বুধবার ২৪ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Tollywood: চলচ্চিত্র উৎসবে থাকছেন না পরমব্রত! উদ্বোধনী অনুষ্ঠানের সঞ্চালনায় মিমি-নুসরত?

নিজস্ব সংবাদদাতা | ২৯ নভেম্বর ২০২৩ ১১ : ০৭


যা-ই ঘটছে সব কিছুই জুড়ে যাচ্ছে বিয়ের সঙ্গে! হঠাৎ খবর চাউর, এবছরের কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে নাকি থাকছেন না পরমব্রত চট্টোপাধ্যায়। এবং সেটি নাকি বিয়ের কারণে! তিনি মধুচন্দ্রিমায় যাবেন পিয়া চক্রবর্তীকে নিয়ে। ফলে, উদ্বোধনী অনুষ্ঠানের সঞ্চাবলনায় তাঁকে দেখা যাবে না। যা রটেছে তা সত্যি? জানতে আজকাল ডট ইন যোগাযোগ করেছিল উৎসবের প্রধান কাণ্ডারি রাজ চক্রবর্তীর সঙ্গে। তিনি সরাসরি জানিয়েছেন, গুঞ্জন সত্যি নয়। পরমব্রত থাকবেন।

আজকাল ডট ইন যোগাযোগ করেছিল পরমব্রতর সঙ্গেও। তিনি বিশদে বলেছেন, ‘‘আমি একটু বাইরে যাচ্ছি। সেই কারণে আমি শুরুটায় থাকতে পারছি না। শেষে অবশ্যই থাকব। সমাপ্তি অনুষ্ঠানের সঞ্চালনাও করব।’’ আরও জানিয়েছেন, অনেক দিন আগে থেকেই ঠিক, তিনি বাইরে যাবেন। ফিরছেন ৯ ডিসেম্বর সকালে। সেই অনুযায়ী ৯, ১০, ১১ তারিখের অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। এই জায়গা থেকেই উঠে এসেছে বাংলার দুই তারকা অভিনেত্রীর নাম। এবছর তাঁরা নাকি সঞ্চালনার দায়িত্ব পেতে চলেছেন।

তাঁরা কারা? টলিউড বলছে, তাঁরা মিমি চক্রবর্তী, নুসরত জাহান। খবর সত্যি হলে বহু দিন পরে দুই ‘বোনুয়া’ আবার একসঙ্গে কাজ করবেন। এই খবরের সত্যাসত্য জানতেও আজকাল ডট ইন যোগাযোগ করেছিল রাজ এবং পরমব্রতর সঙ্গে। সাংবাদিক সম্মেলনের আগে মুখ খুলতে নারাজ তিনি। পরমব্রতর সাফ জবাব, এ বিষয়ে তিনি কিছুই জানেন না।



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া