শনিবার ২৭ জুলাই ২০২৪

সম্পূর্ণ খবর

Fashion: শহরের উষ্ণতম দিনে... নতুন সাজে ঋত্বিক, অন্বেষা!

নিজস্ব সংবাদদাতা | ২৯ মার্চ ২০২৪ ১৬ : ৩৮


উপালি মুখোপাধ্যায়: সামনেই প্রখর গরম। মাঝেমাঝে মেঘের আড়াল না থাকলে এখনই রোদের তাপ যথেষ্ট। এমন মরশুমে মন চায় আরামদায়ক পোশাক। যেমন পরেছেন ঋত্বিক মুখোপাধ্যায়, অন্বেষা হাজরা
আপনি ভীষণ রঙিন। আপনার সাজ-পোশাকেও তাই রঙের ছটা। যা শীত, বর্ষা বা বসন্তে মানানসই। চড়া গরমে এত রংবাজি ভাল লাগে? তখন সবাই শুধুই চোখের আরাম, মনের আরাম আর শরীরজুড়ে স্নিগ্ধতা চান। গরম শায়েস্তা সাদা আর যে কোনও প্যাস্টেল রঙের কাছে। তাই ‘প্রখর দারুণ অতি দীর্ঘ দগ্ধ দিন’-এর জন্য এখনই ওয়ার্ডরোব বদলে ফেলুন। বেছে নিন রকমারি হালকা রঙের পোশাক। বৈচিত্র আনতে তাতে থাকতেই পারে নানা রঙের নকশা। যেমন সাদা ক্যানভাসে রঙের আঁকিবুঁকি বেশি খোলে। সেভাবেই সাদা পাঞ্জাবি, কুর্তা, টি শার্ট, শাড়ি, সালোয়ারে রঙিন সুতোর এমব্রয়ডারি বা হ্যান্ডপেন্ট বেশি আলাদা মাত্রা আনে। ঋত্বিক-অন্বেষা সেরকমই কিছু পোশাক বেছেছেন।
গরমের উদ্যাপনে
ধারাবাহিক ‘এই পথ যদি না শেষ হয়’ কবেই শেষ। তারপরেও ঋত্বিক-অন্বেষার জুটি হিট। আজকাল ফ্যাশন পাতায় গরমের সাজবাহারে জুটিতে ক্যামেরার সামনে। বৈশাখ-জ্যৈষ্ঠ উৎসবের মাস। উদ্যাপনের কাল। সকালের কোনও আমন্ত্রণে, যে কোনও অনুষ্ঠানে আপনি আরামদায়ক সাদা পোশাকে। নায়ক-নায়িকার মতো বেছে নিতে পারেন সুতির সাদা জমিনে লাল সুতোর নক্সা তোলা শাড়ি আর পাজামা-পাঞ্জাবি। সঙ্গে থাক সোরাস্কি ডায়মন্ডের গয়না। গরমে চুলে ফুল লাগাতে পারেন। তা সে লম্বা বিনুনি হোক কিংবা হাতখোঁপা।
পার্টি পারফেক্ট
গরমের সন্ধের পার্টি। এমন কিছু বাছতে হবে যা আরামদায়ক অথচ ফ্যাশনেবল। এই প্রজন্ম এই দুটোর উপরেই বেশি জোর দেয়। তার জন্য দেবজ্যোতি গোস্বামীর ইন্দো-ওয়েস্টার্ন লুকের পোশাক বেছে নিতে পারেন। অভিনেতা ক্যাজুয়াল পাঞ্জাবি-ট্রাউজারে। অভিনেত্রী লাল ক্রপ টপের উপরে নীল শ্রাগ, স্কার্ট বেছে নিয়েছেন। খোলা চুল, হাল্কা রূপটান আর জাঙ্ক জুয়েলারিতে গরমেও মোহময়ী।
স্বপ্নালু সন্ধেয়...
সাদা আর প্যাস্টেল শেডের যুগলবন্দি। দেখুন না, পর্দার জুটি তাতেই কেমন আকর্ষণীয়! ঋত্বিক পরেছেন পেস্তা সবুজ গুরু কলারের পাঞ্জাবি-চোস্ত। অন্বেষা ফুলপরি ফুলেল মোটিফের শাড়িতে। সাদা জর্জেটের উপরে হ্যান্ড পেন্ট করা শাড়ি। প্রত্যেক ফুল হাতে আঁকা। সৌজন্যে শুভ্রা ঘোষ। এমন স্নিগ্ধ সাজের সঙ্গে মানানসই রুপোর গয়না।



মডেল অন্বেষা দত্ত, ঋত্বিক মুখোপাধ্যায়
পোশাক গুলমোহর, পুপি @শুভ্রা ঘোষ, দেবজ্যোতি গোস্বামী
গয়না ডিভিনাস, প্রাণাক্ষি@সুনীতা সাহা
স্টাইলিং রুদ্র সাহা
মেকআপ প্রিয়াঙ্কা পাল
হেয়ার রোহিনী আইচ
ছবি তন্ময় অধিকারী
লোকেশন পার্টনার রাহি টি টাইম@অনুশ্রী মালহোত্রা
ভাবনা শ্যামশ্রী সাহা 
শুট কো-অর্ডিনেশন অঙ্গনা ঘোষ




বিশেষ খবর

নানান খবর

Advertise with us

নানান খবর

Eye Care: পরার আগে জেনে নিন কন্ট্যাক্ট লেন্সের খুঁটিনাটি ...

Health Benefits: বয়স কমাতে পারে এই অভ্যাস? কী তথ্য প্রমাণ দিচ্ছেন জনৈক চিকিৎসক?...

Lifestyle: সব কাজ করতেই দেরি হয় আপনার? প্রোক্র্যাসটিনেশনের সমস্যা নয় তো? ...

Health care: কন্ট্যাক্ট লেন্স ব্যবহার করছেন? চোখের ক্ষতি এড়াতে সতর্ক থাকুন, রইল চিকিৎসকের পরামর্শ ...

Child Health: সন্তানের ঘন ঘন অসুস্থ হয়ে পড়া আটকাবেন কোন উপায়ে? কী পরামর্শ দিচ্ছেন চিকিৎসক? ...

R.Madhaban Weight Loss: বয়স বাড়লে ওজন কমানো চ্যালেঞ্জিং? জানুন, মাত্র ২১ দিনে কীভাবে ওজন কমিয়েছেন ৫৪ বছরের এই অভিনেত...

Skin Care: সুস্বাস্থ্য থেকে উজ্জ্বল ত্বক! ফল পাবেন এই এক ফলেই! ...

Anti Ageing Hacks: বয়সের ছাপ পড়বে না, যদি রোজ অভ্যাস করেন এই ৭ টি কাজ...

Psychological Facts: সফল ও সুখী জীবনের রহস্য! গোপনে রাখুন এই কয়েকটি তথ্য! ...



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া