শনিবার ২৭ জুলাই ২০২৪

সম্পূর্ণ খবর

Mamata Banerjee: 'মাটির ছেলে কেষ্ট', আউশগ্রামে প্রচারে অনুব্রতর ভূয়সী প্রশংসা মমতার

Pallabi Ghosh | ২৪ এপ্রিল ২০২৪ ১৫ : ২৪


আজকাল ওয়েবডেস্ক: বর্তমানে তিহাড় জেলে অনুব্রত মণ্ডল। এদিকে বোলপুরে পা রেখেই বারবার তাঁর প্রশংসাই শোনা যাচ্ছে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির কণ্ঠে। বুধবার পূর্ব বর্ধমানে আউশগ্রামে বোলপুরের তৃণমূল প্রার্থী অসিত মালের সমর্থনে জনসভায় উপস্থিত ছিলেন তৃণমূল সুপ্রিমো। অনুব্রতর উদ্দেশে তাঁর বক্তব্য, "কেষ্টকে আপনারা কত ভালবাসতেন। মাটির ছেলে ছিল। ওর দোষ কী আমি জানি না। আইন আইনের মতো চলবে। কিন্তু কোনও গরিব মানুষ ওর কাছে গেলে খালি হাতে ফিরতেন না। জেলাটা ওর হাতের মুঠোয় ছিল। ভোটের সময় নজরবন্দি করা রাখা হত ওকে।" গতকাল এক সভায় মমতা দাবি করেছিলেন, ভোট মিটলেই অনুব্রতকে জেল থেকে ছেড়ে দেওয়া হবে। আজকের সভাতেও তাঁর ভূয়সী প্রশংসা করতে পিছপা হলেন না মুখ্যমন্ত্রী।
তাপপ্রবাহের মাঝে এক জেলা থেকে অন্য জেলায় ছুটছেন তিনি। আজ সভার শুরুতে মমতা বলেন, "বাইরে লু বইছে। হেলিকপ্টার রোদে থাকে। মনে রাখবেন, ৫০ ডিগ্রি সেলসিয়াস সহ্য করে আমাকে আসতে হচ্ছে। আমি যে ঘরে থাকি সেখানে এসি ব্যবহার করি না। বাইরে থাকলে ২৭-এর বেশি দিই না। যেহেতু অনেক দূরে দূরে যেতে হচ্ছে, তাই গাড়িতে যেতে পারছি না। আর বিজেপিকে সন্তুষ্ট করতে তীব্র দহনের মধ্যে তিনমাস ধরে নির্বাচন করাচ্ছে কমিশন। এত গরমে স্কুলে ছুটি দিয়ে দিলাম।"
বিজেপিকে আক্রমণ করে মমতা বক্তব্য, "বিজেপির লোকেরা বাংলায় এসে আমার কাছে জবাব চাইছে। মনে রাখবেন, এটা আমার ভোট নয়। এটা দিল্লির ভোট। বিজেপিকে হারাতে হবে। তাই এত রোদের মধ্যে ঘুরে বেড়াচ্ছি। তৃণমূলকে চোর বলার আগে মহারাষ্ট্র, উত্তরপ্রদেশ, বিহারের রিপোর্ট বের করা হোক। ৩৫০ কমিশন এসেছে। নথি দিয়ে প্রমাণ দিয়েছি। কোনও দুর্নীতি হয়নি। তৃণমূলের সাংসদদের সারারাত জেলে আটকে রেখেছে। হেনস্থা করেছে। একমাত্র তৃণমূলের সাংসদরা বিজেপিকে জব্দ করতে পারে। তৃণমূল না থাকলে, বিজেপির বিরুদ্ধে লড়াই করার কেউ নেই।"




বিশেষ খবর

নানান খবর

Advertise with us

নানান খবর



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া