রবিবার ১৪ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Bobby Deol: 'অ্যানিম্যাল' ছবির সিক্যুয়েল থেকে বাদ ববি দেওল ?

নিজস্ব সংবাদদাতা | ০৭ ডিসেম্বর ২০২৩ ০৯ : ১২


সংবাদসংস্থা, মুম্বই: পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গার "অ্যানিম্যাল" ছবির পরে বলিউডের শিরোনামে এখন অভিনেতা ববি দেওল।  ছবির গল্প নিয়ে মিশ্র প্রতিক্রিয়া থাকলেও, ববির শক্তিশালী অভিনয় সাড়া ফেলেছে নিঃসন্দেহে। তবে অভিনেতার মা, প্রকাশ কৌর ছবিটি পছন্দ করেননি৷ মুম্বই সংবাদ সংস্থার কাছে দেওয়া সাম্প্রতিক এক সাক্ষাৎকারে তেমনটাই জানিয়েছেন ববি দেওল। বছর শেষের সব থেকে বড় অ্যাকশন-এন্টারটেইনার ছবি "অ্যানিম্যাল" সম্পর্কে কী বলেছেন অভিনেতার মা?
৫৪ বছর বয়সী অভিনেতা জানিয়েছেন যে, মা, প্রকাশ কৌর তাঁর মৃত্যুর দৃশ্যটি মেনে নিতে পারেননি। তাই ছেলেকে তিনি বলেছেন, ""এরকম ছবি তুমি করো না। আমি দেখতে পারি না। "" সেই শুনে অভিনেতার উত্তর - ""দেখো আমি তোমার সামনেই দাঁড়িয়ে আছি। ছবিতে আমি শুধু একটি ভূমিকায় অভিনয় করেছি মাত্র।"" তবে অভিনেতার কথায়, ""মা খুব খুশি। তিনি প্রচুর ফোন পাচ্ছেন। তাঁর সব বন্ধুরা আমার সঙ্গে দেখা করতে চাইছেন। আশ্রম মুক্তির সময়েও একই ঘটনা ঘটেছিল।"
দেওল পরিবারের অন্যান্য সদস্যরাও ববির প্রশংসায় পঞ্চমুখ। কয়েকদিন আগে, প্রবীণ অভিনেতা ধর্মেন্দ্র, পুত্র ববির সঙ্গে একটি ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছিলেন "প্রতিভাবান"। অন্যদিকে, "গদর ২" অভিনেতা সানি দেওল তাঁর ভাইয়ের সঙ্গে একাধিক ছবি পোস্ট করে লেখেন "তুমি কাঁপিয়ে দিয়েছো সবাইকে ।"".
খুব অল্প সময়ের জন্য স্ক্রিনে থেকেও তিনি বলিউডে নিজের প্রতিভার প্রমাণ দিয়েছেন। যদিও "অ্যানিম্যাল" ছবির কনটেন্ট নিয়ে বিরক্ত সমালোচকের একাংশ। আবার ববি দেওলের মা"ও আপত্তি জানিয়েছেন ছবিতে ছেলের এরকম ভূমিকায়। সেই নিয়েও বলিউডে তৈরি হয়েছে নতুন জল্পনা। তবে কী, ছবির সিক্যুয়েল "অ্যানিম্যাল পার্ক"-এ থাকছেন না ববি?



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া