সোমবার ২২ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Bollywood: অবশেষে গুঞ্জনে ইতি! নিজেই গর্ভাবস্থার ছবি ভাগ করে নিলেন অনুষ্কা

নিজস্ব সংবাদদাতা | ২৬ অক্টোবর ২০২৩ ০৯ : ৫৩


সংবাদ সংস্থা, মুম্বই: কিছুতেই মুখ খুলবেন না। তাই ছবি দিয়ে দ্বিতীয় বার মা হওয়ার কথা ঘোষণা করলেন অনুষ্কা শর্মা?

একপ্রস্থ উদযাপন শেষ। উৎসব ফুরোয়নি। তার মধ্যেই বৃহস্পতিবার সকালে ধমাকা। অন্তঃসত্ত্বা অবস্থার ছবি দিয়ে সামাজিক পাতায় হইচই ফেলে দিয়েছেন বিরাট কোহলি ঘরণি। বলিউডের দাবি, এভাবেই বিরাট-অনুষ্কা তাঁদের গোপন খবর প্রকাশ্যে আনলেন। ছবিতে দেখা গিয়েছে, তিনি বাগানে বসে কফি খাচ্ছেন। কালো পোশাকে তাঁর স্ফীতোদর স্পষ্ট। 

এদিকে দ্বিতীয়বার মা হওয়া নিয়ে মুখ না খুললেও ছবি সম্পর্কে সবিস্তার জানিয়েছেন। নায়িকার দাবি, তিনি নাকি ফোন আপডেট করছেন। হারিয়ে যাওয়া বেশ কিছু মুহূর্ত আবার ফিরিয়ে আনছেন। পুরনো যে ছবিটি তিনি ভাগ করে নিয়েছেন সেটি তাঁর প্রথম সন্তান ভামিকার জন্মানোর সময়ের ছবি। ছবি দিয়ে তাই বিবরণীতে লিখেছেন, ‘সময় যেন ডানা মেলে উড়ে যাচ্ছে। তাই পুরনো ছবি প্রকাশ্যে এনে সেই সব দুর্লভ মুহূর্ত নতুন করে ধরার চেষ্টা।’



অনুষ্কার এই ভাবনাকে সমর্থন করেছে প্রথম সারির এক জাতীয় সংবাদমাধ্যম। তাদের দাবি, অনুষ্কা অবশ্যই গর্ভবতী। কিন্তু তিনি বা বিরাট এবিষয়ে এক্ষুণি কিছু জানাবেন বলে মন হয় না। আগের বারের মতোই গর্ভাবস্থার একেবারে শেষ পর্বে পৌঁছে দম্পতি আনুষ্ঠানিক ঘোষণা করবেন। এমনটাই তাদের ধারণা। কেন তাদের এই ধারণা? সংবাদমাধ্যমের পক্ষে থেকে জানানো হয়েছে একাধিক কারণ রয়েছে। এক, গর্ভাবস্থা যাতে প্রকাশ্যে না আসে তাই অনুষ্কাকে প্রকাশ্যে দেখা যাচ্ছে না। দুই, ছবিশিকারিরা ‘বিরুষ্কা’কে হাতেনাতে ধরেছিলেন। তাঁরা মহিলা রোগবিশেষজ্ঞের কাছে যখন দেখাতে গিয়েছিলেন। সেই সময় পাপারাৎজিদের নাকি দম্পতি অনুরোধ জানিয়েছিলেন, এক্ষুণি তাঁরা যেন ছবি প্রকাশ না করেন। সঠিক সময়ে বিরাট-অনুষ্কা আনুষ্ঠানিক ঘোষণা করবেন। 
 
 



বিশেষ খবর

নানান খবর

Earth day 2024 #Aajkaal #EarthDay2024 #EarthDay #aajkaalonline

নানান খবর



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া