রবিবার ১৪ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Gossip: ‘ঘরের ছেলে’ ‘ঘরের মেয়ে’, প্রেম করলেন প্রিমিয়ারে?

নিজস্ব সংবাদদাতা | ২৫ অক্টোবর ২০২৩ ১৫ : ১৩


‘নন্দিনী... ও নন্দিনী! তোমায় দেখে হৃদয় হল ফাস্ট! তুমি আমার এবার পুজোর অবাধ্য বম্ব ব্লাস্ট....’ 

২০২৩-এর পুজোয় ২০২১-এর পুজোমুক্তি ‘যোদ্ধা’র জনপ্রিয় গানের দাপট, জানেন নিশ্চয়ই? জানেন কি, এই গান দক্ষিণ কলকাতার প্রথম সারির একটি মাল্টিপ্লেক্সে ছবির প্রিমিয়ারে বেজেছে! না না, সরাসরি বাজেনি। কিছু মানুষের হৃদয়ে বেজেছে। কেন?

চতুর্থীর দিন পুজোমুক্তির চারটি ছবির অন্যতম দ্বিতীয় ছবিমুক্তি দিন। প্রিমিয়ার মানেই, আজি যত তারা ছবিমুক্তির আকাশে। অ্যাকশন-থ্রিলারের ‘পাওয়ার প্যাক’ জোরালো করতে কে নেই সেখানে? নায়িক-নায়িকা, সহ-অভিনেতা, অভিনেত্রীরা তো ছিলেনই। কলাকুশলীরাও বাদ যাননি। সেখানেই প্রযোজনা সংস্থার ‘ঘরের ছেলে’, ‘ঘরের মেয়ে’ বলে পরিচিত নায়ক-নায়িকা সবার আড়ালে প্রেমে মগ্ন! যাঁদের চোখে পড়েছে তাঁরাই নাকি যুগলের জমজমাট প্রেমপর্ব দেখে দেব-মিমি চক্রবর্তী অভিনীত গানটি গুনগুনিয়ে উঠেছেন!

ছবি তখন মাঝপথে। এমন সময় ছবিরই এক অভিনেতার সঙ্গে সেই ‘ঘরের মেয়ে’ নায়িকার আগমন।

বরাবরই চন্দ্রকলার স্নিগ্ধ দ্যুতি তাঁকে জড়িয়ে থাকে। এদিনও ব্যতিক্রম হয়নি। শাড়ি, গয়নায় যথারীতি মনোলোভা তিনি। হাসিতে তাঁর মুক্তো ঝরে। সেই হাসি ছড়িয়ে প্রিমিয়ারে পা রাখতেই সাংবাদিকমহল প্রায় ঝাঁপিয়ে পড়েছে তাঁর উপর। এই প্রযোজনা সংস্থার হাত ধরেই বড়পর্দায় তাঁর পা রাখা। ফলে, নতুন ছবি সম্পর্কে তিনি আপ্লুত। বক্তব্য রাখার পরে সবাই সরে গিয়েছে। কিন্তু নায়িকা প্রেক্ষাগৃহে না ঢুকে ইতিউতি ঘুরছেন! চোখ যেন কাকে খুঁজছে?

তাঁর দৃষ্টি অনুসরণ করে চোখ ফেরাতেই নিন্দুকদের চক্ষুস্থির! ও বাবা, নায়িকার বাস্তব জীবনের নায়কও যে উপস্থিত। গুঞ্জন তিনি মুম্বইয়ে ব্যস্ত। সেখানে থেকে এই প্রিমিয়ারে যোগ দিয়েছেন। টলিউড বলছে, তিনিও প্রযোজনা সংস্থার ঘরের ছেলে। তাই নিজেকে দূরে রাখতে পারেননি। কিন্তু নিন্দুকদের অন্য কথা। তারা মদনবাণকেই দায়ী করেছে। দাবি, পুজোয় বিরহ মানা যায়? তাই তড়িঘডি উড়ে এসেছেন ‘হবু বাবাজীবন’! প্রিমিয়ার তো ছুতো।
যুগলে কি নিভৃতে হাতে হাত রেখে ছবি দেখেছেন? নিন্দুকদের টিপ্পনি, এসব কি দেখতে হয়! নাকি দেখলেও বলতে হয়? 

 
   





বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া