বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

দেখেনিন আজকের শেরা ১০টি খবর

HEMRAJ ALI | ০৬ নভেম্বর ২০২৩ ১৬ : ৩৬


01. আদালতে জ্যোতিপ্ৰিয় মল্লিক

ইডি হেফাজত শেষে আজ ফের ব্যাঙ্কশাল আদালতে নিয়ে আসা হল জ্যোতিপ্রিয় মল্লিক কে। আদালতে ঢোকার সময় তিনি বলেন আমি নির্দোষ, ইডি অন্যায় অনৈতিক কাজ করেছে। তার আশা কোর্ট তাকে মুক্তি দেবে। জ্যোতিপ্রিয় মল্লিককে নিয়ে আদালতের উদ্দেশ্যে রওনা দিল ই ডি আধিকারিকরা। আজ তাকে আদালতে পেশ করা হবে।

02. রাজভবনে সুকান্ত মজুমদার

সুকান্ত মজুমদারআজ বিকাল ৪ টে ৩০ মিনিটে রাজভবন ঢুকলেন রাজ্যপালের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ এবং বিজয়া করতে।

03. মালদাহে লাইনচ্যুত মালগাড়ি

মালদার হরিশ্চন্দ্রপুরে লাইনচ্যুত হয়ে উল্টে গেল মালগাড়ির একটি বগি।মাল গাড়িটি পাকুড় থেকে কাটিহারের উদ্দেশ্যে যাচ্ছিল। লাইন পরিবর্তনের সময় এই বিপত্তি।

04. সাত সকালে ঠাকুরপুকুরে বাস দুর্ঘটনা

সাত সকালে ঠাকুরপুকুর ৩এ বাস স্ট্যান্ডে ভয়াবহ পথ দুর্ঘটনা। কাকদ্বীপ - ডায়মন্ড রুটের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে ২৩৫ নম্বর একটি বাসের পেছনে ধাক্কা মারে। এবং ২৩৫ নম্বর বাসটি আরও ৩টি গাড়িতে ধাক্কা মারে এবং অবশেষে মেট্রোর পিলারে গিয়ে ধাক্কা মেরে আটকে যায়। এই গাড়িগুলোর মধ্যে একটি পুলিশ লেখা গাড়ি ছিল। এই ঘটনায় একাধিক মানুষ আহত এবং একাধিক গাড়ি ক্ষতিগ্রস্ত.

05. লেক মার্কেটে টাস্ক ফোর্স

বাজারগুলিতে যেভাবে পেঁয়াজের দাম বৃদ্ধি হয়েছে, তার জন্যই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে তৈরি করা টাস্ক ফোর্স কলকাতা পুলিশকে সঙ্গে নিয়ে বিভিন্ন বাজারে হানা দিচ্ছে সেই মত আজ লেক মার্কেট এবং গড়িয়াহাট বাজার পরিদর্শন করেন রবীন্দ্রনাথ কোলে সহ টাস্ক ফোর্সের অন্যান্য সদস্যরা।

06. দক্ষিন ২৪ পরগনায় বেআইনি অস্ত্রকারখানার হদিশ

গতকাল রাতে গোপন সূত্রে খবর পেয়ে প্রথমে বেআইনি আগ্নেয়াস্ত্রসহ বাসন্তী থানার অন্তর্গত তিতকুমার বটতলা থেকে বেঙ্গল এস টি এফ এর হাতে গ্রেফতার হয় তিন দুস্কৃতী।

07. উচ্চ প্রাথমিকের কাউন্সিলিং শুরু

কলকাতা হাইকোর্টের নির্দেশ মেনে উচ্চ প্রাথমিকের চাকরি প্রার্থীদের কাউন্সেলিং শুরু করলো স্কুল সার্ভিস কমিশন। সোমবার সকাল ১০টা থেকে সল্টলেকে এসএসসির নতুন ভবনে কাউন্সেলিং শুরু হয়।

08. সাইবার ক্রাইমের শিকার রস্মিকা

মুখ এক, শরীর আলাদা। সোশ্যাল মিডিয়ার নতুন ট্রেন্ড "ডিপফেক", যা বোকা বানাতে পারে মানুষকে অনায়াসেই। আর সেই ভিডিওর দায়েই সমস্যার মুখে দক্ষিণী অভিনেত্রী রশ্মিকা মান্দানা।

09. মধ্যপ্রদেশে ভোটের প্রচারে দুর্ঘটনা

প্রচারের মাঝে আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় এস ইউ ভি গাড়ি। দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন ৩ জন। আহত ৫ জন।

10. গাঁজা পাচার করতে গিয়ে গ্রেপ্তার এক

ওড়িশা থেকে নদিয়া জেলাতে গাঁজা পাচার করতে গিয়ে মুর্শিদাবাদের হরিহরপাড়া থানার পুলিশের হাতে গ্রেপ্তার হল এক ব্যক্তি। ধৃত ব্যক্তির কাছ থেকে উদ্ধার হয়েছে প্রায় ১২০ কেজি গাঁজা, যার আনুমানিক বাজার মূল্য প্রায় ১০ লক্ষ টাকা।



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া