আবার তৈরি করা তাঁর পক্ষে অসম্ভব। গল্পের ব্যাপ্তির কারণেই তিনি ছবির বদলে সিরিজ তৈরির কথা ভেবেছিলেন। প্রথম সিরিজেই তাঁর গল্প বলা শেষ। নিন্দুকেরা যদিও অন্য কথা বলছে। তাদের মতে, এত খরচ করে প্রথম সিরিজ তৈরির পর সেটি এত ব্যর্থ হবে, ভাবতে পারেননি বনশালি। তাই নাকি নিজেকে গুটিয়ে নিয়েছেন।

গ্যাজেটপ্রীতি
বয়স যা হোক, অমিতাভ বচ্চন গ্যাজেট পেলে দুনিয়া ভোলেন। আর তাঁকে এই বিষয়ে ইন্ধন জোগান ছেলে অভিষেক বচ্চন। সেই কাজ তিনি আবারও করেছেন। বাবাকে নতুন গ্যাজেট এনে দিয়েছেন। ব্যস, শাহেনশা চোখে চশমা এঁটে, কানে হেডফোন দিয়ে মন দিয়ে বসে গিয়েছেন সেটি নিয়ে।

জয়াকে সামলালেন নভ্যা
নাতনিকে নিয়ে বিমানবন্দরে। লালের উপরে সাদা ফুল ছাপ সালোয়ার-কামিজ। নভ্যা নভেলি নন্দা সাদা-কালো চেকসে ঝকঝকে। যথারীতি পাপারাৎজিরা মুখোমুখি হতেই নিজেকে আর সামলাতে পারলেন না জয়া বচ্চন। কড়া গলায় প্রশ্ন, তাঁরা কে? কোথা থেকে এসেছেন? চিত্রগ্রাহকদের ততক্ষণে গলা শুকোতে শুরু করেছে। মৃদু গলায় সংস্থার নাম বলতেই ফের ঝাঁঝ, কোন খবরের কাগজের নাম বলছেন তাঁরা? আরও মিইয়ে যেতে যেতে তাঁদের দাবি, তাঁরা পাপারাৎজি। জয়াও বুঝবেন না। তাঁরা ছবি তুলবেনই। অবস্থা বেগতিক দেখে শেষে হাল ধরলেন নভ্যা। তিনি দিদার হাতে চাপ দিয়ে মাথা ঠাণ্ডার রাখার অনুরোধ জানাতেই অবস্থা আয়ত্তে আসে।  

কানে প্রিমিয়ার
কান চলচ্চিত্র উৎসবে অজয় দেবগন-তাবু অভিনীত ছবি ‘অরৌ মে কঁহা দম থা’র প্রথম ঝলক প্রকাশিত হতে চলেছে। খবর ছড়াতেই খুশি হাওয়া বলিউডে। আনন্দিত অজয়-তাবুও। ইতিমধ্যেই ছবিটি চর্চায়। দুই তারকা নাকি চোখধাঁধানো অভিনয় করেছেন ছবিতে। 

‘দেশি’ চামচ
তিনি যে আদ্যন্ত দেশি সে কথা আবারও প্রমাণ করলেন দীপিকা পাড়ুকোন। সামাজিক মাধ্যমে তিনি একটি চামচের ছবি দিয়েছেন। চামচের হাতলে জটিল কারুকাজ। ছবি দিয়ে তাঁর দাবি, এই ধরনের চামচ কেবল ভারতেই মেলে। যার কাছে এই চামচ কেবল তিনিই আক্ষরিক অর্থে ‘দেশি’।  




বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

Annwesha Dutta: প্রেমের নতুন সমীকরণকে গানে বাঁধলেন অন্বেষা! ...

Rathijit-Shreya: বৃক্ষরোপণ থেকে বস্ত্র বিতরণ, সঙ্গীত গুরু রথীজিতের জন্মদিন মানেই অন্যরকম সারপ্রাইজ! ...

Mimi Chakraborty: নীল ঘাগরা চোলিতে মিমিকে দেখে কী বললেন শাকিব? আইটেম নম্বরে 'তুফান' অভিনেত্রীর ...

Janhvi Kapoor: আবার শুরু হবে করণের 'দোস্তানা ২'-এর শুটিং? ছবি প্রসঙ্গে মুখ খুললেন জাহ্নবী কাপুর ...

Aparajita Adhya: অপরাজিতার ভাবনায় মিলে গেলেন রবীন্দ্রনাথ-নজরুল...

Alia-Priyanka-Katrina: একফ্রেমে আলিয়া-ক্যাটরিনা-প্রিয়াঙ্কা! প্রস্তুতি শুরু ফারহানের 'জি লে জারা'র...

Breaking: আবার পিছিয়ে গেল মুক্তির তারিখ, কবে আসছে শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের 'আমার বস'?...

Amitabh Bachchan: পরিচালক নাগ অশ্বিনের দৃষ্টিভঙ্গি নিয়ে কী বললেন 'কল্কি' অভিনেতা?...

Amitabh Bachchan: পরিচালক নাগ অশ্বিনের দৃষ্টিভঙ্গি নিয়ে কী বললেন 'কল্কি' অভিনেতা?...

Janhavi Kapoor: জোর গুঞ্জন বলিপাড়ায়! ছবির জন্য প্রিয় বান্ধবীকে ঠকিয়েছেন সারা আলি খান?...

Tollywood: শাহরুখ সেজে হাজির 'রাম', পারবে কি এবার কৃষ্ণার মন জয় করতে?...

Exclusive: শিলাদিত্যর আগামী হিন্দি থ্রিলারে টলিউডের একঝাঁক নতুন মুখ, কাদের ভাগ্যে শিকে ছিঁড়ল?...

Kriti Sanon: "আমি পারলে আপনারাও পারবেন", অভিনয় জীবনে এক দশক কাটিয়ে আবেগপ্রবণ কৃতি, সোশ্যাল মিডিয়ায় আর কী ল...

Sara-Ananya: স্ক্রিন শেয়ার করবেন সারা-অনন্যা? কোন ছবির সিক্যুয়েলে জুটি বাঁধছেন দুই বান্ধবী?...

Aparajita Adhya: শেষ হল 'ঘরে ঘরে জি বাংলা'র পথ চলা, আবেগপ্রবণ অপরাজিতা আঢ্য ...



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া