রবিবার ০৮ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

লোকসভা নির্বাচন ২০২৪ | MAMATA: পরিযায়ী শ্রমিকরা ভোট না দিলে তাঁদের আধার কার্ড বাতিল করে দিতে পারে : মমতা

Sumit | ১৯ এপ্রিল ২০২৪ ১৪ : ৫৮Sumit Chakraborty


আজকাল ওয়েবডেস্ক: আসন্ন লোকসভা নির্বাচনে পরিযায়ী শ্রমিকরা যদি নিজেদের ভোটাধিকার প্রয়োগ না করেন তাহলে কেন্দ্রের বিজেপি সরকার তাঁদের আধার কার্ড বাতিল করে এনআরসি এবং সিএএতে নাম ঢুকিয়ে দিতে পারে।
শুক্রবার মুর্শিদাবাদ লোকসভা কেন্দ্রের অন্তর্গত হরিহরপাড়া বিধানসভা কেন্দ্রের কিষাণ মান্ডির মাঠে তৃণমূল প্রার্থী আবু তাহের খানের সমর্থনে একটি জনসভাতে বক্তব্য রাখতে উঠে এমনই বললেন তৃণমূল সুপ্রিমো মমতা ব্যানার্জি।
এদিনের নির্বাচনী জনসভাতে বক্তব্য রাখতে গিয়ে কেন্দ্রের বিজেপি সরকারকে তীব্র আক্রমণ করে মুখ্যমন্ত্রী বলেন, রমজান মাসের জন্য মুর্শিদাবাদে যে সমস্ত পরিযায়ী শ্রমিকেরা বাড়ি ফিরেছেন তাঁদেরকে আমি অনুরোধ করব তারা লোকসভা নির্বাচনের জন্য ভোট না দিয়ে নিজেদের কর্মস্থলে ফিরে যাবেন না। দরকার হলে এখনই নিজেদের কর্মস্থলে এই কথা জানিয়ে রাখা জন্য তিনি অনুরোধ করেন।
তৃণমূল সুপ্রিমো বলেন,"ভোট না দিলে ওরা আধার কার্ডের তালিকা থেকে নাম বাতিল করে দেবে এবং এনআরসি এবং সিএএতে নাম ঢুকিয়ে দেবে।"
প্রসঙ্গত, নির্বাচন কমিশনের তথ্য অনুযায়ী মুর্শিদাবাদ জেলার প্রায় ৫৭ লক্ষ ভোটারের মধ্যে প্রায় ৪.২৫ লক্ষ মানুষ পরিযায়ী শ্রমিক হিসেবে তাঁদের নাম রাজ্যের পোর্টালে তুলেছেন। প্রশাসনের আধিকারিকদের অনুমান মুর্শিদাবাদের তিনটি লোকসভা কেন্দ্রের প্রতিটিতে কমপক্ষে দেড় লক্ষের বেশি পরিযায়ী শ্রমিক রয়েছেন। তাই আসন্ন লোকসভা নির্বাচনে তাঁদের ভোট সমস্ত রাজনৈতিক দলের কাছেই মূল্যবান হতে চলেছে। 




বিশেষ খবর

নানান খবর

সংগ্রহ করুন... #aajkaalonline #pujovibes #durgapuja #DurgaPuja2024

নানান খবর



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া



04 24