শনিবার ২০ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

TMC: ১০ মার্চ ব্রিগেডে তৃণমূলের 'জনগর্জন সভা'

Riya Patra | ২৫ ফেব্রুয়ারী ২০২৪ ১৬ : ০৪


আজকাল ওয়েবডেস্ক: "জনগর্জন সভা"। ১০ মার্চের তৃণমূলের "ব্রিগেড চলো"। আর এই সমাবেশকে জনগর্জন বলেই উল্লেখ করেছেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক ব্যানার্জি। রবিবার সমাজ মাধ্যমে ব্রিগেড সমাবেশের কথা জানিয়েছেন তিনি।

কী কারণে এই সভা? ১০০ দিনের বকেয়া আদায়, কেন্দ্রীয় বঞ্চনা সব একগুচ্ছ বিষয়কে সামনে রেখেই এই জনসভার ডাক দিয়েছে রাজ্যের শাসক দল। অভিষেক সমজমধ্যমে যে পোস্ট করেছেন ব্রিগেড সমাবেশ নিয়ে, তাতে লেখা, "বাংলার প্রতি লাগাতার কেন্দ্রীয় বঞ্চনা -১০০ দিনের কাজ, আবাস যোজনা, রাস্তা ও একাধিক জনকল্যাণমূলক প্রকল্পের টাকা অন্যায়ভাবে বন্ধ করে দেওয়ার প্রতিবাদ এবং বহিরাগত অত্যাচারীদের বিসর্জনের অঙ্গীকার নিয়ে ব্রিগেড চলো।" সমাবেশের বার্তা দিয়ে লিখেছেন "খেলা হবে।" ১০ মার্চ সকাল ১১টায় সমাবেশ। 

 সামনেই লোকসভা নির্বাচন। সকল রাজনৈতিক দল যখন রণকৌশল, জনসংযোগমুখী কর্মসূচির ব্লু প্রিন্ট তৈরি করতে ব্যস্ত, তখনই দলনেত্রীকে সামনে রেখে ব্রিগেডে সমাবেশের ঘোষণা করলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। ভোটের ঠিক আগে, বাংলার শাসক দলের ব্রিগেড সমাবেশকে, এককথায় ভোটের আগে তাদের শক্তি প্রদর্শনকে গুরুত্বপূর্ণ বলেই মনে করছে রাজনৈতিক মহল।



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া