বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Hollywood: শ্রীদেবীর মতোই বাথটবে মৃত্যু ম্যাথুর! যে কোনও সময় মারা যাব, কেন বলেছিলেন অভিনেতা?

নিজস্ব সংবাদদাতা | ২৯ অক্টোবর ২০২৩ ০৭ : ৫৩


সংবাদ সংস্থা, মুম্বই: প্রয়াত মার্কিন অভিনেতা-কৌতুকশিল্পী ম্যাথু পেরি। শনিবার বাড়ির বাথরুম থেকে তাঁর দেহ উদ্ধার হয়। বয়স মাত্র ৫৪ বছর। খবর, অভিনেতার লস অ্যাঞ্জেলেসের বাড়ির বাথটবে সংজ্ঞাহীন অবস্থায় পড়ে ছিলেন তিনি। তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হলে ম্যাথুকে মৃত ঘোষণা করেন চিকিৎসকেরা। ম্যাথুর মৃত্যুর সঙ্গে শ্রীদেবীর মৃত্যুর মিল খুজে পাচ্ছে বলিউড। হিন্দি ছায়াছবির প্রথম মহিলা সুপারস্টারকেও বাথটবে মৃত অবস্থায় পাওয়া গিয়েছিল। প্রয়াত তারকার মৃত্যুর খবর ছড়াতেই দীপিকা পাড়ুকোন, রণবীর সিং, করিনা কাপুর খান শোক প্রকাশ করেছেন।

ন'য়ের দশকের এই জনপ্রিয় তারকা ছোটপর্দার জনপ্রিয় শো ফ্রেন্ডস-এর জন্য বিখ্যাত। তবে কৌতুক চরিত্রে অভিনয় করে দর্শকদের মাতালেও বাস্তবে কঠিন জীবন ছিল তাঁর। দীর্ঘদিন ব্যথার ওষুধ, মাদকে আসক্ত ছিলেন তিনি। একাধিক বার রিহ্যাবেও যেতে হয়েছিল তাঁকে। প্রকাশ্যে নিজের এই লড়াইয়ের কথা জানাতেও দ্বিধা করেননি। ম্যাথু জানান, ‘ফ্রেন্ডস’-এর শুটিং চলাকালীনই নাকি একাধিক বার গুরুতর উদ্বেগের শিকার হন। 

এদিকে ম্যাথুর শেষ স্নানদৃশ্য সামাজিক পাতায় ভাইরাল। খবর, তিনি নাকি গরম জলে স্নান করছিলেন। চারপাশে উষ্ণ জলধারা। তার মধ্যে আধশোয়া ম্যাথু আরাম করে স্নান করছিলেন। এমনই ছবি তিনি শেষবারের মতো পোস্ট করে গিয়েছেন। নিজের অনুভূতি অনুরাগীদের মধ্যে ছড়িয়ে দিতে এও লিখেছিলেন, ‘এমন আরামদায়ক স্নানের সুযোগ পেলে তোমাদেরও কি একই রকম আরাম লাগবে?’ আকস্মিক মৃত্যুর তদন্ত করতে ইতিমধ্যেই পেরির বাসভবনে পা রেখেছে লস অ্যাঞ্জেলস পুলিশ। প্রাথমিক তদন্ত অনুযায়ী, শরীরে কোনও আঘাতের চিহ্ন নেই। মাদক দ্রব্যও মেলেনি। অনুমান, জলে ডুবেই মৃত্যু তাঁর।

একই সঙ্গে ম্যাথুর আরও একটি বক্তব্য ভাইরাল। তিনি নাকি এর আগে এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তাঁর আচমকা মৃত্যু হলে কেউ যেন অবাক না হন। মাত্র ১৮ বছর বয়স থেকে মাদকাসক্ত তিনি। এই মাদকই হয়তো কোনও দিন তাঁর প্রাণ কেড়ে নেবে।



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া