বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Aishwariya Rai Bachchan: পডকাস্ট 'হোয়াট দ্য হেল নভ্যা'তে অতিথি ঐশ্বর্য রাই বচ্চন! মামীর জন্য কী প্রশ্ন সাজিয়েছেন নভ্যা?

নিজস্ব সংবাদদাতা | ০১ এপ্রিল ২০২৪ ১৭ : ০৩


সংবাদসংস্থা, মুম্বই: জল্পনার অবসান! নভ্যা নাভেলি নন্দার পডকাস্ট অনুষ্ঠানে অবশেষে হাজির হতে চলেছেন ঐশ্বর্য রাই বচ্চন। বলিপাড়ায় হইচই! 
পডকাস্টের প্রথম সিজন সফল হওয়ার পরেই অনুরাগীদের কথা রাখতে তৎপর হয়েছেন বচ্চনের নাতনি। "হোয়াট দ্য হেল নভ্যা"র দ্বিতীয় সিজনে অতিথি তালিকায় ছিলেন শ্বেতা বচ্চন ও জয়া বচ্চন। অতিথি শিল্পী হিসেবে হাজির ছিলেন অগস্ত্য নন্দা। সেই থেকেই অনুরাগীদের অনুরোধ, "রাইসুন্দরী কোথায়?" তাঁদের অপেক্ষার অবসান করতে নভ্যা জানিয়েছেন, তৃতীয় সিজনে তাঁর অতিথির আসনে থাকছেন "দেবদাস" অভিনেত্রী।  
মুম্বই সংবাদসংস্থার কাছে সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে, নভ্যা জানিয়েছেন, শুধু পরিবার নয়, আরও অনেক সফল মানুষকেই তিনি তাঁর পডকাস্টে আমন্ত্রণ জানাতে চান। সেই সব মানুষদের জার্নি সকলকে অনুপ্রাণিত করবে। এমনটাই মনে করেন তিনি। 
 "হোয়াট দ্য হেল নভ্যা"র দ্বিতীয় সিজনে মা শ্বেতা ও ঠাকুমা জয়ার সঙ্গে অনেক বিষয় নিয়েই আলোচনা করতে দেখা গিয়েছে নভ্যাকে। সম্পর্ক, কাজের জায়গায় মহিলাদের অবস্থান, বিউটি টিপস ও আধুনিক যুগে পুরুষত্বের সমীকরণ- আরও অনেক কিছুই ছিল আলোচনায় মুখ্য। ৯ টা এপিসোড ছিল দ্বিতীয় সিজনে। চতুর্থ এপিসোডে হাজির ছিলেন অগস্ত্য। যিনি পরিচালক জোয়া আখতারের "দ্য আর্চিস" দিয়ে অভিনয়ে ডেবিউ করেছেন সম্প্রতি। 
পরিচালক মণি রত্নমের "পনিয়িন সেলভান" ছবি দিয়ে অভিনয়ে ফিরেছেন নায়িকা। দর্শকদের কাছ থেকে আরও একবার প্রশংসা অর্জন করেছেন অনায়াসেই। ছবিতে, তিনি "পঘুভুর ইলাইয়া রানী নন্দিনী দেবী"র ভূমিকায় অভিনয় করেছিলেন। তবে বলিউডে খুব বেশি দেখা যায়নি "সরবজিৎ" অভিনেত্রীকে। করণ জোহরের পরিচালনায় "অ্যায় দিল হ্যায় মুশকিল" ছবিতে রণবীর কাপুরের সঙ্গে কিছু ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে বেশ জলঘোলা হয়েছিল একটা সময়। "বচ্চনবধূ"র অভিনয় নিয়ে নারাজ ছিলেন জয়া। উঠেছিল অভিষেকের সঙ্গে তাঁর বিচ্ছেদের গুঞ্জনও। সেই সব জানতেই এখন মুখিয়ে নভ্যার পডকাস্টের অনুরাগীরা।



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া