বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

রাজ্য | চিকিৎসকের রেজিস্ট্রেশন নম্বর জাল, নার্সিংহোমে যোগদান করতে গিয়ে পুলিশের হাতে ধৃত ১

Riya Patra | ০৩ জানুয়ারী ২০২৪ ১৭ : ২৫Riya Patra



আজকাল ওয়েবডেস্ক : কলকাতার এক বিখ্যাত ইএনটি স্পেশালিস্টের ডাক্তারি রেজিস্ট্রেশন নম্বর এবং আধার কার্ড জাল করে মুর্শিদাবাদের একটি নার্সিংহোমে আরএমও হিসেবে যোগদান করতে গিয়ে পুলিশের হাতে ধরা পড়ল এক জাল ডাক্তার। 
পুলিশ সূত্রে জানা গেছে, ধৃত ওই জাল ডাক্তারের নাম অরবিন্দ কুমার গুপ্ত। তার বাড়ি উত্তর ২৪ পরগনার জগদ্দলে। জঙ্গিপুর পুলিশ জেলার সুপার আনন্দ রায় বলেন, "ইতিমধ্যে আমরা ওই ব্যক্তিকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছি। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে সামশেরগঞ্জ থানার পুলিশ। "
স্থানীয় সূত্রে জানা গেছে, অরবিন্দ কুমার গুপ্ত নামে জগদ্দলের ওই ব্যক্তি কলকাতার এক বিখ্যাত ইএনটি স্পেশালিস্টের রেজিস্ট্রেশন নম্বর জাল করে মুর্শিদাবাদের ফারাক্কার একটি নার্সিংহোমে বেশ কয়েক বছর ধরে জেনারেল মেডিসিন এবং বিশেষজ্ঞ ডাক্তার হিসেবে রোগী দেখছিল। অরবিন্দ নিজেকে ইএনটি-তে এমএস ডিগ্রিধারী হিসেবে পরিচয় দিয়েছে। কলকাতার ওই বিখ্যাত ডাক্তারেরও একই ডিগ্রি রয়েছে।  
সম্প্রতি ফারাক্কার হাসপাতাল ছেড়ে অরবিন্দ কুমার গুপ্ত সামশেরগঞ্জ থানার ধুলিয়ান নার্সিংহোমে আরএমও হিসেবে যোগদান করার জন্য আবেদন করে। 
ধুলিয়ান নার্সিংহোমের মালিক ডাক্তার রফিক উল ইসলাম বলেন,"গত ১ তারিখে অরবিন্দ কুমার গুপ্ত আমার হাসপাতালে আরএমও হিসেবে যোগদান করার ইচ্ছে নিয়ে আমার সঙ্গে দেখা করতে আসেন। তখন তাঁর কাছে আমি রেজিস্ট্রেশন নম্বরটি দেখতে চাই। কিন্তু উনি রেজিস্ট্রেশন নম্বরের যে কাগজটি আমাকে দিয়েছিলেন সেটি দেখে সন্দেহ হওয়াতে আমি কয়েকজন চিকিৎসককে দিয়ে ওই রেজিস্ট্রেশন নম্বরের সত্যতা সম্পর্কে খোঁজখবর শুরু করি।"
তিনি বলেন,"এরপর আমি জানতে পারি আমার হাসপাতালে যিনি যোগদান করতে চাইছেন তিনি আসলে কলকাতার একজন বিখ্যাত ইএনটি স্পেশালিস্টের রেজিস্ট্রেশন নম্বর জাল করে প্র্যাকটিস করছিলেন। ইতিমধ্যে আমার সঙ্গে কলকাতার ওই চিকিৎসকের কথা হয়েছে। তিনি নিশ্চিত করেছেন আমার হাসপাতালে যে অরবিন্দ কুমার গুপ্ত যোগদান করতে এসেছিলেন সেই রেজিস্ট্রেশন নাম্বারটি আসলে তাঁর । এই ঘটনা জানার পর আজ আমি "জাল" অরবিন্দ কুমার গুপ্তকে সামশেরগঞ্জ থানার পুলিশের হাতে তুলে দিয়েছি। "




বিশেষ খবর

নানান খবর

শীঘ্রই আসছে...

নানান খবর

উল্টে গেল স্পিডবোট, ক্রমশই তলিয়ে যাচ্ছিলাম, নদী থেকে উঠে জানালেন সাংসদ...

বাতিল সন্দীপ ঘোষের রেজিস্ট্রেশন

এবার কিন্তু নামগুলো মুখ্যমন্ত্রীকে জানাব, হুঁশিয়ারি জেলা সভাধিপতির...

সাত ব্লকের ৩৫ গ্রাম পঞ্চায়েত জলের তলায়, মুখ্যমন্ত্রী এলেন, প্রধানমন্ত্রী কোথায়? : বেচারাম মান্না...

মুর্শিদাবাদে বন্যা পরিস্থিতির অবনতি, বন্যার জলে ডুবে নিখোঁজ এক ...

টানা বর্ষণে বন্যা পরিস্থিতি, ত্রাণ শিবিরে যাওয়ার পথেই কি ডুবে গেল নাবালিকা? মর্মান্তিক পরিণতি...

নীলকন্ঠের দেখা মিলল চাঁদখালিতে

শুঁড় উঁচিয়ে আশীর্বাদ করল গজরাজ, বিশ্বকর্মা আরাধনার দিনেই  বিশেষ পুজো পেল কাবেরী, ফুলমতিরা...

প্রেমে প্রত্যাখান, চলন্ত বাসে কুপিয়ে খুন নাবালিকাকে...

সাহাগঞ্জের গণপ্রহারের ঘটনায় গ্রেপ্তার তিন

জাস্টিস ফর আরজি কর কর্মসূচিতে তরুণীর সঙ্গে আলাপ ও বন্ধুত্ব, সেই সুযোগ কাজে লাগিয়েই তরুণীকে ধর্ষণের অভিযোগ ‘‌প্রতিবাদী’‌...

শ্রমিকদের হাতে খুন সুপারভাইজার, উত্তেজনা জুপিটার কারখানায়...

নারী নিরাপত্তাই মূল উদ্দেশ্য, মহিলা টহল ভ্যান চালু করল কোচবিহার জেলা পুলিশ...

৩০০ বছর ধরে এই জমিদার বাড়িতে চলছে দুর্গাপুজো, মা দুর্গার সঙ্গে পূজিত হচ্ছেন রাম-সীতাও...

বজ্রপাতে নষ্ট ট্রলারের ওয়্যারলেস, নিখোঁজ ৪৯ জন মৎস্যজীবী-সহ তিনটি ট্রলার...



সোশ্যাল মিডিয়া



01 24