শনিবার ২৭ জুলাই ২০২৪

সম্পূর্ণ খবর

MONIRUL: মালদা (দক্ষিণ) কেন্দ্রে তৃণমূলের জয় নিশ্চিত করতে দলের বিধায়ককে 'বিশেষ দায়িত্ব' দিলেন মমতা

Sumit | ১৯ এপ্রিল ২০২৪ ১৯ : ২৪


আজকাল ওয়েবডেস্ক:  লোকসভা নির্বাচনের প্রচারে মুর্শিদাবাদের জঙ্গিপুর লোকসভা কেন্দ্রের প্রার্থী খলিলুর রহমানের সমর্থনে শুক্রবার সুতির ছাবঘাটি ময়দানে একটি সভা করেন রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা ব্যানার্জি। আজকের সভাতে জঙ্গিপুর লোকসভা কেন্দ্রের অন্তর্গত সমস্ত বিধানসভার তৃণমূল বিধায়করা ছাড়াও উপস্থিত ছিলেন মালদা (দক্ষিণ) লোকসভা কেন্দ্রের অন্তর্গত একাধিক বিধানসভার বিধায়ক।
প্রসঙ্গত, মালদা (দক্ষিণ) লোকসভা কেন্দ্রের অন্তর্ভুক্ত মুর্শিদাবাদের ফারাক্কা এবং সামশেরগঞ্জ বিধানসভা। আজকের সভামঞ্চে মুখ্যমন্ত্রী ফারাক্কার তৃণমূল বিধায়ক মনিরুল ইসলামকে আলাদা করে ডেকে নিয়ে বেশ কিছুক্ষণ কথা বলেন এবং তাঁকে মালদা (দক্ষিণ) লোকসভা কেন্দ্রের জন্য "বিশেষ দায়িত্ব" দেন।
তৃণমূল কংগ্রেস সূত্রে খবর, সভামঞ্চে মুখ্যমন্ত্রী ফারাক্কার বিধায়কের সঙ্গে প্রায় মিনিট তিনেক কথা বলেন। সেখানে তাঁদের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়।
তবে মুখ্যমন্ত্রীর "বিশেষ "নির্দেশ প্রকাশ্যে জানাতে রাজি হননি ফরাক্কার বিধায়ক। মনিরুল ইসলাম বলেন," মালদা (দক্ষিণ) লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী শাহনওয়াজ আলি রাইহানকে নির্বাচনে জেতানোর জন্য মুখ্যমন্ত্রী আমাকে বিশেষ দায়িত্ব দিয়ে গেলেন। এই লোকসভা কেন্দ্র থেকে তৃণমূল প্রার্থীর জয় নিশ্চিত করা ছাড়াও ফারাক্কা বিধানসভা এলাকায় তৃণমূল প্রার্থী যাতে প্রচুর "লিড" পায় তা নিশ্চিত করতেও মুখ্যমন্ত্রী আমাকে নির্দেশ দিয়েছেন।"
মনিরুল ইসলাম আরও বলেন," মুখ্যমন্ত্রী আজকের সভামঞ্চে বক্তব্য রাখতে গিয়ে রাইহান সম্পর্কে উচ্ছ্বসিত প্রশংসা করেছেন। আমাদের দলের প্রার্থী উচ্চশিক্ষিত এবং তাঁর মত যুবক দেশের সংসদে গেলে সাধারণ মানুষের জন্য মুখ খুলে দাবি-দাওয়া আদায় করতে পারবেন। সে কারণেই মুখ্যমন্ত্রী চান রাইহানের মতো প্রার্থীর জয় যাতে নিশ্চিত হয়।"
তৃণমূল বিধায়ক বলেন ,"মুখ্যমন্ত্রী একাধিক সাংগঠনিক নির্দেশও আমাকে দিয়েছেন। কিন্তু সেগুলি সংবাদ মাধ্যমে বলা যাবে না।"
তিনি বলেন," মুখ্যমন্ত্রী আরও নির্দেশ দিয়েছেন আগামী ৭ মে মালদা( দক্ষিণ )লোকসভা কেন্দ্রের নির্বাচন শেষ হয়ে গেলেই আমাকে বহরমপুর লোকসভা কেন্দ্র এবং বীরভূম এবং বর্ধমান জেলার অন্য কয়েকটি লোকসভা কেন্দ্রে দলের হয়ে প্রচারে অংশগ্রহণ করতে হবে। "




বিশেষ খবর

নানান খবর

Advertise with us

নানান খবর



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া