মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

দক্ষিণবঙ্গ | Hooghly: কর্তার মৃত্যুতে অবসাদগ্রস্ত পরিবার হাসপাতালে, পুত্রের মৃত্যু

Pallabi Ghosh | ২৮ ফেব্রুয়ারী ২০২৪ ১৬ : ০১Pallabi Ghosh


মিল্টন সেন, হুগলি: গৃহকর্তার মৃত্যুর পর স্বেচ্ছা মৃত্যুর অপেক্ষায় নিজেদের গৃহবন্দি করে অবসাদগ্রস্ত পরিবারের বাকি তিনজন। এক মাস অভুক্ত থেকে হাসপাতালে ভর্তি হন তিনজনেই। বুধবার ভোর রাতে মৃত্যু হল উত্তরপাড়ার অসুস্থ সৌরভ মুখার্জির। শেষকৃত্যের দায়িত্ব নিল উত্তরপাড়া পুরসভা।
গত সোমবার উত্তরপাড়া থানার অন্তর্গত রাজেন্দ্র এভিনিউ এলাকায় দরজা ভেঙে উদ্ধার করা হয় বৃদ্ধের স্ত্রী শ্যামলী মুখার্জি (৮০), ছেলে সৌরভ মুখার্জি (৫৮) ও মেয়ে চুমকি মুখার্জি (৫২) কে। তাঁদের ভর্তি করা হয় উত্তরপাড়া স্টেট জেনারেল হাসপাতালে।
জানা গেছে, গৃহকর্তা পেশায় কেন্দ্রীয় সংস্থার কর্মী ছিলেন। দীর্ঘ সময় তাঁর পোস্টিং ছিল দিল্লিতে। আর্থিকভাবে সচ্ছল, শিক্ষিত পরিবার, তেমন কোনও অভাবই সেই অর্থে ছিল না। মেয়ে চুমকি এমএ পাশ করেছেন। স্নাতকোত্তর সম্পূর্ণ করে ছেলে সৌরভ কাজ করতেন নামী নির্মান সংস্থায়। স্ত্রী শ্যামলী মুখার্জি নিজেও স্নাতক। ক্যান্সারে আক্রান্ত বাবার যাবতীয় চিকিৎসা করিয়েছিলেন সৌরভ নিজেই। কিন্তু বাঁচাতে পারেননি বাবাকে। সেই আক্ষেপ থেকেই অবসাদগ্রস্ত হয়ে পড়েছিলেন। কিন্তু বাবার মৃত্যুর পর মানসিকভাবে আঘাত পেয়েছিলেন পরিবারের বাকি তিনজন। তাঁর মৃত্যুর পর শ্যামলীর অসুস্থতা পরিবারকে আরও অবসাদগ্রস্ত করে তোলে। ধীরে ধীরে বাঁচার আশা ছেড়ে দেন পরিবারের সকলেই। বন্ধ ঘরে, খাওয়া দাওয়া ছেড়ে দিয়ে ক্রমাগত মৃত্যুর দিন গুনছিলেন। টানা এক মাস এভাবেই কেটে যায়। কেউ ওই পরিবারের খোঁজ নেয়নি। এমনকী প্রতিবেশীরাও বিষয়টা জানতে পারেননি। শুধু সৌরভ তাঁর এক আত্মীয়কে ফোন করে শুধু জানিয়েছিলেন, মৃত্যুর জন্য অপেক্ষা করছেন। সেই আত্মীয় বৈষ্ণব দাস মুখোপাধ্যায় কিছু একটা হয়েছে আন্দাজ করে উত্তরপাড়ায় আসেন। ফ্ল্যাটের দরজা ভিতর থেকে বন্ধ ছিল। তার পরেই দরজা ভেঙে তিনজনকে উদ্ধার করা হয়।
গত সোমাবার আবার সৌরভের ফোন পেয়ে সোজা ফ্ল্যাটে পৌঁছন বৈষ্ণব। দরজা বন্ধ থাকায় ভিতর থেকে সাড়া না পেয়ে স্থানীয় কাউন্সিলর ও চেয়ারম্যানকে খবর দেন তিনি। পুলিশ ডাকেন চেয়ারম্যান দিলীপ যাদব। উত্তরপাড়া থানার পুলিশ তিনজনকে উদ্ধার করে উত্তরপাড়া হাসপাতালে ভর্তি করে। সেখানেই চিকিৎসা চলছিল তিন জনের। বুধবার ভোর রাতে মৃত্যু হয় সৌরভের। চিকিৎসায় বেশ কিছুটা সুস্থ হয়ে উঠেছেন শ্যামলী। তবে চুমকি মুখার্জির অবস্থা এখনও সংকটজনক।
ছবি: পার্থ রাহা




বিশেষ খবর

নানান খবর

শীঘ্রই আসছে...

নানান খবর



সোশ্যাল মিডিয়া



02 24