বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

লোকসভা নির্বাচন ২০২৪ | AMIT SHAH: ১০ লক্ষ কোটি টাকা দিয়েছেন মোদি, কোথায় গেল ?: অমিত শাহ

Sumit | ৩০ এপ্রিল ২০২৪ ১৪ : ১৮Sumit Chakraborty


আজকাল ওয়েবডেস্ক: বাংলায় প্রচারে এসে ফের একবার রাজ্যের তৃণমূল সরকারকে তোপ দিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। পূর্ব বর্ধমানের রসুলপুর থেকে তিনি বলেন, পিএম ফসল যোজনা হয়ে গেল বাংলা ফসল যোজনা, পিএম আবাস হয়ে গেল বাংলার আবাস, স্বচ্ছ ভারত বদলে গিয়েছে নির্মল বাংলা নামে, জল জীবন মিশন হয়ে গেল মমতার জলস্বপ্ন।" মোদি বাংলার জন্য ১০ লক্ষ কোটি টাকা পাঠিয়েছে বলে উল্লেখ করেন অমিত শাহ। সেই টাকা কোথায় গেল, সেই প্রশ্ন তোলেন তিনি।
তিনি আরও বলেন, বহু বিজেপি কর্মীকে বাংলায় খুন করা হয়েছে। আজ বলে যাচ্ছি, যারা এগুলো করেছে, আমাদের সরকার তৈরি হওয়ার পর পাতাল থেকে খুঁজে বের করে জেলে পাঠাবে বিজেপি।
সন্দেশখালি নিয়েও এদিন সরব ছিলেন অমিত শাহ। তিনি বলেন, মমতা দিদি মা-বোনেদের যারা অত্যাচার করেছে, তাঁদের জেলে পাঠানো হবে। একই সঙ্গে শাহের দাবি, তৃণমূল অনুপ্রবেশকারীদের আটকানোর চেষ্টা করছে না, কারণ তাদের ভোট ব্যাঙ্কে প্রভাব পড়বে।
এদিন রাম মন্দির প্রসঙ্গও শোনা গেল অমিত শাহের গলায়। তিনি বলেন, দেশের মানুষ ও রামভক্তরা চাইতেন রাম মন্দির তৈরি হোক। যখন মন্দির তৈরি হল, তখন মমতা দিদিকে রাম মন্দিরের প্রাণ প্রতিষ্ঠায় আমন্ত্রণ জানানো হয়েছিল। কিন্তু ওঁরা গেলেন না। কেন গেলেন না জানেন ? কারণ ওঁরা অনুপ্রবেশকারীদের ভয় পায়। 








বিশেষ খবর

নানান খবর

শীঘ্রই আসছে...

নানান খবর



সোশ্যাল মিডিয়া



04 24