শনিবার ২০ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

EXCLUSIVE: ভারত-বাংলাদেশ জুটি, পূজা-মধুরিমাকে নিয়ে অরিত্রর অ্যাকশন ছবি, নায়ক কে?

নিজস্ব সংবাদদাতা | ২১ ফেব্রুয়ারী ২০২৪ ২১ : ৪৯


বাংলা বিনোদন দুনিয়ার বাণিজ্য পালে হাওয়া টানতে বাণিজ্যিক ধারার ছবি ছাড়া গতি নেই। দাক্ষিণাত্য, বলিউডের পরে টলিউডও বুঝতে শুরু করেছে। তার সাম্প্রতিক উদাহরণ অরিত্র দাস। খবর, রামকমল মুখোপাধ্যায়ের ‘নটী বিনোদিনী’র মতো পিরিয়ড ছবি প্রযোজনার পর তিনি নাকি বিশুদ্ধ বাণিজ্যিক ঘরানায় ছবি বানাতে চলেছেন। ছবিটি বাংলাদেশের জোনাস ফিল্মস ইন্টারন্যাশনালের সঙ্গে যৌথ প্রযোজনায় তৈরি হতে চলেছে। প্রাথমিক কথা পাকা। এক নায়ক আর দুই নায়িকাকে নিয়ে ছবি। বাংলাদেশের প্রথম সারির নায়ক জয় চৌধুরীকে দেখা যাবে ছবিতে। জয় অপু বিশ্বাস-সহ ওপার বাংলার প্রথম সারির নায়িকাদের সঙ্গে কাজ করেছেন। এপার বাংলায় দুই নায়িকা পূজা বন্দ্যোপাধ্যায়, মধুরিমা বসাক। পরিচালনায় শুভজিৎ রায় চক্রবর্তী। ছবির প্রাথমিক নাম ‘হন্যান’। 

খবরের সত্যতা জানতে আজকাল ডট ইন যোগাযোগ করেছিল অরিত্র এবং শুভজিতের সঙ্গে। দু’জনেই খবরের সত্যতায় সিলমোহর দিয়েছেন। অরিত্রর কথায়, ‘‘একদম মশালা ছবি যাকে বলে সেটাই বানাতে চলেছি। ছবিতে রোমান্স আছে, ভরপুর অ্যাকশনও। স্বাভাবিক ভাবে থাকবে রোমাঞ্চ। মুসলিম পরিবারের গল্প বলবে এই ছবি।’’ আপাতত এর বেশি কিছু বলতে নারাজ প্রযোজক। কারণ, সবার সঙ্গে কথা প্রাথমিক স্তরে রয়েছে। এও জানা গিয়েছে, ছবির চিত্রনাট্য লেখার কাজ প্রায় শেষের পথে। খুব শিগগিরিই লুক সেট হবে। তারপর তিন মাসের মহড়া। অর্থাৎ, মে মাসে ছবির শুট শুরু হবে। ছবিতে এই তিন অভিনেতা ছাড়াও রয়েছে একঝাঁক তারকা অভিনেতা। প্রাথমিক কথা অনুযায়ী থাকতে পারেন পরিচালক-অভিনেতা কৌশিক গঙ্গোপাধ্যায়, তপতী মুন্সি, দেবশ্রী গঙ্গোপাধ্যায়, বিশ্বজিৎ ঘোষ প্রমুখ।



অরিত্রর এই ছবি দিয়ে বড়পর্দায় হাতেখড়ি শুভজিতের। বরাবরের বিজ্ঞাপনী ছবি করে আসা পরিচালকও কি মনে করেন, বাণিজ্যিক ছবিতেই লক্ষ্মী বসতে? সঙ্গে সঙ্গে পাল্টা প্রশ্ন তাঁর, ‘‘নইলে দেবদার মতো প্রযোজক-অভিনেতা ‘খাদান’-এর মতো ছবি তৈরির ঝুঁকি নিতেন?’’ 





বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া