শনিবার ২৭ জুলাই ২০২৪

সম্পূর্ণ খবর

ISF: জঙ্গিপুরে আইএসএফ-এর প্রতীকে তৃণমূল প্রার্থীর বিরুদ্ধে লড়তে চলেছেন সুতির তৃণমূল বিধায়কের দাদা শাজাহান বিশ্বাস

Sumit | ১২ এপ্রিল ২০২৪ ১৯ : ৫০


আজকাল ওয়েবডেস্ক: আসন্ন লোকসভা নির্বাচনের আগে মুর্শিদাবাদের জঙ্গিপুর লোকসভা কেন্দ্রে তৃণমূল কংগ্রেসের সমস্যা আরও বৃদ্ধি পেল। ইতিমধ্যেই সাগরদিঘির বিধায়ক বায়রণ বিশ্বাসের এক মামাতো ভাই আসাদুল বিশ্বাস ঘোষণা করেছেন তিনি নির্দল প্রতীকে জঙ্গিপুর লোকসভা কেন্দ্রে তৃণমূল প্রার্থীর বিরুদ্ধে লড়াই করবেন।
শুক্রবার সুতির তৃণমূল বিধায়ক ইমানি বিশ্বাসের দাদা শাজাহান বিশ্বাস জানিয়ে দিলেন তিনি আইএসএফ-এর প্রতীকে জঙ্গিপুর লোকসভা কেন্দ্র থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন। আগামী সোমবার তিনি মনোনয়নপত্র জমা করবেন। আসাদুল জানিয়েছেন আগামী ১৮ এপ্রিল তিনি মনোনয়ন পত্র জমা করবেন।প্রসঙ্গত, আজই বহরমপুরে জেলাশাসকের অফিসে গিয়ে তৃণমূলের প্রতীকে মনোনয়নপত্র জমা করেছেন জঙ্গিপুরের বিদায়ী সাংসদ খলিলুর রহমান। তবে দুই তৃণমূল বিধায়কের পরিবারের দুই সদস্য খলিলুর রহমানের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করার সিদ্ধান্ত নেওয়াতে যথেষ্টই অস্বস্তিতে জঙ্গিপুর জেলা তৃণমূল নেতৃত্ব।
শুক্রবার বিকেলে আজকাল ডট ইন-এর সঙ্গে কথা বলতে গিয়ে শাজাহান বিশ্বাস জানান,"জঙ্গিপুর লোকসভা কেন্দ্র থেকে আইএসএফ-এর তরফ থেকে আমাকে মনোনয়ন দেওয়া হয়েছে। জঙ্গিপুরের লক্ষ লক্ষ সাধারণ মানুষ আমাকে নির্বাচনে দাঁড়াতে উৎসাহিত করেছেন। তাঁদের হয়ে কাজ করার জন্য আমি নির্বাচনে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি।" শাজাহান বিশ্বাস আরও বলেন," আগামী ১৫ তারিখ আমি আইএসএফ-এর প্রতীকে মনোনয়নপত্র জমা করব। তার আগে রবিবার আমাদের দলের নেতা নওশাদ সিদ্দিকি আমার সমর্থনে জঙ্গিপুর লোকসভা কেন্দ্রে একটি বড় নির্বাচনী জনসভা এবং রোড শো করবেন।"
প্রসঙ্গত, তৃণমূল বিধায়ক ইমানি বিশ্বাস, শাজাহান বিশ্বাসের নিজের ভাই। অন্যদিকে মুর্শিদাবাদ জেলা পরিষদের সভাধিপতি রুবিয়া সুলতানা তাঁর ভ্রাতৃবধূ। সুতি -২ পঞ্চায়েত সমিতির সভাপতি শাহনাজ বিবি তাঁর অপর এক ভ্রাতৃবধূ ।তৃণমূলের জঙ্গিপুর সাংগঠনিক জেলা সহ-সভাপতি বিকাশ নন্দ বলেন ,"সাধারণ মানুষের মতামতই সর্বোচ্চ। তারাই খলিলুর রহমানকে আবার নিজেদের সাংসদ হিসেবে চাইছেন। তাই তাঁর বিরুদ্ধে কোন কোন বিধায়কের পরিবারের সদস্যরা প্রতিদ্বন্দ্বিতা করবেন তার কোনও মূল্য নেই। "







বিশেষ খবর

নানান খবর

Advertise with us

নানান খবর



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া