বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Esha Deol: 'সূর্য উঠবেই': বিচ্ছেদের পরে ইনস্টাগ্রামের নতুন পোস্টে কী ইঙ্গিত দিলেন এষা দেওল?

নিজস্ব সংবাদদাতা | ২২ ফেব্রুয়ারী ২০২৪ ১৫ : ৩৬


সংবাদসংস্থা, মুম্বই: সম্প্রতি ১০ বছরের দাম্পত্যে ইতি টেনেছেন বলিউডের জনপ্রিয় জুটি এষা দেওল এবং ভরত তখতানি। এই খবরে চমকে উঠেছিল বলিউড। কারণ দম্পতির যে কোনও সমস্যা আছে, সেটা বিগত ১০ বছরে টের পাননি কেউই। বিচ্ছেদের পরে এষার শ্বশুরবাড়ি নিয়ে অনেক অজানা তথ্যে বলিপাড়ায় শুরু হয়েছিল জল্পনা। সেই সব কাটিয়ে এখন জল্পনা শুরু হয়েছে অভিনেত্রীর পোস্ট ঘিরে।
২২ ফেব্রুয়ারি, বসন্তের নরম রোদ্দুর মাখা একটি ছবি পোস্ট করে ক্যাপশনে অভিনেত্রী লেখেন, "যতই অন্ধকার থাকুক, শেষে সূর্য উঠবেই।"" খোলা চুল, মাথায় টুপি, কেতাদুরস্ত রোদচশমা , কালো নুডল স্ট্র্যাপ টপ পরে নতুন সূর্যের আলোয় যেন ঝলমলে এষা। অনুরাগীরা অনুপ্রাণিত অভিনেত্রীর এই পোস্টে।
২০১২ সালে বিয়ে করেছিলেন এষা - ভরত! ১০ বছর পরে মিউচুয়ালি বিচ্ছেদের পথে হাঁটেন এই দম্পতি। সেই প্রসঙ্গে সোশ্যাল মিডিয়ায় যৌথভাবে তাঁরা বলেছিলেন, "আমরা পারস্পরিক এবং সৌহার্দ্যপূর্ণভাবে পৃথক হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। এই পরিবর্তনের মধ্য দিয়ে, আমাদের দুই সন্তানের মঙ্গলই আমাদের অগ্রাধিকার। আমরা অনুরোধ করছি আমাদের গোপনীয়তাকে সম্মান করার জন্য।"
এষা - ভরতের আলাপ হয়েছিল স্কুলজীবনেই। তাঁরা আলাদা স্কুলে পড়তেন। একটি আন্ত-স্কুল প্রতিযোগিতার সময় প্রথম দেখা হয় তাঁদের। তখন এষার ক্লাস নাইন, আর ভরত ক্লাস টেন। এই প্রসঙ্গে মুম্বই সংবাদসংস্থার কাছে দেওয়া একটি সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, “আমি যমুনাবাই  নার্সী স্কুলে ছিলাম, এবং ভরত বান্দ্রার লার্নার্স অ্যাকাডেমিতে পড়ত। আমার স্কুলে আয়োজিত ক্যাসকেড নামক আন্তঃস্কুল প্রতিযোগিতায় আমাদের দেখা হয়েছিল।" "ধুম" ছবির পরেই অভিনেত্রী জনপ্রিয় হয়ে ওঠেন বলিউডে। সম্প্রতি ওটিটি -তেও কাজ করেছেন তিনি অজয় দেবগণের বিপরীতে।  



বিশেষ খবর

নানান খবর

Charlie Chaplin Birthday 2024 #charliechaplin #birthday #BirthAnniversary #aajkaalonline

নানান খবর

সোশ্যাল মিডিয়া