রবিবার ০৮ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

বিনোদন | Bollywood: ‘চন্দু চ্যাম্পিয়ন’-এর পোস্টারেই চমকে দিলেন কার্তিক, ‘হীরামান্ডি ২’ বানাবেন না সঞ্জয়?

সংবাদ সংস্থা, মুম্বই | | Editor: শ্যামশ্রী সাহা ১৫ মে ২০২৪ ১৫ : ০৩


টিনসেল টাউনে খবর অফুরান। বিনোদনের সমস্ত খবর জানতে যদি চান, চোখ রাখুন নজরে বিনোদনে। জেনে নিন, সারাদিনের গরমাগরম খবর কী?-----

পোস্টারেই চমক
চমকে গিয়েছে বলিপাড়া। চমকে গিয়েছেন অনুরাগীরাও। ‘চন্দু চ্যাম্পিয়ন’-এর পোস্টারেই সাড়া ফেলে দিয়েছেন কার্তিক আরিয়ান। সারা গায়ে ধুলোমাটি। শরীরে মেদের লেশমাত্র নেই। কোমরে লাল কাপড় মালকোঁচা দিয়ে পরা। দৌড়োনোর সুবিধের জন্য সেটিও হাঁটুর উপরে গোটানো। সুগঠিত পেশি বলছে, চরিত্র হয়ে উঠতে নিজেকে উজাড় করে দিয়েছেন অভিনেতা। লক্ষ্যে পৌঁছতে আপ্রাণ দৌড়োচ্ছেন। কবীর খানের স্পোর্টস ড্রামা নিয়ে অনুরাগীদের আকাঙ্খার পারদ বরাবর ঊর্ধ্বমুখী। কার্তিকের প্রথম লুক সেই প্রত্যাশা আরও বাড়িয়ে দিয়েছে। কার্তিক নিজেও এই ছবিটি নিয়ে আশাবাদী। তাঁর মতে, এটি তাঁর পেশাজীবনের সবথেকে চ্যালেঞ্জিং এবং সেরা ছবি হতে চলেছে। 

‘হীরামান্ডি ২’-এ না?
সিরিজ ‘হীরামান্ডি ২’ আর বানাবেন না সঞ্জয় লীলা বনশালি? সাম্প্রতিক এক সাক্ষাৎকারে তেমনই আভাস দিয়েছেন পরিচালক। তিনি ধন্যবাদ জানিয়েছেন তাঁর টিমের সদস্যকে। জানিয়েছেন, তাঁরা তাঁর সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে পরিশ্রম না করলে এই অসম্ভব সম্ভব হত না। কারণ, তিনি জানেন, তাঁর স্বপ্ন বাস্তব হওয়া কতটা কঠিন ছিল। এরপরেই তাঁর বক্তব্য, সব কাজ দ্বিতীয় বার হয় না। সব পরিশ্রম একই ভাবে দ্বিতীয়বার করা সম্ভব নয়। তেমনই ‘হীরামান্ডি’ আবার তৈরি করা তাঁর পক্ষে অসম্ভব। গল্পের ব্যাপ্তির কারণেই তিনি ছবির বদলে সিরিজ তৈরির কথা ভেবেছিলেন। প্রথম সিরিজেই তাঁর গল্প বলা শেষ। নিন্দুকেরা যদিও অন্য কথা বলছে। তাদের মতে, এত খরচ করে প্রথম সিরিজ তৈরির পর সেটি এত ব্যর্থ হবে, ভাবতে পারেননি বনশালি। তাই নাকি নিজেকে গুটিয়ে নিয়েছেন।

গ্যাজেটপ্রীতি
বয়স যা হোক, অমিতাভ বচ্চন গ্যাজেট পেলে দুনিয়া ভোলেন। আর তাঁকে এই বিষয়ে ইন্ধন জোগান ছেলে অভিষেক বচ্চন। সেই কাজ তিনি আবারও করেছেন। বাবাকে নতুন গ্যাজেট এনে দিয়েছেন। ব্যস, শাহেনশা চোখে চশমা এঁটে, কানে হেডফোন দিয়ে মন দিয়ে বসে গিয়েছেন সেটি নিয়ে।

জয়াকে সামলালেন নভ্যা
নাতনিকে নিয়ে বিমানবন্দরে। লালের উপরে সাদা ফুল ছাপ সালোয়ার-কামিজ। নভ্যা নভেলি নন্দা সাদা-কালো চেকসে ঝকঝকে। যথারীতি পাপারাৎজিরা মুখোমুখি হতেই নিজেকে আর সামলাতে পারলেন না জয়া বচ্চন। কড়া গলায় প্রশ্ন, তাঁরা কে? কোথা থেকে এসেছেন? চিত্রগ্রাহকদের ততক্ষণে গলা শুকোতে শুরু করেছে। মৃদু গলায় সংস্থার নাম বলতেই ফের ঝাঁঝ, কোন খবরের কাগজের নাম বলছেন তাঁরা? আরও মিইয়ে যেতে যেতে তাঁদের দাবি, তাঁরা পাপারাৎজি। জয়াও বুঝবেন না। তাঁরা ছবি তুলবেনই। অবস্থা বেগতিক দেখে শেষে হাল ধরলেন নভ্যা। তিনি দিদার হাতে চাপ দিয়ে মাথা ঠাণ্ডার রাখার অনুরোধ জানাতেই অবস্থা আয়ত্তে আসে।  

কানে প্রিমিয়ার
কান চলচ্চিত্র উৎসবে অজয় দেবগন-তাবু অভিনীত ছবি ‘অরৌ মে কঁহা দম থা’র প্রথম ঝলক প্রকাশিত হতে চলেছে। খবর ছড়াতেই খুশি হাওয়া বলিউডে। আনন্দিত অজয়-তাবুও। ইতিমধ্যেই ছবিটি চর্চায়। দুই তারকা নাকি চোখধাঁধানো অভিনয় করেছেন ছবিতে। 

‘দেশি’ চামচ
তিনি যে আদ্যন্ত দেশি সে কথা আবারও প্রমাণ করলেন দীপিকা পাড়ুকোন। সামাজিক মাধ্যমে তিনি একটি চামচের ছবি দিয়েছেন। চামচের হাতলে জটিল কারুকাজ। ছবি দিয়ে তাঁর দাবি, এই ধরনের চামচ কেবল ভারতেই মেলে। যার কাছে এই চামচ কেবল তিনিই আক্ষরিক অর্থে ‘দেশি’।  




বিশেষ খবর

নানান খবর

সংগ্রহ করুন... #aajkaalonline #pujovibes #durgapuja #DurgaPuja2024

নানান খবর

যৌন হেনস্থার অভিযোগে ডিরেক্টরস গিল্ড থেকে অনির্দিষ্টকালের জন্য সাসপেন্ড অরিন্দম শীল! ক্ষমা চেয়ে কী জানালেন পরিচালক?...

সম্পর্কে তৃতীয় ব্যক্তির আগমন! ভাঙতে‌ চলেছে টলিপাড়ার এই নায়ক-নায়িকার প্রেম?...

দীপিকাকে নিয়ে হাসপাতালে রণবীর, গণেশ চতুর্থীর দিনেই কি সুখবর?...

রাধা-কৃষ্ণের সাজে ‘যৌন উসকানি’র অভিযোগ! বিতর্কের মুখে কোন পদক্ষেপ তামান্নার?...

শীঘ্রই আসছে...

চোখে মুখে রহস্যের ছাপ, 'টেক্কা'য় এক নিমেষে খেলা ঘোরাতে তৈরি 'ইরা', প্রকাশ্যে স্বস্তিকা মুখোপাধ্যায়...

'পুলিশ' আবির না কি 'ব্যাঙ্ক ডাকাত' শিবপ্রসাদ, কে আসল 'বহুরূপী'? টিজারে চমকে উঠল নেটপাড়া...

‘আমার শরীরের উপরে...’ যৌন হেনস্থা শিল্পার! কোন পরিচালকের বিরুদ্ধে উঠল অভিযোগ?...

নারী সুরক্ষার প্রশ্নে পরিচালকদের চরিত্রহনন, ফেডারেশনকে তোপ দেগে কী বললেন কৌশিক? ...

‘অপরিচিত’-এ অভিনয় করে কী মানসিক সমস্যা দেখা দিয়েছিল বিক্রমের? নেপথ্যে ছিল কার হাত? ...

অরিজিৎ সিংয়ের ‘কন্ঠে’ ফের কোন রিমেক? শুনে “বমি পাচ্ছে” লিখলেন মৌসুমী ভৌমিক! ...

'জিনিয়াস' হলেও কোন দেশে মূল্যহীন অনুরাগ কাশ্যপ? বিস্ফোরক নওয়াজউদ্দিন সিদ্দিকী...

ব্রেকিং: ছোটপর্দার নতুন জুটি নীলাঙ্কুর-অভিকা? ...

রানির বাবা-মাকে তালাবন্ধ করে রেখেছিলেন যশ চোপড়া! দিয়েছিলেন হুমকিও, কিন্তু কেন? ...

শাহরুখের অভিনয় শিক্ষক ছিলেন এই কারখানার শ্রমিক, করতেন কাগজ বিক্রিও! চেনেন তাঁকে? ...

প্রকাশ্যে আলিয়ার 'জিগরা' লুক, করণের ছবিতে কোন অবতারে ধরা দিচ্ছেন পর্দার 'রানি'?...



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া



05 24