মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

বিনোদন | Bollywood: জন্মদিনে রাজনীতিতে ‘অনুপমা’ রূপালি! সিনেমার পরেই সিরিজে হাত রাজামৌলির?

সংবাদ সংস্থা, মুম্বই | | Editor: শ্যামশ্রী সাহা ০১ মে ২০২৪ ১৪ : ১৬


টিনসেল টাউনে খবর অফুরান। বিনোদনের সমস্ত খবর জানতে যদি চান, চোখ রাখুন নজরে বিনোদনে। জেনে নিন, সারাদিনের গরমাগরম খবর কী?-----

রূপালি রাজনীতি!
জন্মদিনে বড় চমক উপহার রূপালি গঙ্গোপাধ্যায়ের। বিশেষ দিনে বিজেপিতে যোগ দিলেন ছোটপর্দার ‘অনুপমা’! বুধবার, ১ মে নয়াদিল্লিতে এক সাংবাদিক সম্মেলনে এ খবর নিশ্চিত করা হয়। পরে সংবাদ মাধ্যমের মুখোমুখি হন তিনি। রূপালি বলেন, “আমি এখানে এসে সম্মানিত। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আমাকে অনেক প্রভাবিত করেছেন। আমি মোদীর বড় ভক্ত। বিজেপি দুর্দান্ত কাজ করছে। বরাবর তাই বিজেপিতে যোগ দিতে চেয়েছিলাম। দলের কাছে অনেক কৃতজ্ঞ।” লোকসভা নির্বাচনের আবহে বিজেপিতে যোগ দিলেও তিনি প্রার্থী হচ্ছেন কিনা সে বিষয়ে এখনও কিছুই জানাননি।

সিনেমার পর সিরিজ!
‘আরআরআর’ তাঁকে গোল্ডেন গ্লোব সম্মান এনে দিয়েছে। সবার অধীর প্রতীক্ষা, কবে ছবির সিক্যুয়েল আসবে। তার মধ্যেই খবর, ছবি নয়, সিরিজে হাত দিতে চলেছেন এসএস রাজামৌলি! তিনি নিজেও সে কথায় সিলমোহর দিয়েছেন। সিরিজের নাম ‘বাহুবলী: ক্রাউন অফ ব্লাড’। অ্যানিমেটেড সিরিজটির ট্রেলারও খুব তাড়াতাড়ি প্রকাশ্যে আসছে।

লেডি সিংহমকে শুভেচ্ছা
দিনগুলো বুঝি হাওয়ায় ভেসে যাচ্ছে। কখনও তিনি শুট করছেন। বাকিটা বিশ্রামে। সেপ্টেম্বরে মা হতে চলেছেন। দীপিকা পাড়ুকোন। অবসরে নিজের পছন্দের শখ সেলাই-ফোঁড়াই নিয়ে ব্যস্ত তিনি। ক্রচেটে ফুল তুলছেন সূঁচ-সুতোয়। বোনের বিয়েতেও দেখা গিয়েছে তাঁকে। তার মধ্যেই রোহিত শেট্টির আগামী ছবিতে ‘লেডি সিংহম’ দীপিকা গোলাপের তোড়া পেলেন। তাতে লেখা আমাদের লেডি সিংহমকে কুর্নিশ। কে পাঠাল এত সুন্দর ফুলের তোড়া? হয় পরিচালক নয় রণবীর সিং পাঠিয়েছেন। তবে নায়িকার স্ফীতোদর দেখতে না পেয়ে হতাশ অনুরাগীরা! তাঁদের কটাক্ষ, পেট দেখে তো মনেই হচ্ছে না নায়িকা মা হতে চলেছেন। এ কেমন গর্ভবতী?

আমিরি প্রত্যাবর্তন
অনেক দিন বিনোদন দুনিয়া থেকে দূরে। অনেক দিন সামাজিক মাধ্যম থেকে দূরে। অনুরাগীদের মনখারাপ আমির খানকে নিয়ে। তিনি নিজেও যথেষ্ট মানসিক বিপর্যস্ত ছিলেন। অবশেষে সব সরিয়ে ফের প্রত্যাবর্তন আমির খানের। খবর, সব ঠিক থাকলে দিল্লিতে তাঁর ‘সিতারে জমিন পর’-এর শুট শুরু হবে ১১ মে থেকে। শেষ হবে জুন মাসে। আরও একবার তাঁর সঙ্গে দেখা যেতে পারে দর্শিল সাফারিকে। ইতিমধ্যেই ১১ জন শিশু অভিনেতাকে বেছে নেওয়া হয়েছে। নায়িকার ভূমিকায় জেনেলিয়া ডি’সুজা।

রিচার গর্ভে রেখার চুম্বন
রিচা চড্ডার গর্ভস্থ সন্তানকে আদরে ভরিয়ে দিলেন রেখা। ‘হীরামান্ডি’র প্রিমিয়ারে অন্তঃসত্ত্বা রিচা এসেছিলেন। তিনি সিরিজে বিয়োগান্তক চরিত্রে অভিনয় করেছেন। পরিচালক সঞ্জয় লীলা বনশালির এই সিরিজের প্রিমিয়ার তারকাখচিত। রেখা থেকে এই প্রজন্মের অনন্যা পাণ্ডে— সবাই আমন্ত্রিত। সেখানেই রিচার অভিনয়ের প্রশংসা করেন রেখা। অনাগত সন্তানকে আদর করেন। পরে রিচা জানান, তিনি ধন্য এই আশীর্বাদে।

বিদেশে ‘হাউজফুল ৫’!
‘হাউজফুল ৫’-এর ১৪ বছর উদযাপনে বড় খবর। সব ঠিক থাকলে চলতি বছরের আগষ্টে যুক্তরাজ্যে উড়ে যাচ্ছে টিম। সেখানেই শুরু ‘হাউজফুল ৫’-এর। প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা এবং ঘনিষ্ঠ সূত্রের মতে, পরিচালক তরুণ মানসুখানি ছবি ফ্লোরে নিয়ে যাওয়ার জন্য প্রস্তুত। অক্ষয় কুমার, রীতেশ দেশমুখ ছাড়াও তাবড় তারকা থাকবেন ছবিতে।

মুখ খুললেন কৈকেয়ী
তিনি নাকি নীতেশ তিওয়ারির রামায়ণ ছবিতে কৈকেয়ী। এমনই গুঞ্জন বলিউডে। অবশেষে বিষয়টি নিয়ে মুখ খুললেন লারা দত্ত। জানালেন, তাঁরও খবরটা শুনে মন্দ লাগছে না। তবে সত্যি হলে সবচেয়ে বেশি খুশি হতেন। তারপরেই রসিকতা, কৈকেয়ী কেন? সুর্পনখা, মন্দোদরী— যা দেওয়া হবে সেটাই করবেন। রামায়ণ-এর মতো ছবির সঙ্গে তো যুক্ত থাকতে পারবে







বিশেষ খবর

নানান খবর

শীঘ্রই আসছে...

নানান খবর

শাহরুখ-সলমন-আমির তাঁর 'ব্রহ্মা-বিষ্ণু-মহেশ্বর'! কেন এত বড় কথা বললেন 'তুম্বাড়'-এর‌ নায়ক?...

‘শয্যাসঙ্গী হতে চাই’ বললেন মহিলা, শুনে অভিভূত আমির! তারপর কী করলেন ‘মিঃ পারফেকশনিস্ট’? ...

আলাপ থেকে বন্ধুত্ব হয়েই জমাট প্রেম! অভিষেক-ঐশ্বর্যার বিচ্ছেদের জল্পনার মাঝেই ফিরে দেখা যাক সেইসব ঘটনা ...

Breaking: বাংলা ভুলে ওড়িয়া ভাষায় কথা বলছেন জয়িতা! নতুন রূপে ধরা দেবেন কোন ধারাবাহিকে?...

মন্দিরে পুজো দিতে গিয়ে ভয়ানক দুর্ঘটনার কবলে মধুমিতা! দুমড়ে মুচড়ে গেল গাড়ি, কেমন আছেন অভিনেত্রী?...

অব্যর্থ নিশানায় বাজিমাত করতে আসছে 'রাঙামতি'! শেষ হচ্ছে‌ কোন ধারাবাহিক?...

৩৫ লাখ টাকা বেতনের চাকরি ছেড়ে অভিনয় জগতে , তারপর? মায়ানগরীর সফর নিয়ে আর কী বললেন বিক্রান্ত ম্যাসি?...

২৭৫ কোটি টাকা পারিশ্রমিক! শাহরুখ-সলমন নন, এইমুহুর্তে দেশের সবথেকে 'দামী' তারকা কে জানেন?...

বিচ্ছেদের যন্ত্রণা ভুলবেন কীভাবে? কোন ধরনের পুরুষদের থেকে দূরে থাকবেন? টিপস্ দিলেন অনন্যা পাণ্ডে...

'ইব্রাহিমের উচিত আমিরের কথা শোনা', কোন বিষয়ে নিজের থেকেও বেশি আমির খানের উপর ভরসা সইফের?...

‘ভুলভুলাইয়া ৩’র পর ফের একসঙ্গে কার্তিক-তৃপ্তি! কোন বাঙালি পরিচালকের ছবিতে জুটি বাঁধছেন? ...

তিন মাস গড়াতেই ঝাঁপ বন্ধ দেবচন্দ্রিমার হিন্দি ধারাবাহিকের, এবার কী সিদ্ধান্ত নিলেন অভিনেত্রী? ...

Exclusive: 'আমার জীবনের গল্প বলছে এই গান', এ আর রহমানের প্রশংসায় উচ্ছ্বসিত 'বহুরূপী'র সঙ্গীত পরিচাল...

বাবা হতে গেলে করতেই হবে এই কাজ! অক্ষয়ের উপর কোন কঠিন শর্ত চাপিয়েছিলেন টুইঙ্কেল?...

মেয়েকে বড় করতে কোন কঠোর নিয়ম মানবেন দীপিকা?ঐশ্বর্য, অনুষ্কার পথ অনুসরণ করে কী সিদ্ধান্ত নিলেন?...



সোশ্যাল মিডিয়া



05 24