শনিবার ২০ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Bangladesh: ‘ভুয়া গুজব’ সিনেমার প্রধান পরিচালক! শাকিবকে বিঁধে আর কী বললেন বুবলি?

নিজস্ব সংবাদদাতা | ০৪ ডিসেম্বর ২০২৩ ০৮ : ২০


এ দ্বন্দ্ব বুঝি মেটার নয়! একবার একজন মুখ খোলেন তো দিন দুই পরে অন্য জন। সম্প্রতি, শাকিব খান-বুবলি বিচ্ছেদের পথে এমনই খবরে উত্তাল দুই বাংলা। সেই খবরে ইন্ধন জুগিয়েছে অপু বিশ্বাসের কিছু মন্তব্য। ফলে, তিন তারকার দুই বাংলার অনুরাগীদের বদ্ধমূল ধারণা হয়ে গিয়েছিল, ফের জুড়ছেন শাকিব-অপু। বাংলাদেশের ‘সলমন খান’-এর ‘দুয়োরানি’ হচ্ছেন বুবলি। সম্ভবত সেই খবরে নায়ক নেতিবাচক কিছু মন্তব্য করেছেন। হয়তো জানিয়েছেন, যা রটেছে তার কিছুই এক্ষুণি ঘটছে না। সঙ্গে সঙ্গে সরব বুবলি। সপ্তাহের প্রথম দিনেই তাঁর ঝাঁঝালো জবাব, ‘অবশেষে নায়ক সাহেব বরাবরের মতোই “ভুয়া গুজব” সিনেমার প্রধান পরিচালক হিসেবে সামনে আসলেন….অবশ্য এরকম পরিচালনা তার জন্য নতুন কিছু না..’।

গুজব যে শাকিবের পক্ষ থেকে ছড়ানো হয়েছে, সে কথাই কি বোঝাতে চাইলেন নায়িকা?

এর জবাব অবশ্য মেলেনি। তবে বুবলির সামাজিক পোস্টে সে আভাসই স্পষ্ট। নায়িকা কথাই শুরু করেছেন ব্যঙ্গ করে, ‘ভূতের মুখে রাম নাম!’ বরাবর বুবলি শাকিবের বিরুদ্ধে এই অভিযোগ জানিয়ে এসেছেন। নিজের খারাপ সময়ে প্রচারের হাতিয়ার হিসেবে নাকি নিজের স্ত্রীকেই বেছে নেন তিনি। সত্যি-মিথ্যে কিছু গল্প তৈরি করে ছড়িয়ে দেন বাজারে। তাই নিয়ে চর্চা তুঙ্গে উঠলেই হাল ধরতে নিজে সামনে আসেন। জানান, সবটাই ভুয়ো। এবারেও নাকি তাইই করেছেন।



বুবলির কথায় সেই সুর স্পষ্ট। তাঁর দাবি, ‘মজার ব্যাপার হচ্ছে, নায়ক এবং তার গ্যাং-এর সদস্যদের আমার নাম নিয়েই শুধু আলোচনায় থাকতে হয়।’ এদিকে প্রতিদিনের মতো রবিবারেও বুবলিকে পরোক্ষে বিঁধতে ছাড়েননি অপু। নিজের কিছু ছবি ভাগ করে নিয়ে বিবরণীতে লিখেছেন, ‘আমার উচ্চাকাঙ্ক্ষা আমার ফেসবুক ফলোয়ার বাড়ানো আর আমার জনপ্রিয়তার জন্য তাড়া করা নয়। আমার দৃষ্টিভঙ্গি, একজন ব্যক্তি হিসাবে আমার চারপাশ থেকে সম্মান, মর্যাদা অর্জন করা।’



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া