বুধবার ১৭ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Fashion: হলুদ বেনারসিতে অনন্যা পূজা! বিয়েবাড়িতে এমন সাজে তাক লাগিয়ে দিতে পারেন আপনিও...

নিজস্ব সংবাদদাতা | ১৯ ফেব্রুয়ারী ২০২৪ ২০ : ৩৮


সংবাদসংস্থা মুম্বই: এথনিক ফ্যাশনে সম্প্রতি নেটপাড়ায় নজর কেড়েছেন অভিনেত্রী পূজা হেগড়ে। হলুদ বেনারসি, সোনার গয়না, কপালে টিপ, চুলে ফুলের মালা- পূজা যেন পরম সুন্দরী। কিছুদিন আগেই জমকালো লেহেঙ্গায় সোশ্যাল মিডিয়ায় উত্তাপ বাড়িয়েছিলেন অভিনেত্রী। এবার ধরা দিলেন সম্পূর্ণ অন্য রূপে। এখন বিয়ের মরশুম। পূজার মতোই নজর কেড়ে নিতে পারেন আপনারাও।
নিজের এথনিক লুক ইনস্টাগ্রামে পোস্ট করে ক্যাপশনে অভিনেত্রী লিখেছিলেন , "দ্য ম্যাঙ্গালোরিয়ান"! দক্ষিণী সিল্ক বেনারসি শাড়িতে সেজেছিলেন তিনি। হলুদ সেই শাড়ি জুড়ে ছিল মিনাকারি কাজ। শাড়িতে ছিল ট্রাডিশনাল ড্রেপিং। সঙ্গে কোমর বন্ধনী। শাড়ির সঙ্গে মানানসই সুইটহার্ট নেকলাইনের হলুদ সিল্কের ব্লাউজ পরেছিলেন তিনি। ব্লাউজের হাতা ও গলায় ছিল ভারী এমব্রয়ডারি। সাজ সম্পূর্ণ করতে পান্না ও হিরে বসানো ভারী নেকলেস পরেছিলেন অভিনেত্রী। সঙ্গে স্টেটমেন্ট চেন, কানের দুল, বালা, টিকলি। মেকআপ ছিল ছিমছাম। চোখে গাঢ়‌ কাজল, উইংগড আইলাইনার, গোলাপি ব্লাশ আর ন্যুড লিপস্টিক। চুলের বেণিতে ছিল সাদা ফুলের মালা। সম্পূর্ণ সাজে ছিল একটু দক্ষিণী ছোঁয়া।
বন্ধু বা প্রিয়জনের বিয়েতে এরকম এথনিক সাজে মধ্যমণি হয়ে উঠতে পারেন আপনারাও। বেনারসি না হোক , বেছে নিন কোনও দক্ষিণী সিল্ক শাড়ি। নিখুঁত ভাবে ড্রেপিং করুন। এক্সপেরিমেন্ট না করে সনাতনী ধাঁচেই পরুন। সঙ্গে মানানসই গয়না। কস্টিউম বা মুক্তোর গয়নাও পরতে পারেন। তাতে সাজে একটু বনেদি ছোঁয়া লাগে।



বিশেষ খবর

নানান খবর

Charlie Chaplin Birthday 2024 #charliechaplin #birthday #BirthAnniversary #aajkaalonline

নানান খবর

সোশ্যাল মিডিয়া