বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

লোকসভা নির্বাচন ২০২৪ | Mamata Banerjee: লোকসভা কেন্দ্র থেকে বিদায়ী সাংসদের নাম, বালুরঘাটে শাহের ভুল উচ্চারণ নিয়ে বিঁধলেন মমতা

Pallabi Ghosh | ১৮ এপ্রিল ২০২৪ ১৫ : ৪৮Pallabi Ghosh


আজকাল ওয়েববেস্ক: রায়গঞ্জের পর এবার বালুরঘাট। ভোট শুরুর আগের দিন বৃহস্পতিবার দুই কেন্দ্রে পরপর প্রচারে তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা ব্যানার্জি।
বালুরঘাটে তৃণমূল প্রার্থী বিপ্লব মিত্রর সমর্থনে প্রচারে এসে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে বিঁধে তৃণমূল সুপ্রিমো বললেন, "বালুরঘাটে এসে বেলুড়ঘাট বলেছেন এক কেন্দ্রীয় মন্ত্রী। সারাবছর এদের দেখা পাওয়া যায় না। আর একজন আসে "ভোট পাখি"। লোকসভা কেন্দ্র, এমনকী সাংসদের নামও ঠিক করে উচ্চারণ করতে পারেন না। সারাবছর তোমাদের দেখা নাই। মায়েদের কাজ নাই। একশো দিনের কাজ নাই। মোদির গ্যারান্টি মানেই বন্ধ গ্যারান্টি।"
মুখ্যমন্ত্রীর আরও সংযোজন, "এত বড় সাহস, বাংলায় এসে বলছেন, ৩ মাস পর লক্ষ্মীর ভাণ্ডার বন্ধ করে দেবে। আমার ইচ্ছে থাকলে, আপনাদের জিভ টেনে এনে মানুষের সামনে দাঁড় করিয়ে দিতাম। কিন্তু আমি আপনাদের ভাষায় কথা বলব না। আমি মনে করি ভাষা সংযত হওয়া উচিত। লক্ষ্মীর ভাণ্ডার বন্ধ করার হুমকি দিলে, মা-বোনেরাই রুখে দাঁড়াবেন।"
শেষার্ধে মমতা বললেন, "মোদি জিতলে এটাই শেষ নির্বাচন। এরপর আর ভোট দিতে দেবে না কাউকে। সিএএ, এনআরসি করে সংখ্যালঘু, আদিবাসী, মতুয়াদের দেশ থেকে তাড়িয়ে দেবে। দেশে আর গণতন্ত্র থাকবে না। বিরোধীদের দেখলেই অত্যাচার আর অনাচার। তাই বিজেপিকে বিদায় দিন। বালুরঘাটে এসে কেন্দ্রীয় মন্ত্রী বলেছেন, উল্টে ঝুলিয়ে অত্যাচার করবেন। আমি বলছি, বাংলার জনতাকে উল্টানোর আগে, বিজেপি সরকারকে উল্টে দেবে সাধারণ মানুষ। নরেন্দ্র মোদি বলেছেন, বেছে বেছে জেলে ভরবেন। জেনে রাখুন, বিজেপিকেও বেছে বেছে ভোট দেবেন না জনতা। হিম্মত থাকলে, নিজেদের যোগ্যতায় ভোট চান। ১০ বছরে কাজের হিসেব দেখিয়ে ভোট চান। সিপিএম, কংগ্রেস, বিজেপি হল জগাই-মাধাই-গদাই। ওদের একটা ভোটও দেবেন না। সিপিএম-কংগ্রেসকে ভোট দেওয়া মানে বিজেপির হাত শক্ত করা।"




বিশেষ খবর

নানান খবর

শীঘ্রই আসছে...

নানান খবর



সোশ্যাল মিডিয়া



04 24