বুধবার ২৪ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Tollywood: আবীর-মিমির সঙ্গে ‘আলাপ’ করবেন? কবে, কোথায় আসছেন তাঁরা?

নিজস্ব সংবাদদাতা | ০২ এপ্রিল ২০২৪ ১৭ : ৩০


আর হাতেগোনা ২৪ দিন। তারপরেই তাঁরা দেখা দেবেন। মুখোমুখি হবেন সবার। ‘আলাপ’ করবেন সবার সঙ্গে। কিন্তু কবে, কোথায় তাঁরা আসছেন? তারই সাড়ম্বর ঘোষণায় পরিচালক প্রেমেন্দুবিকাশ চাকী। জানালেন, ২৬ এপ্রিল আসছেন আবীর চট্টোপাধ্যায়-মিমি চক্রবর্তী। সবার সঙ্গে আলাপ করতে। অবশ্যই বড়পর্দায়। পরিচালকের নতুন ছবি ‘আলাপ’-এ। এই ছবি দিয়ে তাঁরা প্রথম রোমান্টিক-কমেডি ছবিতে জুটি বাঁধলেন। এর আগে জুটিকে প্রথম দেখা গিয়েছে অ্যাকশন-থ্রিলার ‘রক্তবীজ’-এ। ছবিতে আবীর-মিমির সঙ্গে থাকছেন স্বস্তিকা দত্ত, তন্বী লাহা রায়, দেবপ্রিয় প্রমুখ। প্রযোজনায় সুরিন্দর ফিল্মস।



আপাতত রহস্য-রোমাঞ্চ আর গোয়েন্দা গল্পের দাপটে প্রায় কোণঠাসা প্রেম-ভালবাসার মিষ্টি ছবি। আবীরের ভাষায়, ‘‘চাকীদা সেই জঁর আবারও ফিরিয়ে আনতে চলেছেন।’’ তারপরেই চমকে দেওয়ার মতো তথ্য ফাঁস করেন। জানান, গত ২০ বছর ধরে পরিচালকের সঙ্গে তাঁর ওঠাবসা। একটা সময় তিনি পরিচালকের সহকারী ক্যামেরাম্যান হিসেবে কাজ করেছেন। ফলে তিনি জানেন, প্রেমেন্দুবিকাশ অসম্ভব ভাল সিনেবোদ্ধা। এও জানান, বেশ কিছুদিন আগে পরিচালক মিমির বিপরীতে তাঁকে জুটি বানিয়ে ছবির তৈরির কথা বলেছিলেন। নানা কারণে সেটি আর হয়ে ওঠেনি। কিন্তু উপরওয়ালার ইচ্ছে, তাঁরা একসঙ্গে কাজ করেন। তাই ‘আলাপ’ আসছে। 



মঙ্গলবার প্রকাশ্যে ছবির মোশন পোস্টার। যার গায়ে পাবলো (আবীর)-অদিতি (মিমি)র ভাললাগার আবেশ জড়ানো। ছবিটি যদিও ত্রিকোণ প্রণয়ের গল্প বলবে। তৃতীয় বাহু স্বাতীলেখা ওরফে স্বস্তিকা দত্ত। তিন জনেই প্রযুক্তি সংস্থার কর্মী। ভাললাগা কি কোনও দিন ভালবাসা হবে? নাকি, তাদের আত্মোপলব্ধি জানাবে ভাললাগা আর ভালবাসা এক নয়। কৌতুক-রোমান্সের হাত ধরে এভাবেই গভীর জীবনবোধের পাঠ পড়াবেন আবীর-মিমি। বাড়তি আকর্ষণ অনুপম রায়ের সুর দেওয়া গান। গেয়েছেন শ্রেয়া ঘোষাল, সোমলতা আচার্য, লগ্নজিতা চক্রবর্তী।



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া